বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পঞ্জাব কিংসের ব্যর্থতার কারণ কী? উত্তর দিলেন দলের কোচ অনিল কুম্বলে
পঞ্জাব কিংসের ব্যর্থতার কারণ জানালেন দলের কোচ অনিল কুম্বলে

IPL 2022: পঞ্জাব কিংসের ব্যর্থতার কারণ কী? উত্তর দিলেন দলের কোচ অনিল কুম্বলে

  • পঞ্জাব কিংসের প্রধান কোচ অনিল কুম্বলে স্বীকার করেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মরশুমে তার দলের ধারাবাহিকতার অভাব ছিল। কুম্বলের মতে, আগামী মরশুমে দলকে আরও উন্নতি করতে হবে। সোশ্যাল মিডিয়ায় ফ্র্যাঞ্চাইজি দ্বারা শেয়ার করা একটি ভিডিয়োতে কুম্বলে তার দল সম্পর্কে কথা বলেছেন।

কী কারণে প্লে-অফে উঠতে পারল না পঞ্জাব কিংস? দলেরহতাশাজনক পারফরম্যান্স সম্পর্কে মুখ খুললেন পঞ্জাব কিংসরে প্রধান কোচ অনিল কুম্বলে। তিনি দিলেন একটি বড় বিবৃতি। পঞ্জাব কিংসের প্রধান কোচ অনিল কুম্বলে স্বীকার করেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মরশুমে তার দলের ধারাবাহিকতার অভাব ছিল। কুম্বলের মতে, আগামী মরশুমে দলকে আরও উন্নতি করতে হবে। সোশ্যাল মিডিয়ায় ফ্র্যাঞ্চাইজি দ্বারা শেয়ার করা একটি ভিডিয়োতেকুম্বলে তার দল সম্পর্কে কথা বলেছেন।

অনিল কুম্বলে বলেছেন,‘প্রতিটি নতুন দলের খেলোয়াড়দের সঙ্গে স্বাচ্ছন্দ্য পেতে এবং তাদের ভূমিকা বোঝার জন্য সময়ের প্রয়োজন। আমি মনে করি আমরা গুরুত্বপূর্ণ সুযোগ হাতছাড়া করেছি। দলটি খুব একটা ধারাবাহিক ছিল না এবং আগামী মরশুমে আমাদের অবশ্যই ধারাবাহিকতা অর্জনের জন্য কাজ করতে হবে। আমাদের জন্য অনেক ইতিবাচক ঘটনা ঘটেছে। কিন্তু এটাও হতাশাজনক যে আমরা প্লে-অফে উঠতে পারিনি।’

পঞ্জাব কিংস ১৩টি ম্যাচের মধ্যে সাতটিতে হেরেছে এবং প্লে-অফের দৌড়ের বাইরে চলে গিয়েছে। মরশুমের শেষ লিগ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে অনিল কুম্বলেদের পঞ্জাব কিংস৷ হায়দরাবাদও প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। উভয় দলই তাদের মরশুম একটি ভালো ফলাফল করে শেষ করতে চাইবে। যদিও জয় বা হার এই শেষ ম্যাচে কোনও পার্থক্য তৈরি করবে না তবু উভয় দলই পজিটিভ নোটে মরশুম শেষ করতে চাইবে।

নিলামের সময় পঞ্জাবের কাছে সবচেয়ে বেশি টাকা ছিল এবং তারা তা সঠিকভাবে ব্যবহারও করেছিল। কিন্তু ভালো খেলোয়াড় থাকা সত্ত্বেও দলটি সঠিক সমন্বয় খুঁজে পায়নি। এদিকে শাহরুখ খান এবং অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের মতো খেলোয়াড়দের পারফরম্যান্সও হতাশাজনক ছিল এবং এটি দলের জন্যও সমস্যা তৈরি করেছিল। অর্শদীপ ও রাবাদা ছাড়া বোলিংয়েও কেউ বিশেষ কিছু করতে পারেননি।

বন্ধ করুন