বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ম্যাচের দ্বিতীয় সর্বোচ্চ রান ২৭, আর শুভমন নিলেন ৩১টি সিঙ্গল, হল নজির

IPL 2022: ম্যাচের দ্বিতীয় সর্বোচ্চ রান ২৭, আর শুভমন নিলেন ৩১টি সিঙ্গল, হল নজির

শুভমন গিল।

শুভমন গিলের এই ৩১ টি সিঙ্গল ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ রানের চেয়েও বেশি। কারণ ম্যাচের দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন লখনউয়ের দীপক হুডা। তিনি ২৭ রান করেন। শুভমন এর চেয়ে বেশি সিঙ্গেলই নিয়েছে। যা আইপিএলের ইতিহাসে নজিরও বটে।

শুভমন গিল মঙ্গলবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দুরন্ত ছন্দে ছিলেন। তাঁর ৪৯ বলে ৬৩ রানের হাত ধরে ৪ উইকেটে ১৪৪ রানে পৌঁছয় গুজরাট টাইটানসের স্কোর। আর শুভমন ৬৩ রানের মধ্যে সিঙ্গল নিয়ে করেছেন ৩১ রান। ৭টি চার মেরেছেন। একটিও ছক্কা তিনি হাঁকাননি।

শুভমন গিলের এই ৩১ টি সিঙ্গল ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ রানের চেয়েও বেশি। কারণ ম্যাচের দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন লখনউয়ের দীপক হুডা। তিনি ২৭ রান করেন। শুভমন এর চেয়ে বেশি সিঙ্গেলই নিয়েছে। যা আইপিএলের ইতিহাসে নজিরও বটে।

হাতে মাত্র ১৪৪ রানের পুঁজি। তাতেই বাজিমাত গুজরাট টাইটানসের। দুর্দান্ত বোলিংয়ের সুবাদে লখনউ সুপার জায়ান্টসকে ১০০-র কমেই বান্ডিল করে দেন হার্দিক পান্ডিয়ারা। বড় ব্যবধানে ম্যাচ জিতে প্রথম দল হিসেবে আইপিএল ২০২২-এর প্লে-অফে জায়গা করে নেয় টাইটানস।

আরও পড়ুন: LSG-র বোলাররা বলটাই করতে পারেননি, ম্যাচ জিতে রাহুল আর ক্রুনালকে খোঁচা শুভমনের

পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গুজরাট। শুভমন গিলের লড়াকু হাফ-সেঞ্চুরির সুবাদে তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪৪ রান তোলে।

প্রতিপক্ষকে নাগালের মধ্যে বেঁধে রাখলেও টাইটানসের ঝুলিয়ে দেওয়া ছোটখাটো লক্ষ্য টপকে যেতে ব্যর্থ হয় লখনউ। চূড়ান্ত ব্যাটিং ভরাডুবির মুখে পড়ে সুপার জায়ান্টস ১৩.৫ ওভারে মাত্র ৮২ রানে অল-আউট হয়ে যায়। ৬২ রানে ম্যাচ জিতে শেষ চারের টিকিট নিশ্চিত করে গুজরাট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিডিয়ো: ম্যাচ হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন সমর্থক ভিডিয়ো-কুলদীপের বল বুঝতে পারলেন না পুরান,ভাঙল স্টাম্প,অল্পের জন্য মিস হ্যাটট্রিক ১৬টা সরকারি চাকরি নেননি, যাননি ইসরোতেও,কীভাবে আইপিএস হলেন তৃপ্তি? অনুপ্রেরণা কে? আগামিকাল চৈত্র সংক্রান্তিতে গাজনের উৎসব, জেনে নিন গ্রাম বাংলার এই উৎসব সম্পর্কে দিঘার সৈকতে দেদার ফুর্তি, ২ জঙ্গি কী ভাবে পেল হোটেল রুম, উঠছে প্রশ্ন তিনে নামতে পারে TMC, দেব জিতবেন? সায়নী-অর্জুন-নিশীথ-সেলিমের কী হবে? এল সমীক্ষা IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় ডেটিংয়ের অভিজ্ঞতা ভালো নয়, বলতেই ৫০ মহিলার বিরুদ্ধে মামলা ব্যক্তির চৈত্র সংক্রান্তিতে পালিত হয় চড়ক পুজো, জেনে নিন গ্রামবাংলায় চড়কের রীতি সম্পর্কে অক্ষয়ের নাম ভাঙিয়ে কাজ পাইয়ে দেওয়ার টোপ তরুণীকে, গ্রেফতার ভুয়ো কাস্টিং এজেন্ট

Latest IPL News

IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.