বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আরও বাচ্চা হলেই রান আসবে! কোহলিকে নিয়ে মশকরা ওয়ার্নারের
বিরাট কোহলিকে পরামর্শ দিলেন ডেভিড ওয়ার্নার
বিরাট কোহলিকে পরামর্শ দিলেন ডেভিড ওয়ার্নার

আরও বাচ্চা হলেই রান আসবে! কোহলিকে নিয়ে মশকরা ওয়ার্নারের

  • বিরাট কোহলিকে তার খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য মজার পরামর্শ দিয়েছেন দিল্লি ক্যাপিটলসের ওপেনার। বিরাট কোহলিকে আরও সন্তানের বাবা হওয়ার পরামর্শ দিয়েছিলেন ওয়ার্নার। বিরাটের ফর্ম সম্পর্কে ওয়ার্নার বলেছেন ফর্ম অস্থায়ী কিন্তু ক্লাস হচ্ছে স্থায়ী।

বিরাট কোহলির জন্য বড় পরামর্শ দিলেন অস্ট্রেলিয়ান দলের ওপেনার ডেভিড ওয়ার্নার। ভারতের প্রাক্তন অধিনায়ক তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার নিজের বর্তমান ফর্ম নিয়ে সমস্যায় রয়েছেন। কোহলিকে তার খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য মজার পরামর্শ দিয়েছেন দিল্লি ক্যাপিটলসের ওপেনার। বিরাট কোহলিকে আরও সন্তানের বাবা হওয়ার পরামর্শ দিয়েছিলেন ওয়ার্নার। বিরাটের ফর্ম সম্পর্কে ওয়ার্নার বলেছেন ফর্ম অস্থায়ী কিন্তু ক্লাস হচ্ছে স্থায়ী।

IPL 2022-এ বর্তমানে রানের জন্য লড়াই করছেন বিরাট কোহলি। যদিও তিনি আগের ম্যাচে একটি হাফ সেঞ্চুরি করেছিলেন,তবু তিনি ৫৩ বলে ৫৮ রান করতে সক্ষম হয়েছিলেন। কিন্তু চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২০২২ আইপিএল-এর ৪৯তম ম্যাচে ৩৩ বলে ৩০ রান করেছিলেন। তাঁর ব্যাটিং নিয়ে সমালোচনা চলছেই। তার ক্যারিয়ারের সবচেয়ে ধীর আইপিএল ইনিংস নিয়ে সকলেই প্রশ্ন করছেন। ডেভিড ওয়ার্নারযিনি দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলছেনতিনিও বিরাটের এই খারাপ ফর্ম ও খারাপ সময় নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছিলেন যে আরও কিছু সন্তানের জন্ম দিন। বিরাট কোহলিকে তাঁর জীবন এবং ক্রিকেট উপভোগ করতে বলেছেন তিনি।

স্পোর্টস ইয়ারির সাথে কথা বলার সময় বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে মজা করেন ডেভিড ওয়ার্নার। তিনি বলেন, ‘আরও কয়েকটি সন্তান নিন এবং ভালবাসা উপভোগ করুন!’ ওয়ার্নার আরও বলেছেন, ‘ফর্ম অস্থায়ী এবং ক্লাস স্থায়ী। তাই আপনি এটি হারাতে পারবেন না। এটি বিশ্বের প্রতিটি খেলোয়াড়ের সঙ্গেই ঘটে।’ ওয়ার্নারা বলেছেন,  ‘এটা হয় না। আপনি যত ভালো খেলোয়াড়ই হোন না কেনআপনার সবসময় এই উত্থান-পতন থাকবেই। কখনও কখনও সেখানে ফিরে আসার আগে আপনাকে খারাপ সময় কাটিয়ে উঠতে হবে। মৌলিক বিষয়গুলো মেনে চলুন।’

বন্ধ করুন