বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ৪১ বছরেও CSK-এর নেট সেশনে ‘নো-লুক সিক্স’ হাঁকাচ্ছেন মাহি, ভাইরাল সেই ভিডিয়ো

৪১ বছরেও CSK-এর নেট সেশনে ‘নো-লুক সিক্স’ হাঁকাচ্ছেন মাহি, ভাইরাল সেই ভিডিয়ো

মহেন্দ্র সিং ধোনি।

ধোনির নেতৃত্বে এখনও পর্যন্ত চেন্নাই চারটি আইপিএল শিরোপা জিতেছে। ২০১০, ২০১১, ২০১৮ এবং ২০২১-এ আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই। মাহি নিজের শেষ মরশুমে পঞ্চম ট্রফিটি এনে দিতে চাইছেন সিএসকে-কে। আক তারই জোরদার প্রস্তুতি চালাচ্ছেন ধোনি।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন মরশুমের জন্য জোরকদমে প্রস্তুতি চালাচ্ছেন। চিপক স্টেডিয়ামের নেটে কঠোর পরিশ্রম করছেন ধোনি। ২০২৩ আইপিএলের প্রস্তুতির জন্য এই মাসের শুরুতেই চেন্নাইয়ে পৌঁছে গিয়েছিলেন মাহি। এ বার সিএসকে-র জার্সিতে নিজের সেরাটা দিতে মরিয়া হয়ে রয়েছেন তিনি। কারণ এ বারই তিনি শেষ আইপিএল খেলতে চলেছেন। যদিও আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানানো হয়নি। তবে এটি এখন কিছুটা ‘ওপেন সিক্রেট’। ৪১ বছরের তারকা তিন বছর পর ঘরের মাঠে সিএসকে সমর্থকদের সামনে খেলবেন, তাই তিনি নিজের সেরাটা দিতে কসরতে কোনও কমতি রাখতে চান না।

চেন্নাই সুপার কিংস তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নেটে বিধ্বংসী মেজাজে থাকা ধোনির একটি ভিডিয়ো পোস্ট করেছে। যেখানে তাঁকে বলের দিকে না তাকিয়েই ছক্কা হাঁকাতে দেখা গিয়েছে। যেটা ‘নো লুক সিক্স’ বলা হয়ে থাকে। ভিডিয়োতে ধোনিকে আগ্রাসী মেজাজে বল পেটাতে দেখা গিয়েছে। একেবারে পুরনো ছন্দে। আসলে নিজের আইপিএল ক্যারিয়ারের শেষটা যে তিনি ‘মধুরেণ সমাপয়েৎ’ করতে চান। তাঁর প্রস্তুতি তো বিধ্বংসী হতেই হবে।

সিএসকে গত মরশুমে খুব খারাপ ছন্দে ছিল। তারা মাত্র চারটি ম্যাচে জয় পায় তারা। পয়েন্ট টেবলের নয় নম্বরে শেষ করে। ধোনি ২০২৩ আইপিএলের শেষের দিকে নেতৃত্বের দায়িত্ব দেন। আসলে গত বছর ধোনি দলকে নেতৃত্ব দিতে চাননি। বরং রবীন্দ্র জাদেজার হাতে তুলে দিয়ে তাঁকে তৈরি করতে চেয়েছিলেন। কিন্তু সফল না হওয়ায় জাড্ডু সরে দাঁড়ান, তখন ফের দায়িত্ব নিতে হয় ধোনিকে।

ধোনির নেতৃত্বে এখনও পর্যন্ত চেন্নাই চারটি আইপিএল শিরোপা জিতেছে। ২০১০, ২০১১, ২০১৮ এবং ২০২১-এ আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই। মাহি নিজের শেষ মরশুমে পঞ্চম ট্রফিটি এনে দিতে চাইছেন সিএসকে-কে।

আরও পড়ুন: শ্রেয়স না খেললে KKR অধিনায়ক কে হবেন? নাইটদের পোস্টে লিটনের নাম নিয়ে জল্পনা

গত মরশুমের পুনরাবৃত্তি যাতে না ঘটে, তার জন্য চেন্নাই এ বার নিলামে ব্রিটিশ বিশ্বকাপ বিজয়ী বেন স্টোকসকে কিনে শক্তি বাড়িয়েছে। পাশাপাশি অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে, আনক্যাপড শাইক রশিদ, নিশান্ত সিন্ধু, অজয় ​​মন্ডল এবং ভগত বর্মাদের দলের সঙ্গে যুুক্ত করেছে।

২০২৩ আইপিএলে চেন্নাইয়ের প্রথম ম্যাচ ৩১ মার্চ। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে ধোনির ইয়েলো আর্মি।

আরও পড়ুন: আমদাবাদ টেস্ট ড্র করে Test Ranking-এ শীর্ষে ওঠার সুযোগ ফস্কাল ভারত, হল না নজির

আইপিএলের দলগুলিকে দু'টি গ্রুপে বিভক্ত করা হয়েছে। গ্রুপ এ-তে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস এবং লখনউ সুপার জায়ান্টস এবং গ্রুপ বি-তে রয়েছে চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস এবং গুজরাট টাইটান্স।

তবে আইপিএল শুরুর আগে সিএসকে বড় ধাক্কা খেয়েছে। কারণ নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন চোটের কারণে ছিটকে গিয়েছেন। এখন দলের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং, অধিনায়ক ধোনি এবং ম্যানেজমেন্ট মিলে জেমিসনের পরিবর্তের খোঁজ করছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.