বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘জাদেজা আর CSK-এর সম্পর্ক বোধহয় শেষ’, দাবি প্রাক্তন ব্রিটিশ অধিনায়কের
মাইকেল ভন এবং রবীন্দ্র জাদেজা।

IPL 2022: ‘জাদেজা আর CSK-এর সম্পর্ক বোধহয় শেষ’, দাবি প্রাক্তন ব্রিটিশ অধিনায়কের

  • বুধবার ৪ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলার সময়ে পাঁজরে চোট পান জাদেজা। যে কারণে এ বার আইপিএলের বাকি ম্যাচগুলি আর তিনি খেলতে পারবেন না। বাকি আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন জাড্ডু।

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন মনে করেন, আইপিএলে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার সম্পর্কের ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে তিনি এমন কথাও মনে করেন, পরিবর্তন সব সময়ে খারাপ হয় না। ইনেক সময়েই প্লেয়ার এবং ফ্র্যাঞ্চাইজ উভয়ের জন্যই ভালো হতে পারে।

বুধবার ৪ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলার সময়ে পাঁজরে চোট পান জাদেজা। যে কারণে এ বার আইপিএলের বাকি ম্যাচগুলি আর তিনি খেলতে পারবেন না। বাকি আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন জাড্ডু। ৩৩ বছরের এই তারকা এ বার টুর্নামেন্টে ব্যাট এবং বল- উভয় ক্ষেত্রেই খারাপ পারফরম্যান্স করেছেন। এমন কী কয়েকটি সহজ ক্যাচও মিস করেছেন। সম্ভবত সেই কারণেই ভন মনে করছেন, পরের মরশুমে হয়তো রবীন্দ্র জাদেজাকে চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে না।

আরও পড়ুন: CSK-জাদেজা সম্পর্কে চিড়? সোশ্যাল মিডিয়ায় ফলো-আনফলো বিতর্ক নিয়ে মুখ খুললেন সিইও

ভন ক্রিকবাজে দাবি করেছেন, ‘আগামীতে সিএসকে-তে ওর (জাদেজা) অবস্থান নিয়ে প্রশ্নবোধক চিহ্ন থাকবে। যদি এমন হয় যে অধিনায়কত্বের কারণে জাদেজা কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছেন বা তিনি চোটের কবলে পড়েছেন কিনা, আমাদের সেই সব জানতে অপেক্ষা করতে হবে এবং কী হয় শেষ পর্যন্ত, তা দেখতে হবে। তবে সম্ভবত চেন্নাইয়ের সঙ্গে জাদেজার সম্পর্ক শেষ হতে পারে। তবে একটি পরিবর্তন ফ্র্যাঞ্চাইজি এবং প্লেয়ার উভয়ের জন্যই ভাল হতে পারে।’

প্রসঙ্গত, সিএসকে সিইও কাশি বিশ্বনাথন নিশ্চিত করেছেন যে, জাদেজাকে বায়ো-বাবল থেকে মুক্তি দেওয়া হয়েছে। কারণ ফ্র্যাঞ্চাইজি তাঁর চোটের ঝুঁকি নিতে চায়নি।

বন্ধ করুন