বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: প্লে অফে জায়গা পাকা করতে পঞ্জাবের বিরুদ্ধে কোন একাদশ নামতে পারে গুজরাট
দেখে নেওয়া যাক দুই দলেরই সম্ভাব্য একাদশ
দেখে নেওয়া যাক দুই দলেরই সম্ভাব্য একাদশ

IPL 2022: প্লে অফে জায়গা পাকা করতে পঞ্জাবের বিরুদ্ধে কোন একাদশ নামতে পারে গুজরাট

  • গতবার যখন গুজরাট ও পঞ্জাবের দল মুখোমুখি হয়েছিল, তখন শেষ দুই বলে ছক্কা মেরে দলকে জয়ী করেছিলেন তেওয়াটিয়া। পঞ্জাব চাইবে না গতবারের মতো ম্যাচ শেষ বলে যাক। পঞ্জাব দলের পারফরম্যান্সে আবার ধারাবাহিকতার অভাব রয়েছে এবং তারা এখন পর্যন্ত ৯ ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরেছে।

IPL 2022-এর ৪৮তম ম্যাচে গুজরাট টাইটানস এবং পঞ্জাব কিংসের দল একে অপরের মুখোমুখি হবে। যদি গুজরাট দল আজ একটি জয় পায় তাহলে প্লে অফে তাদের জায়গা নিশ্চিত হয়ে যাবে। আইপিএলের এই মরশুমে অভিষেক হওয়া গুজরাটকে হারানো সহজ ছিল না। তারা৯টি ম্যাচের মধ্যে ৮ টিতে জিতেছে। তারা টানা ষষ্ঠ জয় পেলে প্লে অফে জায়গা করে নেওয়া প্রথম দল হয়ে উঠবে। গুজরাটের এই দুর্দান্ত পারফরম্যান্সের কারণ প্রতিকূল পরিস্থিতিতেও শক্তিশালী প্রত্যাবর্তন করেছে।

রাহুল তেওয়াটিয়া,ডেভিড মিলার, রশিদ খান, অধিনায়ক হার্দিক পান্ডিয়া সবাই টুর্নামেন্টে ম্যাচ জেতানো পারফরম্যান্স করছেন। গতবার যখন গুজরাট ও পঞ্জাবের দল মুখোমুখি হয়েছিল,তখন শেষ দুই বলে ছক্কা মেরে দলকে জয়ী করেছিলেন তেওয়াটিয়া। পঞ্জাব চাইবে না গতবারের মতো ম্যাচ শেষ বলে যাক। পঞ্জাব দলের পারফরম্যান্সে আবার ধারাবাহিকতার অভাব রয়েছে এবং তারা এখন পর্যন্ত ৯ ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরেছে।

জেনে নেওয়া যাক এ দিনের ম্যাচে কোন একাদশ নিয়ে মাঠে নামতে পারে দুই দল। তবে তার আগে দেখে নিন IPL 2022-এর ৪৮তম ম্যাচের সম্ভাব্য ড্রিম ইলেভেন দলটিক।

অধিনায়ক: হার্দিক পান্ডিয়া

সহ-অধিনায়ক: লিয়াম লিভিংস্টোন

উইকেটরক্ষক: ঋদ্ধিমান সাহা

ব্যাটসম্যান: শিখর ধাওয়ান, শুভমান গিল, ডেভিড মিলার, মায়াঙ্ক আগরওয়াল, ভানুকা রাজাপক্ষে

অলরাউন্ডার: হার্দিক পান্ডিয়া, লিয়াম লিভিংস্টোন

বোলার: কাগিসো রাবাদা, মহম্মদ শামি, রশিদ খান

এবার দেখে নেওয়া যাক দুই দলেরই সম্ভাব্য একাদশ-

গুজরাট টাইটানসের সম্ভাব্য একাদশ- শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), সাই সুদর্শন, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, আলজারি জোসেফ, মহম্মদ শামি, লকি ফার্গুসন, যশ দয়াল।

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ- মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, ভানুকা রাজাপক্ষে, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (ডব্লিউ কে), ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, রাহুল চাহার, সন্দীপ শর্মা, অর্শদীপ সিং।

বন্ধ করুন