বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: টানা ৩ ম্যাচে হারতেই খেপে লাল DC-র মালিক! প্রশ্ন তুললেন সৌরভের দলের মানসিকতা নিয়ে

IPL 2023: টানা ৩ ম্যাচে হারতেই খেপে লাল DC-র মালিক! প্রশ্ন তুললেন সৌরভের দলের মানসিকতা নিয়ে

খেপে লাল পার্থ জিন্দাল (PTI)

গুয়াহাটির বরসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে যশস্বী জয়সওয়ালরা ৫৭ রানের বিরাট ব্যবধানে হারিয়ে দেয় দিল্লি ক্যাপিটালসকে। দিল্লির কোচ রিকি পন্টিংও এই মুহূর্তে হারের সঠিক কারণ বুঝে উঠতে পারেননি বলেই অভিমত বিশেষজ্ঞদের।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলের মরশুম শুরুর আগেই সমস্যার মধ্যে পড়তে হয় দিল্লি ক্যাপিটালসকে। গাড়ি দুর্ঘটনাতে বাজেভাবে আহত হন তাদের অধিনায়ক ঋষভ পন্ত। এরপর তাঁর অস্ত্রোপচার হয়। ফলে গোটা মরশুমের জন্য ছিটকে যান তিনি। ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে চলতি মরশুমে খেলছে দিল্লি দল। তবে তাদের পারফরম্যান্স একেবারেই ভালো নয়। পরপর তিন ম্যাচে হারতে হয়েছে তাদের। আর তা দেখার পরে এবার কার্যত বিস্ফোরক মন্তব্য করেছেন দলের অন্যতম মালিক পার্থ জিন্দাল। শনিবারের ম্যাচে ২০২০ সালের রানার্স আপদের একেবারে পর্যুদস্ত করেছে ২০০৮ সালের চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস দল।আর তারপরেই এমন বিস্ফোরক মন্তব্য করেছেন পার্থ জিন্দাল।

গুয়াহাটির বরসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে যশস্বী জয়সওয়ালরা ৫৭ রানের বিরাট ব্যবধানে হারিয়ে দেয় দিল্লি ক্যাপিটালসকে। দিল্লির কোচ রিকি পন্টিংও এই মুহূর্তে হারের সঠিক কারণ বুঝে উঠতে পারেননি বলেই অভিমত বিশেষজ্ঞদের। আর তারপরেই দিল্লির আপাতত এই খারাপ পারফরম্যান্স নিয়ে দিল্লির অন্যতম মালিক পার্থ জিন্দাল তার মতামত ব্যক্ত করেছেন। টুইটারে এক বিবৃতি দিয়ে দলের উদ্যোম, জেতার খিদে নিয়েই কার্যত প্রশ্ন তুলে দিয়েছেন তিনি।

তিনি লিখেছেন, 'তিন ম্যাচের তিনটিতেই হার! খুব খারাপ লাগছে এটা দেখতে দিল্লি ক্যাপিটালস। ব্যাট হাতে যতটা উদ্যম থাকা উচিত ছিল তা যেন কোথাও দেখতে পাচ্ছি না। ফিল্ডিং করার সময়েও মাঝে মধ্যে খামতি থেকে যাচ্ছে বলে মনে হয়েছে। আমাদের এই স্কোয়াডের প্রতি আমাদের আস্থা রয়েছে। সবাই মিলে এবার নিজেদের গুছিয়ে নিয়ে ঝাঁপিয়ে পড়। মঙ্গলবার থেকেই একটা নতুন শুরু কর। আমার পূর্ণ বিশ্বাস রয়েছে এই দলটার প্রতি। এগিয়ে যাও দিল্লি।'

প্রসঙ্গত দিল্লির হারের পরেই প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহবাগ এবং প্রাক্তন অলরাউন্ডার রোহন গাভাসকর দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নারের জঘন্য ব্যাটিংয়ের সমালোচনা করেছেন। গুয়াহাটিতে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ৫৫ বলে ৬৫ রানের একটি ইনিংস খেলেন। যদিও গোটা ইনিংসে তাকে ব্যাটিংয়ের স্বাভাবিক ছন্দ নিয়ে সমস্যায় পড়তে দেখা গিয়েছে। দিল্লি, রাজস্থানের বিরুদ্ধে এই ম্যাচে দলগতভাবেও ভালো ব্যাটিং করতে পারেনি। মাত্র ১৪২ রান করতে সমর্থ হয়েছিল তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.