বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: একেই হার, তার উপর শোকিনের সঙ্গে ঝামেলা, জরিমানা নীতিশের, ছাড় পেলেন না MI বোলারও

IPL 2023: একেই হার, তার উপর শোকিনের সঙ্গে ঝামেলা, জরিমানা নীতিশের, ছাড় পেলেন না MI বোলারও

আউট হয়ে শোকিনের সঙ্গে ঝামেলায় জড়ান নীতিশ রানা।

কেকেআর ইনিংসের নবম ওভারের প্রথম বলে হৃতিক শোকিন ফেরান নীতিশকে। শোকিনের বলে লং অনের উপর দিয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন কেকেআর অধিনায়ক। বাউন্ডারি লাইনের সামনে ক্যাচ নেন রমনদীপ সিং। এর পরেই শোকিন কিছু একটা বলেন নীতিশকে। যা ভালো ভাবে নেননি কেকেআর অধিনায়ক। তিনিও পাল্টা জবাব দেন। উত্তপ্ত হয় পরিস্থিতি।

গরমের মধ্যে মাথা গরম করে একেবারে লঙ্কা কাণ্ড বাঁধানোর উপক্রম করেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতিশ রানা। যার জেরে ম্যাচ হারের সঙ্গে জরিমানার কবলে পড়তে হয় তাঁকে। ছাড় পাননি হৃতিক শোকিনও। তাঁকে পড়তে হয়েছে জরিমানার কবলে।

রবিবার ওয়াংখেড়েতে মুখোমুখি হয়েছিল কলকাতা এবং মুম্বই ইন্ডিয়ান্স। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল কলকাতা। ৫৭ রানে দ্বিতীয় উইকেট হারানোর পর কেকেআর অধিনায়ক নীতিশ ব্যাট করতে নামেন। ১০ বলে মাত্র ৫ রান করেন তিনি। কেকেআর ইনিংসের নবম ওভারের প্রথম বলে হৃতিক শোকিন ফেরান নীতিশকে। শোকিনের বলে লং অনের উপর দিয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন কেকেআর অধিনায়ক। বাউন্ডারি লাইনের সামনে ক্যাচ নেন রমনদীপ সিং।

আরও পড়ুন: ছোট মাঠে বেআব্রু নাইটদের স্পিন ত্রিফলা, ব্যর্থ পেসাররাও- KKR-এর হারের বড় কারণ

এর পরেই শোকিন কিছু একটা বলেন নীতিশকে। যা ভালো ভাবে নেননি কেকেআর অধিনায়ক। তিনিও পাল্টা জবাব দেন। উত্তপ্ত হয় পরিস্থিতি। তাঁদের থামাতে সঙ্গে সঙ্গে এগিয়ে যান সূর্যকুমার যাদব, পীযূষ চাওলারা। শোকিন কী বলেছেন তা যদিও জানা যায়নি। তবে নীতীশকে খুবই রেগে যেতে দেখা যায়। তিনি বেশ উত্তেজিত ভাবেই মাঠ ছাড়েন।

আইপিএলের আচরণবিধি লঙ্ঘন করার জন্য দুই প্লেয়ারকেই জরিমানা করা হয়। কেকেআর অধিনায়ক নীতিশ রানাকে তাঁর ম্যাচ ফির ২৫% জরিমানা করা হয়েছে। যেখানে মুম্বই ইন্ডিয়ান্সের হৃতিক শোকিনকে এই মৌখিক লড়াইয়ের কারণে তাঁর ম্যাচ ফি এর ১০% জরিমানা করা হয়েছে। নিজেদের দোষের কথা স্বীকার করেছেন দুই খেলোয়াড়ই।

আরও পড়ুন: বেঙ্কির সেঞ্চুরিতেও বদলাল না ১১ বছরের ইতিহাস, ওয়াংখেড়ে যেন নাইটদের বধ্যভূমি

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয় তাঁদের ঝামেলার ক্লিপিংস। যাতে পরিষ্কার শোনা গিয়েছে, ছাপার অযোগ্য ভাষায় দু’জনই একে অপরকে গালিগালাজ করেছেন। প্রসঙ্গত, নীতিশ ও হৃতিক দু’জনেই দিল্লির হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলেন। একই দলে খেলার পরও অতীতেও তাঁদের কখনই বনিবনা হয়নি। সেই রেশই এ বার দেখা গেল আইপিএলের মঞ্চেও।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে কেকেআর ৬ উইকেটে ১৮৫ রান করে। এর মধ্যে বেঙ্কটেশ আইয়ার একাই ৫১ বলে ১০৪ রান করেন। জবাবে রান তাড়া করতে নেমে মুম্বই খুব সহজেই ১৪ বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ১৭.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান করে মুম্বই ইন্ডিয়ান্স। ৫ উইকেটে ম্যাচ হারে কেকেআর। এই নিয়ে পরপর দুই ম্যাচ হেরে বেশ চাপে পড়ে গেল তারা। এ দিকে প্রথম দুই ম্যাচে হার দিয়ে শুরু করলেও, পরপর দুই ম্যাচ জিতে অক্সিজেন পেল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 WC 2024-এর মাঝেই তারকা ক্রিকেটারের অস্ত্রোপচার, মাঠের বাইরে থাকতে হবে ৩ মাস ‘শ্বশুর-শাশুড়ি’ মদন-রচনা! ২৯ জন জামাইয়ের অ্যাপায়ন, TMC-র জয়ের অভিনব সেলিব্রেশন কাশ্মীরের বাসে জঙ্গি হানা,চালক ও কন্ডাক্টরকে 'শহিদ' মর্যাদা দেওয়ার দাবি মালিকের লগ্নভ্রষ্টা বর! মায়ের সম্মান বাঁচাতে আশ্রিতা ময়নাকে বিয়ে গৌরবের, আসছে পুবের ময়না ভিডিয়ো: কানাডায় T20 WC 2024-এ IND vs PAK ম্যাচ না দেখতে পেয়ে রেগে লাল ভক্তেরা 'হাত' ছাড়া চলতেই পারবে না সিপিএম, লোকসভায় হেরেছে! উপনির্বাচনে কি ফর্মুলা বদল? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৩ জুনের রাশিফল ৩ হাজার শিশুর প্রাণ বাঁচালেন, OT-তে এককোণে দাঁড়িয়ে সমানে প্রার্থনা পলক মুচ্ছলের গ্য়ালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চলার ঘটনায় পুলিশের কাছে বয়ান রেকর্ড করলেন সলমন ৬ মাসের মধ্যে ৩ দলের হয়ে মুখ্যমন্ত্রী হন! সেই পেমাকেই কুর্সিতে বসাল অরুণাচল BJP

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.