বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পুরনো চোটের জায়গায় নতুন করে চোট, DC ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন সুন্দর
ওয়াশিংটন সুন্দর ফের চোট পেলেন।

IPL 2022: পুরনো চোটের জায়গায় নতুন করে চোট, DC ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন সুন্দর

  • হায়দরাবাদের প্রধান কোচ টম মুডি সুন্দরের চোটের বিষয়টি নিশ্চিত করেছেন। যা খবর তাতে, সুন্দরের পক্ষে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে খেলা কঠিন হবে। প্রসঙ্গত, ওয়াশিংটন সুন্দর হাতের চোটের কারণে এর আগে তিনটি ম্যাচ খেলতে পারেননি এবং তার পর গুজরাট টাইটানসের বিপক্ষে প্লেয়িং একাদশে ফিরে এসেছিলেন।

একেই রবিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। যেটা বড় ধাক্কা ছিল কেন উইলিয়ামসনের দলের বিরুদ্ধে। গোদের উপর বিষফোঁড়া আবার, তাদের তারকা প্লেয়ার ওয়াশিংটন সুন্দর চোট পেয়ে অনিশ্চিত হয়ে পড়লেন পরের দিল্লি ক্যাপিটালস ম্যাচ থেকে।

হায়দরাবাদের প্রধান কোচ টম মুডি সুন্দরের চোটের বিষয়টি নিশ্চিত করেছেন। যা খবর তাতে, সুন্দরের পক্ষে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে খেলা কঠিন হবে। প্রসঙ্গত, ওয়াশিংটন সুন্দর হাতের চোটের কারণে এর আগে তিনটি ম্যাচ খেলতে পারেননি এবং তার পর গুজরাট টাইটানসের বিপক্ষে প্লেয়িং একাদশে ফিরে আসেন। নতুন করে ফের ডান হাতেই চোট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন: আমরা চেষ্টা করেও বোলিংয়ে সুন্দরের অভাব ঢাকতে পারিনি, হেরে আক্ষেপ কেনের

রবিবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময়েই সুন্দর আবার চোট পান এবং একটি বলও তিনি করতে পারেননি। ম্যাচ শেষে, মুডি সুন্দরের চোট প্রসঙ্গে বলেন, ‘এটা দুর্ভাগ্যজনক যে সুন্দরের আগে যে হাতে চোট লেগেছিল, সেই চোট পুরোপুরি সেরে গিয়েছিল, কিন্তু ও আবার একই জায়গায় একই রকম চোট পেয়েছে। দুর্ভাগ্যবশত বল করার মতো অবস্থায় ছিল না। এটা আমাদের প্রভাবিত করেছে। কারণ ও আমাদের গুরুত্বপূর্ণ বোলার।’

রবিবার টসে জিতে চেন্নাই সুপার কিংসতে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। রুতুরাজ এবং ডেভন কনওয়ে মিলে প্রথম উইকেটে ১৮২ রান করেন। রুতুরাজ ৯৯ করে আউট হন। কনওয়ে ৫৫ বলে ৮৫ করে অপরাজিত থাকেন। তাঁদের সৌজন্যেই চেন্নাই নির্দিষ্ট ২০ ওভারে ২ উইকেটে ২০২ রান করে। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে করে ১৮৯ রান। ১৩ রানে ম্যাচ জিতে যায় চেন্নাই।

বন্ধ করুন