বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > একবার ছন্দ পাওয়ার অপেক্ষা, তারপর আর কেউ আটকাতে পারেব না- আত্মবিশ্বাসী শ্রেয়স
শ্রেয়স আইয়ার (ছবি:কলকাতা নাইট রাইডার্স)
শ্রেয়স আইয়ার (ছবি:কলকাতা নাইট রাইডার্স)

একবার ছন্দ পাওয়ার অপেক্ষা, তারপর আর কেউ আটকাতে পারেব না- আত্মবিশ্বাসী শ্রেয়স

  • কেকেআর-এর ওয়েবসাইটে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে যেখানে শ্রেয়স আইয়ার তার বর্তমান দলের প্রশংসা করেছেন। তাঁর দল এখনও পর্যন্ত যে কঠোর পরিশ্রম করেছে তাতে যে শ্রেয়স গর্বিত, সেটাও জানিয়েছেন। তিনি জানিয়েছেন একবার ছন্দ পেলে কেউ তাদের আটকাতে পারবেন না।

শ্রেয়স আইয়ারের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্সকে IPL 2022-এর শেষ কয়েকটি ম্যাচে ছন্দে পাওয়া যায়নি। কলকাতার দল আইপিএল ২০২২ পয়েন্ট টেবিলে ৮ ম্যাচে তিনটি জয় এবং পাঁচটি হারের পরে ৬ পয়েন্টি নিয়ে লিগ তালিকার ৮ নম্বরে রয়েছে। অধিনায়ক শ্রেয়স আইয়ার আট ম্যাচে পাঁচটি হারের পরও জয়ের পথে ফিরতে চায়। কেকেআর-এর ওয়েবসাইটে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে যেখানে শ্রেয়স আইয়ার তার বর্তমান দলের প্রশংসা করেছেন। তাঁর দল এখনও পর্যন্ত যে কঠোর পরিশ্রম করেছে তাতে যে শ্রেয়স গর্বিত, সেটাও জানিয়েছেন। তিনি জানিয়েছেন একবার ছন্দ পেলে কেউ তাদের আটকাতে পারবেন না।

শ্রেয়স আইয়ার বলেন,‘এটা অবশ্যই আমার জন্য গর্বের মুহূর্ত যে আমি এমন একটি আশ্চর্যজনক দলের অধিনায়কত্ব করছি যেখানে আমরা প্রচুর প্রতিভা এবং তাদের মধ্যে জয়ের খিদে দেখতে পাচ্ছি।’ তিনি আরও বলেন,‘আমরা চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতে সত্যিই ভাল শুরু করেছিলাম। কিন্তু তারপরের বিষয়গুলো আমাদের জন্য ভাল হয়নি, তবে আমি এখনও দলের উপর বিশ্বাস রাখি।’

ক্যাপ্টেন আইয়ার আরও যোগ করেছেন,‘আমরা মাঠে নামতে এবং ম্যাচ জেতার জন্য সমস্ত বক্সে টিক চিহ্ন দিচ্ছি। এবার শুধু কার্যকর করতে হবে (যেখানে আমাদের অভাব রয়েছে)। একটি আশ্চর্যজনক ফ্র্যাঞ্চাইজির অংশ হওয়া একটি বড় ব্যাপার। আমরা এখন পর্যন্ত যে ধরনের ক্রিকেট খেলেছি তাতে আমি সত্যিই গর্বিত। এটা সময়ের ব্যাপার যখন আমরা এগিয়ে যাব এবং দল হিসেবে আমরা অপ্রতিরোধ্য হব।’

টানা চারটি পরাজয় সত্ত্বেও,দলটিকে শুধুমাত্র তাদের ২০২১ সালের পরিবর্তনের অনুকরণ করতে হবে। যখন KKR প্রথম সাতটিতে মাত্র দুটি ম্যাচে জয়লাভ করে এবং শেষ সাতটির মধ্যে পাঁচটিতে জিতেছিল। এমনকি ফাইনালও খেলেছিল। চলতি আইপিএল-এ এখনও কেকেআর-এর ছয়টি ম্যাচ বাকি আছে।আইয়ার আত্মবিশ্বাসী যে দলটি ইডেন গার্ডেনে হোম কন্ডিশনে খেলার সুযোগ পেতে পারে।যেখানে কোয়ালিফায়ার অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন