বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: RCB-র বিরুদ্ধে চাহাল-দেবদূত সফল হলে কী হবে? মজার মিমের মাধ্যমে জাফরের জবাব

IPL 2022: RCB-র বিরুদ্ধে চাহাল-দেবদূত সফল হলে কী হবে? মজার মিমের মাধ্যমে জাফরের জবাব

RCB-শিবিরে তখন উপস্থিত চাহাল-দেবদূত

আরসিবি-র বিরুদ্ধে যখন যুজবেন্দ্র চাহাল এবং দেবদূত পাডিক্কাল খেলতে নামবে তখন তাঁদের অবস্থা কেমন হবে?

আরসিবি-র বিরুদ্ধে যখন রাজস্থান রয়্যালসের যুজবেন্দ্র চাহাল এবং দেবদূত পাডিক্কাল খেলতে নামবে তখন তাঁদের অবস্থা কেমন হবে? এই বিষয়টি নিয়ে মজার মিম করলেন প্রকাত্কন ক্রিকেটারে ওয়াসিম জাফর। তিনি মহাভারতের একটি ছবি শেয়ার করলেন। মঙ্গলবারের সন্ধ্যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। এই ম্যাচটি দুই দলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। যুজবেন্দ্র চাহাল এবং দেবদূত পাডিক্কাল গত মরশুম পর্যন্ত আরসিবি-র হয়ে খেলতেন।

কিন্তু মঙ্গলবার পাডিক্কাল ও চাহাল আরসিবির বিরুদ্ধে খেলবেন। দু'জনেই এই বছর রাজস্থান রয়্যালস দলের অংশ। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর একটি মিমের মাধ্যমে বোঝানোর চেষ্টা করেছেন যেRCB-র বিরুদ্ধে যখন চাহাল এবং দেবদূত খেলতে নামবেন তখন তাদের কী অবস্থা হবে। সেই আবেগময় মুহূর্তটা তুলে ধরতে চেয়েছেন জাফর। ভারতের প্রাক্তন ওপেনার মহাভারত সিরিয়ালের একটি মিম শেয়ার করেছেন।যেখানে কুরুক্ষেত্রে কৌরব এবং পাণ্ডবদের মধ্যে যুদ্ধের সময় অর্জুন ও পিতামহ ভীষ্মকে দেখান হয়েছে। যখন অর্জুন একটি তীর দিয়ে পিতামহ ভীষ্মকে আঘাত করছেন সেই ছবি শেয়ার করেছেন জাফর।

সেই সময় অর্জুনের মুখে বিষাদ স্পষ্ট দেখা গিয়েছিল। জাফরের মতে, চাহাল যদিRCB-এর বিরুদ্ধে উইকেট নেন এবং যদি তিনিRCB-এর বিরুদ্ধে স্কোর করেন, তাহলে উভয় খেলোয়াড়ের জন্য এটি একটি খুব আবেগপূর্ণ মুহূর্ত হতে পারে। চলতি বছরের মেগা নিলামের আগে তাদের দুজনকেই ধরে রাখেনি আরসিবি। চাহাল সম্প্রতি বলেছিলেন যে তিনি আরসিবি ছাড়া অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার কথা ভাবেননি। এই ছবি দিয়ে চাহাল-পাডিক্কালের মনের অবস্থা বোজানোর চেষ্টা করেন জাফর।

বন্ধ করুন