বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs CSK, IPL 2023 Final: জাদেজা ম্যাচ জেতানোর পর ঘোমটা টেনে মাঠে হাজির স্ত্রী, মুগ্ধ নেটপাড়া

GT vs CSK, IPL 2023 Final: জাদেজা ম্যাচ জেতানোর পর ঘোমটা টেনে মাঠে হাজির স্ত্রী, মুগ্ধ নেটপাড়া

 আবেগে ভেসে স্ত্রী রিভাবাকে জড়িয়ে ধরেন রবীন্দ্র জাদেজা।

ম্যাচ শেষ হতেই যখন সমস্ত সিএসকে-র খেলোয়াড়েরা নিজেদের মধ্যে বিজয়োল্লাস করছিলেন, ঠিক তখনই দেখা যায়, জাদেজার স্ত্রী তথা গুজরাটের বিধায়কের চোখে আনন্দাশ্রু। দর্শকাসনে বসেই স্বামীর এই জয় যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন রিভাবা। সেই সঙ্গে ভাসলেন আবেগে।

রবীন্দ্র জাদেজার খ্যাতি বিশ্ব জোড়া। কিন্তু তাঁর স্ত্রী রিভাবাকে দেখে তা বোঝার উপায় নেই। একেবারে সিদেসাধা ঘরোয়া স্ত্রী বলেই মনে হয়। কিন্তু রিভাবাও কারও থেকে এতটুকু পিছিয়ে নেই। তিনি গুজরাটের জামনগর উত্তর কেন্দ্রের বিজেপি বিধায়ক। রাজনীতির ময়দানে পা দিয়েই রিভাবা বাজিমাত করেছেন। আর সেই রিভাবাই জাড্ডুর স্ত্রী হিসেবে একেবারে তাঁর যোগ্য ঘরণী। জাদেজা নিজেকে প্রমাণ করে গত আইপিএলের সমস্ত সমালোচনার জবাব দেওয়ায় যেন সোমবার বাড়তি উচ্ছ্বাসে ভেসেছিলেন রিভাবা।

আরও পড়ুন: মান-অভিমানের পালা শেষে ধোনির মতো ইনিংস খেলে ঘরের মাঠে CSK-কে বাঁচালেন সেই জাড্ডুই

সোমবার মুম্বইয়ের পর দ্বিতীয় দল হিসেবে পঞ্চম বার আইপিএল শিরোপা জয়ের নজির গড়েছে চেন্নাই সুপার কিংস। শেষ দুই বলে একটি ছয় এবং একটি চার মেরে বাজিমাত করেন রবীন্দ্র জাদেজা। গুজরাট টাইটান্সকে হারিয়ে সিএসকে শিরোপা এনে দেন জাড্ডুই। ম্যাচ শেষ হতেই যখন সমস্ত সিএসকে-র খেলোয়াড়েরা নিজেদের মধ্যে বিজয়োল্লাস করছিলেন, ঠিক তখনই দেখা যায়, জাদেজার স্ত্রী তথা গুজরাটের বিধায়কের চোখে আনন্দাশ্রু। দর্শকাসনে বসেই স্বামীর এই জয় যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন রিভাবা। সেই সঙ্গে ভাসলেন আবেগে।

আরও পড়ুন: মাত্র ১৫ ওভারের খেলা, IPL Final-এ চতুর্থ সর্বোচ্চ টোটাল চেসের রেকর্ড গড়ল CSK

এর পর বাকি প্লেয়ারদের পরিবারের মতো রিভাবা মাঠে এলেন, মাথায় ঘোমটা টানা। যা দেখে মুগ্ধ নেটপাড়া। ফাইনাল ম্যাচের ফিনিশার জাদেজার সঙ্গে তাঁর স্ত্রীরও আবেগঘন মুহূর্তও তৈরি হয়। রিভাবা মাঠে এসে আবেগপ্রবণ হয়ে জাদেজাকে জড়িয়ে ধরেন। এই মুহূর্তটি ক্যামেরায় ধরা পড়লে তা ভাইরাল হয়ে যায়।

গত বছরের গুজরাট বিধানসভা নির্বাচনে জামনগর উত্তর আসন থেকে বিজেপির টিকিটে নির্বাচনে জয়ী হয়েছিলেন রিভাবা। তাঁর ব্যস্ততার কারণে অন্য ক্রিকেটারদের স্ত্রীর মতো তিনি আইপিএল চলাকালীন দলের সঙ্গে থাকতে পারেন না। গুজরাটের বাসিন্দা জাদেজা। সৌরাষ্ট্রের হয়ে খেলেন জাড্ডু। যে কারণে আমদবাদে ফাইনা হওয়ায় সেই ম্যাচ দেখতে আসতে পেরেছিলেন রিভাবা। এবং বহু দিন স্বামীকে সামনে থেকে দেখা এবং স্বামীর সাফল্য- দুইয়ে মিলে মুহূর্তটা আরও বিশেষ হয়ে উঠেছিল রিভাবার কাছে। আবেগ লুকোতে পারেননি জাদেজা নিজেই।

ঘরের দর্শকদের সামনে নিজের পঞ্চম শিরোপা জেতার পর জাদেজা বলেন যে, ‘দারুণ লাগছে। নিজের ঘরের মাঠে দর্শকদের সামনে আইপিএল খেতাব জেতার অনুভূতি স্পেশ্যাল। সমর্থকেরাও অনবদ্য। রবিবার অনেক রাত অবধি বৃষ্টি থামার অপেক্ষায় ছিলেন। সিএসকে সমর্থকদের ধন্যবাদ।’ তিনি আরও যোগ করেন, ‘আমাদের দলের বিশেষ সদস্যের নাম, মহেন্দ্র সিংহ ধোনি। তাঁকে এই জয় উৎসর্গ করছি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাধা দূর হওয়ার সময় আসছে, পেতে পারেন নয়া চাকরির অফার! শুক্রের কৃপায় লাকি কারা? বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার

T20 WC 2024

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.