বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: ধোনির চোটের কী হাল, খোলসা করলেন ফ্লেমিং, দিলেন মাগালাকে নিয়ে আপডেট

IPL 2023: ধোনির চোটের কী হাল, খোলসা করলেন ফ্লেমিং, দিলেন মাগালাকে নিয়ে আপডেট

মহেন্দ্র সিং ধোনি।

ধোনির চোট সিএসকের কাছে নিঃসন্দেহে বড় চিন্তার কারণ। তার উপর আবার দক্ষিণ আফ্রিকার পেসার সিসান্দা মাগালার চোটের ব্যাপারেও জানিয়েছেন ফ্লেমিং। মাগালা হাতে চোট পেয়েছেন। যার ফলে ও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিজের শেষ ২ ওভারে বোলিং করতেও পারেননি।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের শেষে চেন্নাই সুপার কিংসের হেড কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, হাঁটুর চোটে ভুগছেন ধোনি। এর পর থেকেই ধোনিকে নিয়ে শুরু হয়েছে জল্পনা। বাড়ছে আশঙ্কা। সিএসকে কোচ একই সঙ্গে বলেছেন, দলের আর এক গুরুত্বপূর্ণ প্লেয়ারকে চোটের কারণে আগামী দু’সপ্তাহ পাওয়া যাবে না। সব মিলিয়ে নিজেদের ঘরের মাঠে ম্যাচ হারের পর, চোটের কারণে চাপে পড়ে গিয়েছে চেন্নাই।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে একটা সময়ে চেন্নাই সুপার কিংসের জিততে মাত্র ৩৫ বলে ৭৩ রানের প্রয়োজন ছিল। তখন ধোনি ব্যাট করতে এসেছিলেন। এর পর তিনি রবীন্দ্র জাদেজাকে সঙ্গী করে বিধ্বংসী মেজাজে জয়ের দিকে এগিয়ে নিয়ে যান চেন্নাইকে। সেই সঙ্গে জাড্ডু এবং ধোনি মিলে ম্যাচটিকে শেষ ওভার পর্যন্ত টেনে নিয়ে যান। শেষ ৬ বলে ২১ রানের প্রয়োজন ছিল। সেই ওভারে সন্দীপ শর্মার বলে ব্যাক-টু-ব্যাক ছক্কাও হাঁকান মাহিষ কিন্তু শেষ বলে প্রয়োজন হয়ে পড়ে ৫ রান। তখন আরও একটি ছক্কা হাঁকাতে ব্যর্থ হন ধোনি। অন্তত একটি চার হাঁকালেও চেন্নাই ম্যাচটা ড্র করতে পারত। হারতে হত না। তবে শেষ বলে সন্দীপ তাঁর স্নায়ু ধরে রেখে ধোনিকে থামাতে নিখুঁত ইয়র্কার দেন। সেই বলে হয় মাত্র ১ রান। ধোনি শেষ পর্যন্ত ১৭ বলে তিনটি ছক্কা সহ অপরাজিত ৩২ করেও দলকে জেতাতে ব্যর্থ হন। মাত্র ৩ রানে ম্যাচটি হারে চেন্নাই।

আরও পড়ুন: CSK-এর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পরেও মিলল না স্বস্তি, ১২ লাখ টাকা জরিমানা RR অধিনায়ক সঞ্জুর

ম্যাচের পর ফ্লেমিং বলেছেন, ‘ও (ধোনি) হাঁটুর চোটে ভুগছে। যা ওর কিছু নড়াচড়ায় স্পষ্ট বোঝা যাচ্ছে। ওর এতে কিছু সমস্যাই হচ্ছে। ও কিন্তু যে কোনও পেশাদারের মতোই ফিট। টুর্নামেন্টের কয়েক মাস আগে থেকেই ও প্রস্তুতি শুরু করে দিয়েছে। রাঁচিতে নেট অনুশীলন করছিল। তবে চেন্নাইতে আসার এক মাস আগে থেকে ও আসল প্রি-সিজন করে। ও ম্যাচের ফর্মে ফিরতে কঠোর পরিশ্রম করে। এবং সেটা দেখাও যাচ্ছে। ও বেশ ভালো খেলছে। তাই ও কী ভাবে নিজের ফর্ম ধরে রাখবে, তাতে ও সব সময়েই আত্মবিশ্বাসী থাকে। ও যে কোনও মুহূর্তের জন্য সব সময় তৈরি থাকে।’

আরও পড়ুন: ১৫ বছর পর চিপকে প্রথম জয় RR-এর, CSK-এর ডেরায় একমাত্র MI-ই শেষ চার ম্যাচ জিতেছে

ধোনির চোট সিএসকের কাছে নিঃসন্দেহে বড় চিন্তার কারণ। তার উপর আবার দক্ষিণ আফ্রিকার পেসার সিসান্দা মাগালার চোটের ব্যাপারেও জানিয়েছেন ফ্লেমিং। তিনি বলেছেন, ‘আমাদের দলের আরও একজন ক্রিকেটার চোট পেয়েছে। পরপর দু’জন চোট পেল। আমাদের দলে ক্রিকেটারের সংখ্যা ধীরে ধীরে কমে আসছে। তাই আর কেউ যাতে চোট না পায়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। মাগালা হাতে চোট পেয়েছে। যার ফলে ও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিজের শেষ ২ ওভারে বোলিং করতেও পারেনি। এর আগের ম্যাচে দীপক চাহারের সঙ্গেও একই রকম ঘটনা ঘটেছিল। ফলে আমাদের দলে ফিট খেলোয়াড়ের সংখ্যা কমে গিয়েছে। তবে এমনটা নয় যে শুধু আমাদের দলের ক্রিকেটাররাই চোট পেয়েছে। অন্য দলগুলির ক্রিকেটাররাও চোট পেয়েছে। ২ সপ্তাহের জন্য আইপিএল থেকে ছিটকে গেল মাগালা।’ সিএসকে-র পরবর্তী ম্যাচ ১৭ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.