বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > আবেগের বিস্ফোরণ CSK সমর্থকদের, শেষ বলে জাদেজা চার মারতেই উচ্ছ্বসিত জনস্রোতে ভেসে গেল স্টেডিয়াম চত্বর- ভিডিয়ো

আবেগের বিস্ফোরণ CSK সমর্থকদের, শেষ বলে জাদেজা চার মারতেই উচ্ছ্বসিত জনস্রোতে ভেসে গেল স্টেডিয়াম চত্বর- ভিডিয়ো

বাঁধ ভাঙা উচ্ছ্বাস চেন্নাই সমর্থকদের। ছবি- টুইটার।

Chennai Super Kings vs Gujarat Titans IPL 2023 Final: বাঁধ ভাঙা উচ্ছ্বাস শুনেছেন, দেখেছেন কি? শেষ বলে CSK চ্যাম্পিয়ন হওয়ার পরে ভক্তদের এই উদ্দীপনার ভিডিয়ো না দেখলে বোঝা মুশকিল ধোনির সম্মোহন আসলে কী জিনিস।

আক্ষরিক অর্থেই বাঁধ ভাঙা উচ্ছ্বাস চেন্নাই সমর্থকদের। মোহিত শর্মার শেষ বলে রবীন্দ্র জাদেজা চার মেরে চেন্নাইকে চ্যাম্পিয়ন করার পরে উত্তাল হয়ে ওঠে আমদাবাদের গ্যালারি। তবে সেই উচ্ছ্বাস স্টেডিয়ামের ভিতরেই সীমাব্ধ থাকেনি। উচ্ছ্বসিত জনস্রোত কার্যত ঠেলে বেরিয়ে আসে স্টেডিয়ামের বাইরে।

আসলে বৃষ্টির জন্য আইপিএল ফাইনাল গড়ায় মাঝরাতে। রাত যত বেড়েছে, স্টেডিয়ামে উপস্থিত ক্রিকেটপ্রেমীদের বাড়ি ফেরা নিয়ে দুশ্চিন্তাও নিশ্চিতভাবে বেড়েছে ততই। তবে খেলা যথক্ষণ না শেষ হচ্ছে, স্টেডিয়াম ছেড়ে বেরোননি কেউই। মাঝপথে খেলা ছেড়ে বাড়ি ফেরার কথা একবারের জন্যও ভাবেননি চেন্নাই সমর্থকরা।

স্বাভাবিকভাবেই ম্যাচ শেষ হওয়ার পরে স্টেডিয়াম থেকে বাইরে বেরোনোর তাড়া ছিল সকলেরই। চেন্নাই চ্যাম্পিয়ন হওয়ার পরে প্রসন্ন মনে বাড়ির পথে রওনা হন সিএসকে তথা ধোনির ভক্তরা। শেষ বলে জাদেজা চার মারার পরে গ্যালারির গর্জনে কেঁপে উঠেছিল স্টেডিয়াম চত্বর। তবে উচ্ছ্বাসে মাতোয়ারা ক্রিকেটপ্রেমীদের বাঁধ ভাঙা স্রোতের মতো স্টেডিয়ামের বাইরে আসার মুহূর্তটা, না দেখলে অনুভব করা মুশকিল।

আরও পড়ুন:- IPL 2023: এবছর আইপিএলে সব থেকে বেশি ছক্কা হাঁকিয়েছেন কারা, Top Five থেকে ছিটকে গেলেন রিঙ্কু- তালিকা

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তেমনই একটি ভিডিয়োয় ধরা পড়ে সিএসকে সমর্থকদের আবেগে ভেসে যাওয়ার মুহূর্তগুলো। উল্লেখ্য, বৃষ্টির জন্য রবিবার আমদাবাদের নরেন্দ্রে মোদী স্টেডিয়ামে আইপিএল ফাইনাল আয়োজন করা সম্ভব হয়নি। ম্যাচ গড়ায় রিজার্ভ ডে-তে। যদিও সোমবারও ম্যাচের মাঝে বিঘ্ন ঘটায় বৃষ্টি।

আরও পড়ুন:- সর্বাধিক শতরান, সব থেকে বেশি ছক্কা, টুর্নামেন্টের ইতিহাসের ৫টি সর্বকালীন রেকর্ড ভেঙে দেয় IPL 2023- তালিকা

সোমবার টস জিতে চেন্নাই দলনায়ক মহেন্দ্র সিং ধোনি শুরুতে ব্যাট করতে পাঠান হার্দিকদের। গুজরাট টাইটানস নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২১৪ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। পালটা ব্যাট করতে নেমে চেন্নাই মাত্র ৩টি বল খেলার পরেই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় ম্যাচ। নষ্ট হয় বেশ কিছুটা সময়।

বৃষ্টির পরে চেন্নাইয়ের জয়ের লক্ষ্যমাত্রা কমে দাঁড়ায় ১৫ ওভারে ১৭১ রানে। চেন্নাই ম্যাচের একেবারে শেষ বলে জয় ছিনিয়ে নেয়। ১৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭১ রান তুলে ফের আইপিএল চ্যাম্পিয়ন হয় সিএসকে। এই নিয়ে পাঁচবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ট্রফি হাতে তোলে সিএসকে। তারা সব থেকে বেশিবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার নিরিখে মুম্বই ইন্ডিয়ান্সের রেকর্ড ছুঁয়ে ফেলে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শ্লীলতাহানিতে অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে নালিশ নির্বাচন কমিশনে, গর্জে উঠলেন শশী অনিবার্ণ-মধুরিমার ডিভোর্সের গুঞ্জন, তাঁদের দাম্পত্য নিয়ে সামনে এল গোপন তথ্য মেট্রো সম্প্রসারণে ময়দানে গাছ নিধনের বিকল্প কী?‌ মঙ্গলে রায়ের সম্ভাবনা হাইকোর্টে বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস ‘BJP প্রার্থীকে ৮ বার ভোট যুবকের’, ভাইরাল ভিডিয়ো, সরকারি অফিসারদের হুমকি রাহুলের পদ্মাপারের আম এবার আসছে ভারতে, রফতানি নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চার দলের ১৪ পয়েন্ট, ভাগ্যের শিকে ছিঁড়ল শুধু RCB-র, IPL-এর ইতিহাসে হল অনন্য নজির শ্যুটিং শেষ, আনন্দে আরশাদের সঙ্গে মিলে দাঁড়িয়ে বাইক চালালেন অক্ষয়! দেখুন কাণ্ড সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক IPL-এর ইতিহাসে একটি মাঠে সব থেকে বেশি ছক্কা, ক্রিস গেইলের রেকর্ড ভাঙলেন কোহলি

Latest IPL News

বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.