বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Virat Kohli: থার্ড আম্পায়ারের ‘ভুলে’ আউট নিয়ে বিতর্ক তুঙ্গে, মাঠেই রুদ্রমূর্তি বিরাটের, দেখুন ভিডিয়ো
মুম্বইয়ের বিরুদ্ধে আউট হওয়ার পর বিরাট কোহলি (ছবি - বিসিসিআই/আইপিএল)

Virat Kohli: থার্ড আম্পায়ারের ‘ভুলে’ আউট নিয়ে বিতর্ক তুঙ্গে, মাঠেই রুদ্রমূর্তি বিরাটের, দেখুন ভিডিয়ো

  • আউট হওয়ার আগে বিরাট ৫টি বাউন্ডারির সাহায্যে ৩৬ বলে ৪৮ রান করেন।

ব্যাট এবং প্যাডে খুব সম্ভবত একই সময় লেগেছিল বল। তা সত্ত্বেও বিরাট কোহলিকে আউট ঘোষণা করেন থার্ড আম্পায়ার। আর তাতে ক্ষুব্ধ হয়ে মাঠেই নিজের অসন্তোষ প্রকাশ করলেন বিরাট কোহলি। ক্রিজ ছেড়ে ডাগআউটেক দিকে হাঁটতে হাঁটতে সজোরে ব্যাট দিয়ে মাটির ঘাসে আঘাত হানেন বিরাট। তারপর বাউন্ডারি লাইন পার করার সময়ও তিনি ব্যাট দিয়ে মারেন স্কার্টিং। এরপর দেখা যায় বিরাট ক্ষুব্ধ হয়ে কিছু বলছেন কাউকে একটা উদ্দেশ্য করে। বিরাটের এই রুদ্রমূর্তির ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। উল্লেখ্য, এর আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ঠিক একই ভাবে বিতর্কিত আউট দেওয়া হয়েছিল বিরাটকে।

গতকাল আউট হওয়ার আগে বিরাট ৫টি বাউন্ডারির সাহায্যে ৩৬ বলে ৪৮ রান করেন। একটুর জন্যে তাঁর হাফ-সেঞ্চুরি হাতছাড়া হলেও দল অনায়াসে জিতে যায় মুম্বইয়ের বিরুদ্ধে। এর জেরে এই নিয়ে টানা চতুর্থ ম্যাচ হারল মুম্বই। এদিন অনুজ রাওয়াতের সঙ্গে বিরাট কোহলির ৮০ রানের পার্টনারশিপেই মুম্বইয়ের প্রথম ম্যাত জেতার স্বপ্ন ভঙ্গ হয়। অনুজ গতকাল ২টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৬৬ রান করেন।

অনুজ বিরাটদের অনবদ্য ইনিংসে খুব সহজেই মুম্বইয়ের দেওয়া লক্ষ্যে পৌঁছে যায় আরসিবি। মুম্বইয়ের ৬ উইকেটে ১৫১ রানের জবাবে ব্যাট করতে নেমে আরসিবি ১৮.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫২ রান তুলে নেয়। ম্যাক্সওয়েল ২টি বাউন্ডারির সাহায্যে ২ বলে ৮ রান করে অপরাজিত থাকেন। ১টি ছক্কার সাহায্যে ২ বলে ৭ রান করে নট-আউট থাকেন দীনেশ কার্তিক।

বন্ধ করুন