বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: শুরু আগেই RCB শিবিরে বড় ধাক্কা! টুর্নামেন্টের প্রথমার্ধে ছিটকে যেতে পারেন রজত পতিদার

IPL 2023: শুরু আগেই RCB শিবিরে বড় ধাক্কা! টুর্নামেন্টের প্রথমার্ধে ছিটকে যেতে পারেন রজত পতিদার

রজত পতিদার ও বিরাট কোহলি (ছবি-টুইটার)

আইপিএল শুরু হওয়ার আগে বড় ধাক্কা খেয়েছে ব্যাঙ্গালোরের ফ্র্যাঞ্চাইজি। আইপিএলের ১৬তম আসর শুরু হতে এখন এক সপ্তাহেরও কম সময় বাকি রয়েছে। আসন্ন মরশুমের জন্য সব দলের বেশিরভাগ খেলোয়াড়ই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিয়েছেন।

আইপিএলে দ্রুততম সেঞ্চুরি করা আনক্যাপড খেলোয়াড় আসন্ন আইপিএল-এর প্রথমার্ধে খেলতেই পারবেন না। ২০২৩ আইপিএল-এ আরসিবি দলের অংশ হতে পারবেন না তাদের অন্যতম সেরা তারকা। আইপিএল শুরু হওয়ার আগে বড় ধাক্কা খেয়েছে ব্যাঙ্গালোরের ফ্র্যাঞ্চাইজি। আইপিএলের ১৬তম আসর শুরু হতে এখন এক সপ্তাহেরও কম সময় বাকি রয়েছে। আসন্ন মরশুমের জন্য সব দলের বেশিরভাগ খেলোয়াড়ই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিয়েছেন। 

তবে গত মরশুমের মতো এবারও অনেক খেলোয়াড়কে আইপিএলে খেলতে দেখা যাবে না। বা অনেকেই পুরো মরশুম খেলতে পারবেন না। যা মরশুমের শুরুতে ফ্র্যাঞ্চাইজির জন্য ভালো খবর নয়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলও ইনজুরির সমস্যায় ভুগছে। জোশ হ্যাজেলউডের খেলা নিয়ে সংশয় থেকেই যায় দলের জন্য আরেকটি দুঃসংবাদ সামনে এসেছে। দলের মিডল অর্ডার ব্যাটসম্যান রজত পতিদারও চোট পেয়েছেন। শোনা যাচ্ছে টুর্নামেন্টের প্রথমার্ধ থেকে বাদ পড়তে পারেন তিনি।

আরও পড়ুন… প্লেয়াররা চেষ্টা করে, ব্যর্থ হলে খুব বেশি সমালোচনা করবেন না- WPL দেখতে এসে নীরজের আর্জি

রজত পতিদার, যিনি আইপিএল ২০২২-এ ভালো পারফর্ম করেছিলেন। তাঁর আইপিএল ২০২৩-এর প্রথমার্ধে খেলা কঠিন বলে মনে করা হচ্ছে। গোড়ালির ইনজুরির কারণে তাঁকে আইপিএলের দ্বিতীয়ার্ধে খেলতে দেখা যাবে না। রজত পাতিদারের বর্তমানে বেঙ্গালুরুর এনসিএ-তে পুনর্বাসন চলছে। ইএসপিএনক্রিকইনফো অনুসারে, রজত পতিদারকে আগামী তিন সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। এমআরআই স্ক্যানের পরে দ্বিতীয়ার্ধে তাঁর প্রাপ্যতা সম্পর্কে চিত্রটি পরিষ্কার হবে। শিবিরে যোগ দেওয়ার আগে পতিদারের চোট ছিল, তাই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে যোগ দেওয়ার আগে তাঁকে এনসিএ থেকে ফিটনেস ছাড়পত্র নিতে হবে বলে শোনা গিয়েছিল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইল জ্যাকস আইপিএল ২০২৩ শুরু হওয়ার আগে বাইরে চলে গিয়েছেন। চোট থেকে সেরে উঠছেন জোশ হ্যাজেলউড। এর মাঝে রজত পতিদারকে নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। যদিও হাসারাঙ্গা কিছু ম্যাচ খেলতে পারবেন না। আইপিএল ২০২৩ শুরুর ঠিক আগে RCB-এর জন্য খারাপ খবর সামনে আসছে। এই দলের তারকা ব্যাটসম্যান রজত পতিদার এই আইপিএলের প্রথমার্ধ থেকে ছিটকে যেতে পারেন গোড়ালির চোটের কারণে।

আরও পড়ুন… IPL 2023: প্রথম অনুশীলন ম্যাচ খেলতে ইডেনে KKR, নতুন জার্সিতে মাঠে নামলেন শার্দুল-রাসেলরা

রজত বর্তমানে বেঙ্গালুরুতে এনসিএ-তে পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন এবং তাকে আগামী তিন সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। এরপর তাঁকে ভালোভাবে পরীক্ষা করা হবে এবং তারপরই জানা যাবে তিনি আইপিএল খেলতে পারবেন কি না। এই সিরিজের জন্য রজত পতিদারের আরসিবি শিবিরে যোগ দেওয়ার কথা ছিল, কিন্তু তার আগেই তিনি চোট পেয়েছিলেন। একই সঙ্গে দলে যোগ দেওয়ার আগে তাঁকে এনসিএ-র অনুমোদন লাগবে।

রজত পতিদারের অনুপস্থিতিতে আরসিবিকে তাদের ব্যাটিং কম্বিনেশন বিবেচনা করতে হবে। এটা হতে পারে যে বিরাট কোহলি ফ্যাফ ডুপ্লেসি বা ফিন অ্যালেনের সঙ্গে ওপেন করবেন বা অনুজ রাওয়াত ডু প্লেসির সঙ্গে ওপেন করবেন। তিন নম্বরে বিরাট কোহলি ব্যাট করবেন। গত বছরের মেগা নিলামে পতিদারকে বাছাই করা হয়নি। তবে উইকেটরক্ষক লাভনিথ সিসোদিয়া আহত হওয়ার পর বদলি হিসেবে মরশুমের মাঝপথে স্কোয়াডে যোগ দেন তিনি। গত মরশুমে আইপিএলে আনক্যাপড ব্যাটসম্যান হিসেবে দ্রুততম সেঞ্চুরি করেন তিনি। তিনি ৪৯ বলে তাঁর সেঞ্চুরি পূর্ণ করেছিলেনন এবং সেই ম্যাচে ৫৪ বলে অপরাজিত ১১২ রানের ইনিংস খেলেছিলেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.