বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আবার বড় স্কোর মিস করলেন বিরাট, স্লো শুরু করে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত কোহলি
মইন আলির বলে আউট হলেন বিরাট কোহলি (ছবি-টুইটার)
মইন আলির বলে আউট হলেন বিরাট কোহলি (ছবি-টুইটার)

আবার বড় স্কোর মিস করলেন বিরাট, স্লো শুরু করে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত কোহলি

  • বিরাট কোহলি এই ম্যাচেও ধীরগতিতে শুরু করেন এবং তার পরে মইন আলির বলে আউট হয়ে যান। এমতাবস্থায় ভক্তরা নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বিরাট কোহলির খেলা নিয়ে সমালোচনা করেছেন। অনেকেই লিখেছেন যে বিরাট কোহলি টেস্টের মতো খেলছেন।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর ৪৯তম ম্যাচে বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস। তবে এই দিনটাও সেভাবে ভাল যায়নি বিরাট কোহলির। আরসিবি এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে। আবারও দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ওপেন করতে নামলেন এবং এদিন তিনি ব্যর্থ প্রমাণিত হলেন। বিরাট কোহলি তার ইনিংসে মাত্র ৩০রান করে আউট হন। বিরাট কোহলি তার ইনিংসে ৩৩ বল খেলে ৩০ রান করেছেন। যার মধ্যে ৩টি চার ও একটি ছক্কা হাঁকিয়ে ছিলেন তিনি। বিরাট কোহলির স্ট্রাইক ছিল ৯০। এমন অবস্থায় তার এই ধীর গতির ইনিংসে ক্ষুব্ধ হয়েছেন ভক্তরাও। আউট হওয়ার আগে অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসির সঙ্গে চুয়াল্লিশ বলে ৬২ রানের জুটি গড়েন বিরাট কোহলি।

বিরাট কোহলি এই ম্যাচেও ধীরগতিতে শুরু করেন এবং তার পরে মইন আলির বলে আউট হয়ে যান। এমতাবস্থায় ভক্তরা নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বিরাট কোহলির খেলা নিয়ে সমালোচনা করেছেন। অনেকেই লিখেছেন যে বিরাট কোহলি টেস্টের মতো খেলছেন। তার অবিলম্বে বিরতি নেওয়া উচিত। অন্য কারোরও ক্যারিয়ার নষ্ট করা উচিত নয়। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বিরাট কোহলি আউট হতে RCB ও CSK দলের ভক্তরা গ্যালারিতে আনন্দ করছেন।

এদিন বিরাট কোহলিকে ক্লিন বোল্ড করেছিলেন চেন্নাই সুপার কিংসের মইন আলি। ম্যাচের ৯.৫ ওভারে ব্যাক্তিগত ৩০ রান করে সাজঘরে ফিরে যান তিনি।

এই আইপিএলে বিরাট কোহলি খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। বিরাট কোহলি নিশ্চিতভাবেই শেষ ম্যাচে ফিফটি করেছিলেন কিন্তু সেটাও একটা ধীর গতির ফিফটি ছিল। তার দল সেই ম্যাচে হেরেছিল। বিরাট কোহলি আইপিএল ২০২২-এ ১১ম্যাচে ২১৬ রান করেছেন। যার মধ্যে মাত্র একটি ফিফটি করেছেন তিনি।

বন্ধ করুন