বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL-এ বায়ো-বাবলের গেড়ো, কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে উপস্থিত থাকা হল না ঋদ্ধির
ঋদ্ধিমান সাহা এবং তাঁর পরিবার।

IPL-এ বায়ো-বাবলের গেড়ো, কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে উপস্থিত থাকা হল না ঋদ্ধির

  • অন্যান্য ক্রিকেটারদের পরিবার তাঁদের সঙ্গে থাকলেও, ঋদ্ধির স্ত্রী দেবারতি এবং তাঁর সন্তানেরা বাড়িতেই রয়েছেন। তাই বায়ো বাবলের কড়াকড়ির জন্য কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে সশরীরে হাজির থাকতে পারলেন না টাইটানসের তারকা। স্বাভাবিক ভাবেই পরিবারের সকলেরই মন খারাপ।

ঋদ্ধিমান সাহা কলকাতায় রয়েছেন। অথচ মেয়ের জন্মদিনে তাকে কাছে টেনে নিতে পারলেন না। ভালোবাসায় ভরিয়ে দিতে পারলেন না। মেয়ে কেক কাটল। জন্মদিনের অনুষ্ঠানে মেতে থাকল। তবে সেও বাবাকে মিস করল। কিন্তু কিছু করার ছিল না ঋদ্ধির। আইপিএল আর তার প্রস্তুতি নিয়ে তিনি ব্যস্ত। সেটার বাইরেও বায়ো বাবলরে কড়াকড়ি বাবা-মেয়ের মাঝে মস্ত দেওয়াল।

মেয়ে আনভির জন্মদিন সোমবার। তবে তাঁকে উপহার পাঠিয়ে আর ভিডিয়ো কলের মধ্যে দিয়ে মেয়েকে শুভেচ্ছা জানিয়েই দুধের স্বাদ ঘোলে মেটাতে হল ঋদ্ধিকে। বাংলার তারকা উইকেটকিপার ব্যাটার ঋদ্ধিমান সাহা বলেন, ‘জৈব সুরক্ষা বলয়ে রয়েছি। এখান থেকে আর কী উপহার পাঠাব। আনভিকে রবিবার রাত ঠিক ১২টায় ভিডিয়ো কল করেছিলাম। তখনই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি।’

আরও পড়ুন: ‘ইডেন নয়, মোতেরা আমার হোম গ্রাউন্ড’, দাবি ঋদ্ধির, জাতীয় দল প্রসঙ্গে মুখে কুলুপ

অন্যান্য ক্রিকেটারদের পরিবার তাঁদের সঙ্গে থাকলেও, ঋদ্ধির স্ত্রী দেবারতি এবং তাঁর সন্তানেরা বাড়িতেই রয়েছেন। তাই বায়ো বাবলের কড়াকড়ির জন্য কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে সশরীরে হাজির থাকতে পারলেন না টাইটানসের তারকা। স্বাভাবিক ভাবেই পরিবারের সকলেরই মন খারাপ।

এ দিকে গুজরাট টাইটানস কোয়ালিফায়ার ওয়ানে মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়্যালসের। টাইটানস প্রথম টিম, যারা এ বার আইপিএলে প্লে-অফের যোগ্যতা অর্জন করেছে। পাশাপাশি শীর্ষে থেকে লিগ শেষ করেছে। দেখার, ইডেনে কোয়ালিফায়ার ওয়ানে বিধ্বংসী মেজাজে থেকে ঋদ্ধি সব অপমানের জবাব দিতে পারেন কিনা!

বন্ধ করুন