বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: ভুল খবর রটানো লজ্জার- বেলজিয়ামে যাওয়ার ভুয়ো খবরে সাংবাদিককে তুলোধোনা জোফ্রার

IPL 2023: ভুল খবর রটানো লজ্জার- বেলজিয়ামে যাওয়ার ভুয়ো খবরে সাংবাদিককে তুলোধোনা জোফ্রার

জোফ্রা আর্চার।

আর্চার আইপিএলের মাঝ পথেই তাঁর কনুইয়ের চোট সারাতে চলে গিয়েছেন বেলজিয়ামে! এমন রিপোর্ট করা হয়েছিল সংবাদমাধ্যমের একাংশের তরফে। আর তার পরেই সোশ্যাল মিডিয়াতে যিনি এই খবর করেছেন, সেই সাংবাদিককে একহাত নিয়েছেন জোফ্রা।

শুভব্রত মুখার্জি: ইংল্যান্ডের ডানহাতি পেসার জোফ্রা আর্চার দীর্ঘ দিন ধরেই চোট আঘাতের সমস্যায় ভুগছেন। ২০১৯ সালে জাতীয় দলের হয়ে ওয়ানডে বিশ্বকাপ জেতেন তিনি। এই শিরোপা জয়ের অন্যতম কারিগর ছিলেন জোফ্রা। তার পর থেকেই নানা চোট আঘাতের সমস্যায় ভুগছেন তিনি। চোট সারিয়ে ফিরে এসেও বারবার তিনি চোটের কবলে পড়ছেন। চলতি আইপিএলেও তিনি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে বেশ কয়েকটি ম্যাচ খেলেন। তার পরে ফের তাঁর কনুইয়ের সমস্যায় জেরবার তিনি। ফলে শেষ দু'টি ম্যাচে খেলতে দেখা যায়নি তাঁকে। 

আরও পড়ুন: ICC T20 Rankings-এ ব্যাটারদের তালিকায় একে সূর্য, কোহলি-রোহিতদের খুঁজে পাওয়া কঠিন

সামনেই রয়েছে ওয়ানডে বিশ্বকাপ। আর তাই নাকি কোনও রকম ঝুঁকি না নিয়ে আর্চার আইপিএলের মাঝ পথেই তাঁর কনুইয়ের চোট সারাতে চলে গিয়েছেন বেলজিয়ামে! এমন রিপোর্ট করা হয়েছিল সংবাদমাধ্যমের একাংশের তরফে। আর তার পরেই সোশ্যাল মিডিয়াতে সেই সাংবাদিককে একহাত নিয়েছেন জোফ্রা। তিনি চাঁচাছোলা ভাষায় লিখেছেন, এই রকম মিথ্যা খবর রটানোর জন্য লজ্জা লাগে সেই সাংবাদিককে দেখলে।

আরও পড়ুন: জাতীয় দল চুলোয় দিয়ে IPL টিমের সঙ্গেই বছর ভর লোভনীয় চুক্তির প্রস্তাব ৬ ব্রিটিশ তারকাকে- রিপোর্ট

সোশ্যাল মিডিয়াতে জোফ্রা লিখেছেন, ‘একটা আর্টিকেল আমি লিখে ছেড়ে দিলাম, তথ্য জানলাম না, যাচাই করলাম না, আমার সঙ্গে আলোচনা করা হল না, আমার সম্মতি নেওয়া হল না, বিষয়টি খুব লজ্জাজনক। যেই সাংবাদিক হোন না কেন, আপনার লজ্জা লাগা উচিত। একজন ক্রিকেটারের কাছে দুঃশ্চিন্তার এবং খুব সঙ্কটময় সময়, আর সেটাকেই নিজের ব্যক্তি স্বার্থ চরিতার্থ করতে কাজে লাগাচ্ছেন!! লজ্জাজনক।’

চলতি মরশুমে আইপিএলে দু'টো ম্যাচে খেলেছেন আর্চার। যার মধ্যে রয়েছে মুম্বইয়ের প্রথম ম্যাচে আরসিবির বিরুদ্ধে খেলা ম্যাচটিও। 'দ্য টেলিগ্রাফে' একটি রিপোর্ট প্রকাশিত হয়, যেখানে লেখা হয় আর্চারের ফের অস্ত্রোপচার হয়েছে। এ বার তাঁর কনুইয়ের অস্ত্রোপচার হয়েছে বেলজিয়ামে। আর এই মিথ্যা খবরেই একেবারে ক্ষেপে লাল হয়ে যান আর্চার। টুইটারে সেই খবরের পরিপ্রেক্ষিতেই নাম না করে সাংবাদিককে একহাত নেন তিনি। মুম্বইয়ের পরবর্তী ম্যাচ ৩০ এপ্রিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে সম্ভবত খেলবেন জোফ্রা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন ……

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.