বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: MI-এর বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা খেল CSK,চোটের জেরে অনিশ্চিত ১৬.২৫কোটির প্লেয়ার

IPL 2023: MI-এর বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা খেল CSK,চোটের জেরে অনিশ্চিত ১৬.২৫কোটির প্লেয়ার

বেন স্টোকস এবং মইন আলি।

মিনি নিলামে চেন্নাই সুপার কিংস ১৬.২৫ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছিল বেন স্টোকসকে। ইংল্যান্ডের এই অলরাউন্ডার চলতি মরশুমে দু'টি ম্যাচই খেলেছেন। তবে এখনও পর্যন্ত সে ভাবে তিনি নজর কাড়তে পারেননি।

বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস (সিএসকে)। তাদের সবচেয়ে দামী তারকা অলরাউন্ডার বেন স্টোকসের চোট। যে কারণে শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের ঘরের মাঠে তাদের বিপক্ষে ব্রিটিশ তারকা অলরাউন্ডারের খেলা নিয়ে তীব্র অনিশ্চয়তা তৈরি হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস দাবি করেছে যে, শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুশীলন সেশনে স্টোকসের গোড়ালিতে ব্যথা হচ্ছিল। এবং তাঁকে দশ দিনের বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। যে কারণে রোহিত শর্মাদের বিরুদ্ধে ম্যাচে ধোনির চেন্নাই সম্ভবত পাবে না ব্রিটিশ তারকা ক্রিকেটার বেন স্টোকসকে।

জানা গিয়েছে, সিএসকে-র মেডিক্যাল টিম শনিবার বিকেলে পরিস্থিতি দেখে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে। তবে এমনও শোনা যাচ্ছে, স্টোকস যদি মুম্বইয়ের বিরুদ্ধে খেলে, তবে সেটা তার জন্য ঝুঁকির হয়ে যাবে।

আরও পড়ুন: GT-কে সরিয়ে IPL 2023-এর পয়েন্ট টেবলের শীর্ষে LSG, বেগুনি টুপির লড়াইয়ে উডের ঘাড়ে উঠলেন বিষ্ণোই

গত বছর অনুষ্ঠিত মিনি নিলামে চেন্নাই সুপার কিংস ১৬.২৫ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছিল বেন স্টোকসকে। ইংল্যান্ডের এই অলরাউন্ডার চলতি মরশুমে দু'টি ম্যাচই খেলেছেন। এখনও পর্যন্ত সে ভাবে তিনি নজর কাড়তে পারেননি। তবে মহেন্দ্র সিং ধোনির পরবর্তী অধিনায়ক হিসেবে বেন স্টোকসের নাম ঘিরে জোর জল্পনা রয়েছে। অনেকেই মনে করছেন, স্টোকসই সিএসকে-র পরবর্তী অধিনায়ক হতে চলেছেন।

আরও পড়ুন: পর্যাপ্ত রান করতে পারিনি- নিজে গোল্ডেন ডাক করে, ব্যাটারদের উপর খেপে লাল মার্করাম

চেন্নাইয়ের অলরাউন্ডার মইন আলিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি তার ইংল্যান্ড টিমের সতীর্থ বেন স্টোকসকে সিএসকে-এর ভবিষ্যত অধিনায়ক হিসেবে এমএস ধোনির পরিবর্তে সম্ভাব্য প্রার্থী হিসাবে দেখেন কিনা। এই প্রশ্ন একেবারেই এড়িয়ে যান মইন। তিনি একেবারে অন্য সুরে বলেন, ‘ও সত্যিই নিজেকে উপভোগ করছে। সিএসকে হল এমন এক ধরনের ফ্র্যাঞ্চাইজি, যেখানে আপনি এসে নিজেকে উপভোগ করবেন। এবং সত্যিই এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে পছন্দ করবেন। ও এখানের সঙ্গে ভালো ভাবে মিশে গিয়েছে। ও ওর অভিজ্ঞতাকে সঙ্গী করে দলের একটি বড় অংশ হয়ে উঠেছে।’

সিএসকে বনাম এমআই-এর ম্যাচটিকে আইপিএলের সবচেয়ে বড় লড়াই হিসেবে বিবেচনা করা হয়। কারণ উভয় দলই অনেক বার টুর্নামেন্ট জিতেছে। মইন আলি এই লড়াইয়ের সঙ্গে ফুটবলের ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম লিভারপুলের দ্বৈরথের তুলনা করেছেন।

মইন বলেছেন, ‘এই ম্যাচটি খেলার জন্য আমি অপেক্ষা করছি। এই দু'টি সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি এবং ফ্যান-ফলোয়িং-ও বিশাল। এটি আইপিএলের সবচেয়ে বড় গেম। ফুটবলের দিক থেকে এটা অনেকটা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচের মতোই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কি? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় সামনে আনল ISRO, আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.