বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘সেদিন মারাত্মক স্লেজিং করছিল বিরাট’, কোহলির চাউনি নিয়ে বিস্ফোরক সূর্যকুমার!
সেই মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

IPL 2022: ‘সেদিন মারাত্মক স্লেজিং করছিল বিরাট’, কোহলির চাউনি নিয়ে বিস্ফোরক সূর্যকুমার!

২০২০ সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের ফলাফল ছাপিয়ে সূর্যের দিকে বিরাটের চাউনির ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। যা নিয়ে নেটিজেনদের একাংশের তোপের মুখেও পড়েছিলেন বিরাট।

বছরদুয়েক আগে বিরাট কোহলির সঙ্গে ‘ফেস-অফের’ ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। সেই ঘটনা নিয়ে এবার মুখ খুললেন সূর্যকুমার যাদব। জানালেন, সেই ম্যাচে অন্য পর্যায়ে গিয়ে স্লেজিং করছিলেন বিরাট।

২০২০ সালের আইপিএলে আবুধাবিতে প্রথমে ব্যাট করে ১৬৪ রান তুলেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। জবাবে পাঁচ বল বাকি থাকতেই ম্যাচ জিতে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ৪৩ বলে অপরাজিত ৭৯ রানের ইনিংস খেলেছিলেন সূর্যকুমার। হয়েছিলেন ম্যাচের সেরা। সেই ম্যাচের ফলাফল ছাপিয়ে সূর্যের দিকে বিরাটের চাউনির ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। যা নিয়ে নেটিজেনদের একাংশের তোপের মুখেও পড়েছিলেন বিরাট।

আরও পড়ুন: IPL 2022: ‘প্রতি ওভারে ১০-১২ রান কামিন্সকে দিতেই হবে’, ক্ষুব্ধ KKR প্রাক্তনী

সেই ‘ফেস-অফ’ নিয়ে গৌরব কাপুরের ‘ব্রেকফাস্ট অফ চ্যাম্পিয়নসে’ সূর্যকুমার বলেন, ‘মাঠে ওর (বিরাট) এনার্জি অন্য পর্যায়ে থাকে। দু'দলের জন্য ম্যাচটা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। সেই ম্যাচ জেতা দু'দলের জন্যই গুরুত্বপূর্ণ ছিল। তাই ও অন্য পর্যায়ে স্লেজিং করছিলাম। আমি নিজেকে বলছিলাম, যাই হোক না কেন, আমায় ফোকাস ধরে রাখতে হবে। যে কোনও মূল্যে ম্যাচটা আমাদের জিততে হত। ওই চাউনিটা সহজাত ছিল। আমি চুইংগাম চিবোচ্ছিলাম। কিন্তু ভিতরে ভিতরে আমি ভীত হয়েছিলাম।’

সূর্যকুমার আরও বলেন, ‘ও (বিরাট) আমার দিকে এগিয়ে আসে। কিন্তু ও আমার দিকে এগিয়ে আসছে বুঝতে পেরে ভিতরে ভিতরে ভয়ঙ্কর অবস্থা হয়েছিল। ও কিছু বলছিল না। আমি কিছু বলছিলাম না। আমি নিজেকে বলছিলাম যে ভাই তোমার পায়ে পড়ছি, কিছু বলবে না। এটা ১০ সেকেন্ডের বিষয়। তারপরই নয়া ওভার শুরু হবে। তারপর আমি পুরো খেলায় ওর দিকে তাকাইনি। মাথা নীচু করে ব্যাটিং করে যেতে থাকি।’

বন্ধ করুন