বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: প্লে-অফের প্রস্তুতি দেখতে ইডেনে হাজির খোদ BCCI প্রেসিডেন্ট

IPL 2022: প্লে-অফের প্রস্তুতি দেখতে ইডেনে হাজির খোদ BCCI প্রেসিডেন্ট

ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়।

এ বারের আইপিএলে প্লে-অফের দু’টি ম্যাচ হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটরের ম্যাচ হবে। বৃহস্পতিবার সৌরভ যখন ইডেনে আসেন, সেই সময় উপস্থিত ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। 

ইডেনে অনুষ্ঠিত হতে চলেছে আইপিএলের প্রথম দু'টি প্লে-অফ ম্যাচ। যা নিয়ে উত্তেজিত তিলোত্তমা। দিন গোনা শুরু হয়ে গিয়েছে। আর ইডেনের প্লে-অফ ম্যাচের প্রস্তুতি ঠিকঠাক হচ্ছে কিনা, তা দেখতে বৃহস্পতিবার ইডেনে হাজির হয়ে যান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। 

সৌরভ নিজে এসে যাবতীয় ব্যবস্থা খুটিয়ে যাচাই করে যান। আসলে সৌরভ যে বাংলারই ছেলে। তাই কোনও সমস্যা যাতে না থাকে, বা কোনও রকম মানহানি ইডেনের না হয়, তার জন্যই যাবতীয় ব্যবস্থা নিজেই খতিয়ে দেখতে এসেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

এ বারের আইপিএলে প্লে-অফের দু’টি ম্যাচ হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটরের ম্যাচ হবে। বৃহস্পতিবার সৌরভ যখন ইডেনে আসেন, সেই সময় উপস্থিত ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। তাঁর সঙ্গে আলোচনাও করেন সৌরভ। মাঠ ঘুরে দেখেন বিসিসিআই প্রধান। তাঁর নিজের শহরে আইপিএলের প্রথম দু’টি প্লে-অফ। তাই সতর্ক বাংলার মহারাজ।

আরও পড়ুন: ইডেনে IPL 2022 প্লে-অফের টিকিট কী ভাবে সংগ্রহ করবেন? জেনে নিন বিস্তারিত

২৭ মে দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ২৯ মে ফাইনাল আমদাবাদে। বোর্ড সচিব জয় শাহর শহরে আয়োজন করা হবে এ বারের ফাইনাল। মাঠে উপস্থিত থাকবে ১০০ শতাংশ দর্শক। ইডেনেও ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছে। সকলে তাকিয়ে রয়েছেন সেই ম্যাচগুলির টিকিটের দিকে। কলকাতা নাইট রাইডার্স প্লে-অফে ওঠার সম্ভাবনা কার্যত নেই বললেই চলে।

বন্ধ করুন