বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: প্রথম অনুশীলন ম্যাচ খেলতে ইডেনে KKR, নতুন জার্সিতে মাঠে নামলেন শার্দুল-রাসেলরা

IPL 2023: প্রথম অনুশীলন ম্যাচ খেলতে ইডেনে KKR, নতুন জার্সিতে মাঠে নামলেন শার্দুল-রাসেলরা

নতুন জার্সিতে মাঠে নামলেন শার্দুল-রাসেলরা (ছবি:কেকেআর টুইটার)

নতুন জার্সিতে নতুন মরশুমের লড়াই শুরু করে দিল কলকাতা নাইট রাইডার্স। শনিবার ইডেন গার্ডেন্সে নতুন মরশুের অভিযান শুরু করল শাহরুখের দল। এদিন নিজেদের মধ্যে দুটি দলে ভাগ হয়ে অনুশীলন ম্য়াচের আয়োজন করা হয়েছিল।

নতুন জার্সিতে নতুন মরশুমের লড়াই শুরু করে দিল কলকাতা নাইট রাইডার্স। শনিবার ইডেন গার্ডেন্সে নতুন মরশুের অভিযান শুরু করল শাহরুখের দল। এদিন নিজেদের মধ্যে দুটি দলে ভাগ হয়ে অনুশীলন ম্য়াচের আয়োজন করা হয়েছিল। রাখা হয়েছিল সিএবি-র আম্পায়ারদের। এমন আবহে রাসেল থেকে শার্দুল প্রত্যেকেই নিজেদেরকে একবার ঝালিয়ে নিলেন।

আসলে শ্রেয়স আইয়ারের চোটের পরে কে হবে কলকাতা নাইট রাইডার্সের নেতা, সেই প্রশ্ন নিয়েও আলোচনা শুরু হয়েছিল। কিন্তু কোনও উত্তর সেভাবে পাওয়া যাচ্ছিল না। অনেকেই মনে করেছিলেন যে এবারে হয়তো নাইটদের দায়িত্ব যাবে আন্দ্রে রাসেলের কাঁধে। কিন্তু সে বিষয়ে কোনও সবুজ সংকেত দেয়নি নাইট টিম ম্যানেজমেন্ট। এমন আবহে শনিবার অনুশীলন ম্যাচ থেকে পরবর্তী অধিনায়ক বেছে নেওয়ার কথা ভেবেছিলেন অনেকেই।

আরও পড়ুন… প্লেয়াররা চেষ্টা করে, ব্যর্থ হলে খুব বেশি সমালোচনা করবেন না- WPL দেখতে এসে নীরজের আর্জি

এদিন ম্যাচে নামার আগে নতুন জার্সি গায়ে তুলে নিল কলকাতা নাইট রাইডার্স। জার্সি আগের মতো থাকলেও তাতে উঠেছে বেশ কিছু নতুন স্পনশরের নাম। সেই জার্সি গায়েই নতুন ভিডিয়ো প্রকাশ করা হল ফ্র্যাঞ্চাইজির তরফে। এরপরেই দলের ক্রিকেটারদের দুই দলে ভাগ করে মাঠে নামনো হয়। একদিকে বেঙ্কটেশ আইয়ার, আন্দ্রে রাসেল, মনদীপ সিং-এর মতো তারকাদের নামান কেকেআর-এর কোচ। অন্যদিক থেকে শার্দুল ঠাকুরদের বল হাতে দেখা যায়। অনুশীলন ম্যাচে একটি দল ২০০-র বেশি রান তোলার পরে, সেই রান দ্বিতীয় দল তুলে দেয়। তবে রান করার থেকেও রাসেল, বেঙ্কটেশদের ব্যাটিং দক্ষতাকে দেখে নেওয়াই ছিল এই ম্যাচের উদ্দেশ্য।

আরও পড়ুন… ১১ ওভারের ম্যাচে পাওয়েল ঝড়ে ভর করে প্রোটিয়াদের হারাল উইন্ডিজ

যখন দলে শ্রেয়স আইয়ারের চোট নিয়ে চিন্তা বেড়েছে তখনই দলে লকি ফার্গুসনকে নিয়ে উদ্বেগ বেড়েছে। শাকিব আল হাসান, লিটন দাসদের প্রথম ম্যাচে পাওয়া যাবে কিনা তা নিয়ে উঠছে নানা প্রশ্ন। এক ঝাঁক সমস্যার মধ্যে কলকাতা নাইট রাইডার্স শিবির যেন এদিনের অনুশীলন ম্যাচে প্রাণ ফিরে পেলেন। শার্দুল ঠাকুর অনুশীলন ম্যাচে বল করলেন। তবে বিদর্ভের পেসার উমেশ প্রস্তুতি ম্যাচে খেলেননি। আইপিএলের আগে তরতাজা রাখতেই উমেশকে এদিনের ম্যাচে খেলাননি কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন?

T20 WC 2024

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.