বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > এ কী অবাক কাণ্ড! বল উইকেটে লাগল, তবু আউট হলেন না ওয়ার্নার! ঝড় সোশ্যাল মিডিয়ায়
বল উইকেটে লাগল, তবু আউট হলেন না ওয়ার্নার! (ছবি:টুইটার)
বল উইকেটে লাগল, তবু আউট হলেন না ওয়ার্নার! (ছবি:টুইটার)

এ কী অবাক কাণ্ড! বল উইকেটে লাগল, তবু আউট হলেন না ওয়ার্নার! ঝড় সোশ্যাল মিডিয়ায়

  • বলটি স্টাম্পে আঘাত করার পরেও বেইল মাটিতে পড়েনি। যদিও উইকেটের লাইট জ্বলে ওঠে এবং বেলটি উইকেট থেকে কিছুটা উঠে যায়। কিন্তু বেল মাটিতে পড়ার পরিবর্তেএটি তার জায়গায় ফিরে যায় এবং ওয়ার্নার রক্ষা পান।রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন সহ যুজবেন্দ্র চাহালও এই দৃশ্য দেখে অবাক হয়েছিলেন। 

আউট হয়েও আউট হলেন না ডেভিড ওয়ার্নার! আইপিএল ২০২২-এ দেখা গেল এই অদ্ভুত দৃশ্য। যা দেখে ক্রিকেটভক্তরাও অবাক হয়েছেন। বুধবারে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আট উইকেটের জিতেছে ঋষভ পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। এরফলে তারা ২০২২ আইপিএল-এর প্লে অফে পৌঁছানোর আশা বাঁচিয়ে রেখেছে। দিল্লির এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ। হাফ সেঞ্চুরির ইনিংস খেলে দুই খেলোয়াড়ই দ্বিতীয় উইকেটে ১৪৪ রানের দুর্দান্ত জুটি গড়েন। তাদের ব্যাটে ভর করে দল গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পায়। রাজস্থানের বিপক্ষে ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। তবে এই ইনিংসরে মাঝে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখার পর ভক্তরাও অবাক হয়েছেন।

আসলে দিল্লি যখন ব্যাট করছে সেই সময় ম্যাচের নবম ওভার বল করতে এসেছিলেন যুজবেন্দ্র চাহাল। সেই সময়ে ব্যাট করছিলেন ডেভিড ওয়ার্নার। ওভারের শেষ বলে এই লেগ স্পিনার ওয়ার্নারকে বোকা বানান। সেই বলটি ব্যাটসম্যানের ব্যাট এবং প্যাডের মাঝখানে চলে যায় এবং সরাসরি স্টাম্পে হিট করে। বলটি স্টাম্পে আঘাত করার পরেও বেইল মাটিতে পড়েনি। যদিও উইকেটের লাইট জ্বলে ওঠে এবং বেলটি উইকেট থেকে কিছুটা উঠে যায়। কিন্তু বেল মাটিতে পড়ার পরিবর্তেএটি তার জায়গায় ফিরে যায় এবং ওয়ার্নার রক্ষা পান।রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন সহ যুজবেন্দ্র চাহালও এই দৃশ্য দেখে অবাক হয়েছিলেন। ওয়ার্নারও জানতেন না বল উইকেটে লেগেছে।

এই ঘটনার পরে ওয়ার্নারকে ভাগ্যবান বলবেন নাকি যুজবেন্দ্র চাহালকে দুর্ভাগা বলবেন? এই ঘটনার পরে, রাজস্থান রয়্যালস তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে প্রতিক্রিয়া দিয়েছে।সোশ্যাল মিডিয়াতে অনেকেই এর প্রতিক্রিয়া দিচ্ছেন।অনেকেই এই ঘটনায় অবাক হয়েছেন এবং নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। ম্যাচের কথা বলতে গেলে এদিন রাজস্থান রয়্যালস প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালসের সামনে ১৬১ রানের লক্ষ্য রেখেছিল। রাজস্থানের হয়ে অশ্বিন হাফ সেঞ্চুরি করেন। ম্যাচের ১১ বল বাকি থাকতেই এই লক্ষ্য অর্জন করে দিল্লি। মার্শ ৮৯ এবং ওয়ার্নার অপরাজিত ৫২ রান করেন।

বন্ধ করুন