বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ধোনিকে নিয়ে কেন এমন লিখলেন সুরেশ রায়না! ভাইরাল CSK-এর চিন্না থালার বার্তা
ধোনিকে নিয়ে রায়নার বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)

ধোনিকে নিয়ে কেন এমন লিখলেন সুরেশ রায়না! ভাইরাল CSK-এর চিন্না থালার বার্তা

  • ধোনির ছবি শেয়ার করতে গিয়ে সিএসকে লিখেছিল, ‘যখনই ধোনি মাঠে নামেন, লোকেরা ধোনি-ধোনি বলে চিৎকার করে এবং এর চেয়ে ভালো আর কিছুই নয়।’ রায়না কমেন্টে লিখেছেন, ‘ধোনি ছাড়া CSK-কে কল্পনা করুন।’ রায়না কেন এমন বার্তা লিখলেন, সেটা নিয়েই ক্রিকেট বিশ্বে জল্পনা শুরু হয়েছে।

চেন্নাই সুপার কিংসের সঙ্গে এমএস ধোনি এবং সুরেশ রায়নার সম্পর্কটা খুবই গভীর। সিএসকে ভক্তরা ধোনিকে ‘থালা’ বলে ডাকলে, সুরেশ রায়নাকে ‘চিন্না থালা’ বলে ডাকেন। এই মরশুমে সিএসকে-র হয়ে খেলেননি রায়না। গত মরশুমের পরে তাকে দল ধরে রাখেনি এবং ২০২২ আইপিএল-এর মেগা নিলামে কোনও দলই তার উপর বাজি ধরেনি। এবার আইপিএলে দর্শকদের সামনে ভিন্ন ভূমিকায় হাজির হয়েছেন রায়না। মাঠে ব্যাট না ধরে ধারাভাষ্য বক্সে মাইক হাতে নিয়েছেন তিনি। এই মরশুমের ঠিক আগে ধোনি CSK-এর অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন এবং রবীন্দ্র জাদেজা দলের নতুন অধিনায়ক হয়েছিলেন।

কিন্তু টানা পরাজয়ের পরে ধোনির হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দিয়েছিলেন জাদেজা। অনেক ক্রিকেট পন্ডিত বিশ্বাস করেন যে এটি একজন খেলোয়াড় হিসাবে ধোনির শেষ মরশুম হতে চলেছে এবং ধোনিকে হয়তো আগামী বছর CSK-এর পরামর্শদাতা বা প্রধান কোচ হিসাবে দেখা যেতে পারে। ধোনিকে নিয়ে CSK-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্ট করা হয়েছিল। যার উপরে সুরেশ রায়না এমন মন্তব্য করেছিলেন যা নিয়ে জল্পনা তৈরি হয়েছে এবং এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে আগুনের মতো ভাইরাল হয়ে যায়।

ধোনির ছবি শেয়ার করতে গিয়ে সিএসকে লিখেছিল, ‘যখনই ধোনি মাঠে নামেন, লোকেরা ধোনি-ধোনি বলে চিৎকার করে এবং এর চেয়ে ভালো আর কিছুই নয়।’ রায়না কমেন্টে লিখেছেন, ‘ধোনি ছাড়া CSK-কে কল্পনা করুন।’ ধোনি ছাড়া চেন্নাই সুপার কিংসকে ভাবা যে, যে কোনও ভক্তের পক্ষেই কঠিন তা সকলেই জানেন। কিন্তু রায়না কেন এমন বার্তা দিলেন সেটা নিয়েই জল্পনা শুরু হয়েছে।  

২০০৮ সালে ধোনি এই ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দেন এবং তার অধিনায়কত্বে চারটি শিরোপাও জিতেছিলেন চেন্নাই সুপার কিংস। ধোনি ২০২০ সালের অগস্টে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন এবং একই তারিখে রায়নাও তার পরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। এর পরে, কোভিড -১৯ এর কারণে, রায়না সিএসকে ছেড়ে আইপিএল শুরুর আগে দেশে ফিরে আসেন। এটা বিশ্বাস করা হয়েছিল যে এটি সিএসকে-র সাথে রায়নার শেষ মরশুম ছিল। কিন্তু ২০২১ সালে, রায়না CSK-তে ফিরে আসেন এবং তারপর দলটি শিরোপাও জিতেছিল। তবে এই মরশুমে সিএসকে-র সমর্থন পাননি রায়না। 

বন্ধ করুন