বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: CSK প্লে-অফে উঠলেও পাওয়া যাবে না বেন স্টোকসকে, ১৬.২৫ কোটি জলে ভাসিয়ে ফিরছেন দেশে

IPL 2023: CSK প্লে-অফে উঠলেও পাওয়া যাবে না বেন স্টোকসকে, ১৬.২৫ কোটি জলে ভাসিয়ে ফিরছেন দেশে

বেন স্টোকস।

চলতি আইপিএলে মাত্র দু’টি ম্যাচে খেলেছেন ইংল্যান্ডের তারকা প্লেয়ার বেন স্টোকস। সেই দুই ম্যাচে তাঁর সংগ্রহ যথাক্রমে সাত এবং আট রান। এক ওভারই বল করার সুযোগ পেয়েছেন। সেই ওভারে ১৮ রান বিলিয়েছেন।

১৬.২৫ কোটির প্লেয়ার। গাল ভরা নাম। কিন্তু ২০২৩ আইপিএলে তাঁর কৃতিত্ব আস্ত গোল্লা। চলতি আইপিএলে মাত্র দু’টি ম্যাচে খেলেছেন ইংল্যান্ডের তারকা প্লেয়ার বেন স্টোকস। সেই দুই ম্যাচে তাঁর সংগ্রহ যথাক্রমে সাত এবং আট রান। এক ওভারই বল করার সুযোগ পেয়েছেন। সেই ওভারে ১৮ রান বিলিয়েছেন। এর পরেই চোট আর ফিটনেস সমস্যা নিয়ে রিজার্ভ বেঞ্চে বসেই পুরো মরশুম কাটিয়ে দিয়েছেন। এখন শোনা যাচ্ছে তিনি দেশে ফিরে যাবেন। ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী, শনিবার দুপুরে গ্রুপের শেষ ম্যাচের পরেই দেশে ফিরে যাবেন তিনি।

শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে সিএসকে-র। সেই ম্যাচেও স্টোকসের খেলার কোনও সম্ভাবনা নেই। অর্থাৎ সিএসকে-র ১৬.২৫ কোটি জলে ভাসিয়ে, ভারতে বসে চোট সারিয়ে এ বার দেশে ফিরে যাচ্ছেন স্টোকস। চেন্নাইয়ের হয়ে শেষ ম্যাচ খেলেছেন ৩ এপ্রিল। তার পর থেকে আর ২২ গজে দেখা যায়নি তাঁকে।

আরও পড়ুন: প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করল গুজরাট, হেরে ছিটকে গেল হায়দরাবাদ

১৬ জুন থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে অ্যাশেজ খেলতে নামবে ইংল্যান্ড। ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক বেন স্টোকসই। এ দিকে তার আগে অ্যাশেজের প্রস্তুতি হিসেবে ১ জুন থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট রয়েছে। এই কারণেই আগে থেকেই শোনা গিয়েছিল, আইপিএলের শেষ দিকে তাঁকে পাওয়া যাবে না। চেন্নাই প্লে-অফে উঠলেও স্টোকস থাকছেন না।

প্রসঙ্গত, আগামী ১৬ জুন ইংল্যান্ডে শুরু হবে পাঁচ টেস্টের অ্যাশেজ সিরিজ। এই সিরিজের শেষ ম্যাচটি হবে ৩১ জুলাই। আর অ্যাশেজের প্রস্তুতির জন্য ১ জুন থেকে লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে একটি মাত্র টেস্ট খেলবে ইংল্যান্ড।

আরও পড়ুন: W-W-W-1-W-1b- GT-র ইনিংসের শেষ ওভারে ভুবি ধামাকা, ডেথ ওভারে কাঁপুনি ধরালেন তারকা

হাঁটুর চোটে দীর্ঘ দিন ধরেই ভুগছেন স্টোকস। তিনি জানিয়েছেন, টেস্টে ফেরার আগে নিজেকে যথেষ্ট সময় দিতেই আইপিএল থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গত ২২ এপ্রিল চেন্নাইয়ের একটি ম্যাচের পর কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছিলেন, অনুশীলন নতুন করে চোট পেয়েছেন স্টোকস। আরও একটি সপ্তাহ তাঁকে বিশ্রামে থাকতে হবে।

তবে ১৬.২৫ কোটির প্লেয়ারকেই ছাড়াই চেন্নাই সুপার কিংস ভালো ফল করছে।আইপিএলের ১৬তম আসরেতারা এখনও পর্যন্ত আশার আলো দেখাচ্ছে। পুরো হিসেব কষে প্লে-অফের দিকে এগোচ্ছে সিএসকে। আর প্লে-অফে জায়গা নিশ্চিত করতে হলে ধোনি ব্রিগেডের চাই আর একটি জয়। দলটি মোট ১৩টি ম্যাচের মধ্যে ৭টিতে জিতেছে এবং ৫টি ম্যাচে হেরেছে। আর একটি ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় কোনও ফল হয়নি। এক পয়েন্ট করে ভাগাভাগি হয়ে যায়। আপাতত মোট ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই। এখন তারা শেষ লিগের ম্যাচ জিতে প্লে-অফে উঠতে মরিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন? নির্লজ্জ অসত্য! মোদীকে নিয়ে বিদেশি তথ্যচিত্র, তীব্র প্রতিক্রিয়া বিদেশমন্ত্রকের ৩ বছর আগের বাতিল হওয়া T20I সিরিজ খেলতে নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.