বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: নিলামে ১০.৭৫ কোটি টাকা, কলকাতায় ১৫,০০০ টাকার ট্রিটেই কাজ সারলেন এই তারকা!

IPL 2022: নিলামে ১০.৭৫ কোটি টাকা, কলকাতায় ১৫,০০০ টাকার ট্রিটেই কাজ সারলেন এই তারকা!

ইডেনে অনুশীলনে নিকোলাস পুরান। (PTI)

সস্তায় কাজ মিটিয়ে নিলেন?

শুভব্রত মুখার্জি

সংক্ষিপ্ত ফর্ম্যাটে ওয়েস্ট ইন্ডিজ দলের অন্যতম বিধ্বংসী ব্যাটার বাঁ-হাতি নিকোলাস পুরান। সদ্য শেষ হওয়া আইপিএল নিলামে তাঁকে ১০.৭৫ কোটি টাকা খরচ করে নিজেদের দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। যে খবরে যারপরনাই খুশি এই ব্যাটার। বর্তমানে ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে ইতিমধ্যেই তিনি ইডেন গার্ডেন্সে এসে উপস্থিত হয়েছেন তিনি।

নিলামে বিপুল অঙ্কের বিনিময়ে দল পাওয়া পুরান বায়ো-বাবলের মধ্যেই দলের সাজঘরে সতীর্থদের জন্য আয়োজন করেছিলেন পিৎজা পার্টির। যেখানে তিনি অর্ডার দিয়ে সতীর্থদের জন্য বানান ১৫ টি পিৎজা। তার জন্য পুরানকে খরচ করতে হয়েছে ১৫,০০০ টাকা! না টাকার অঙ্ক শুনে ঘাবড়ে যাওয়ার কিছু নেই বাস্তবে নিলামে এত টাকার বিনিময়ে দল পাওয়ার আনন্দে আত্মহারা হয়েই সতীর্থদের পিৎজা পার্টি দিয়েছেন পুরান।

প্রসঙ্গত, গত মরশুমে পঞ্জাব কিংস দলের হয়ে খেললেও পুরানের পারফরম্যান্স একেবারেই নজর কাড়তে পারেনি। ৭.৭৫ গড়ে মাত্র ৮৫ রান করেছিলেন তিনি। ফলে স্বাভাবিকভাবেই এই নিলামের আগে পঞ্জাব তাঁকে রিটেন করেনি। সংবাদসংস্থা পিটিআইকে ক্যারিবিয়ান দলের লোকাল ম্যানেজার জানিয়েছেন, যেহেতু বায়ো-বাবলের কারণে বাইরে থেকে অর্ডার দেওয়া যাবে না। তাই হোটেলের শেফকেই ১৫ টি পিৎজা বানিয়ে দেওয়ার অর্ডার দেন নিকোলাস পুরান।

ইডেনে দুই দল গ্রেড-১ বায়ো-বাবলে রয়েছে। যেখানে সবকিছু সবসময় স্যানিটাইজ করা হচ্ছে। তাপমাত্রাকেও নিয়ন্ত্রণ করা হচ্ছে। সেজন্য পিৎজাও বানিয়েছেন একজন কোয়ালিফায়েড লোক। ফলে কোন তাপমাত্রায় পিৎজা বানানো হবে, কোথায় কীভাবে তা স্যানিটাইজ করা হবে, তা বিশদে জানানোর পরেই এই পিৎজা হোটেলের ঘরে ঢুকতে দেওয়া হয়েছে। ১৫ টি আলাদা আলাদা বাক্সে পিৎজাগুলি স্যানিটাইজ করার পরেই ঘরে পৌঁছে দেওয়া হয়। পিৎজা পার্টির পরে অবশ্য আরও একটি অদ্ভুত ঘটনা ঘটেছে পুরানের সঙ্গে । তার ফোনের চার্জার কাজ না করাতে তাঁকে বাইরে থেকে একটি চার্জার আনাতে হয়। যা স্যানিটাইজ করার পরেই ঘরে প্রবেশ করতে দেওয়া হয়। তারপর ওই চার্জার দিয়ে ফোন চার্জ করতে সুইচ-অন করতেই কারেন্টের হালকা শক খান তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.