বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: কোহলি এবং আরসিবি-র খারাপ সময়ে ফের খোঁচা নবীনের- ক্ষোভে ফেটে পড়লেন বিরাট ভক্তরা

IPL 2023: কোহলি এবং আরসিবি-র খারাপ সময়ে ফের খোঁচা নবীনের- ক্ষোভে ফেটে পড়লেন বিরাট ভক্তরা

বিরাট কোহলি এবং নবীন-উল-হক।

আরসিবি এবং কোহলির খারাপ সময়ে সুযোগ পেয়েই ফের খোঁচা দিতে পিছপা হলেন না নবীন-উল-হক। আর এতে ব্যাপক চটলেন কোহলি ভক্তরা। নেটপাড়া একেবারে উপচে পড়ছে ক্ষোভ।

বিরাট কোহলির উপর আক্রোশটা যেন এতটুকু কমেনি নবীন-উল-হকের। কোহলি খারাপ খেললে তিনি ইদানীং খুশি হচ্ছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শোচনীয় দশা হলে তিনি উচ্ছ্বসিত হচ্ছেন। সেটা নিয়ে অবশ্য সরাসরি তিনি কিছু বলছেন না বা উচ্ছ্বাস দেখাচ্ছেন না। তবে ইঙ্গিতে যা বোঝানোর সবটাই বোঝাচ্ছেন।

মঙ্গলবার ওয়াংখেড়েতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বাই ইন্ডিয়ান্স দুই দল ম্যাচ জিততে মরিয়া ছিল। আরসিবি প্রথমে ব্যাট করে ২০০ রানের লক্ষ্য দেয় মুম্বইকে। সূর্যকুমার যাদবের ৩৫ বলে ৮৩ রানের দাপুটে পারফরম্যান্সের হাত ধরে ছয় উইকেটে জয় ছিনিয়ে নেয় মুম্বই। এতে যতটা না বেশি খুশি হয়েছে মুম্বই, তার চেয়েও বেশি উচ্ছ্বাসে ভেসেছেন নবীন।

শুধু তাই নয়, ৪ বল খেলে মাত্র ১ রান করে কোহলি সাজঘরে ফেরার পরেও, নিজের উচ্ছ্বাল চেপে রাখতে পারেননি নবীন। কোহলি আউট হওয়ার পর এবং আরসিবি-র নির্মম হারের কিছুক্ষণ আগে, লখনউ সুপার জায়ান্টস তারকা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ২টি পোস্ট করেছিলেন, যা দেখে বিরাট কোহলির ভক্তরা ক্ষেপে লাল।

আরও পড়ুন: অভিমন্যুর চক্রব্যুহের ফাঁদ পেতেছিল RCB- সেই জাল কী ভাবে কাটলেন,খোলসা করলেন স্কাই

ফ্যাফ ডু'প্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল দু'জনেই মুম্বইয়ের বিরুদ্ধে হাফসেঞ্চুরি হাঁকান। ফ্যাফ ৬৫ করেন। ম্যাক্সি করেন ৬৮ রান। এ ছাড়া ৩০ করেন দীনেশ কার্তিক। নির্দিষ্ট ২০ ওভারে ১৯৯ করে আরসিবি। ২০০ রানের লক্ষ্য কখনও-ই যথেষ্ট ছিল না। আর মুম্বইয়ের মিডল আর্ডার যে রকম পারফরম্যান্স করছে, তাতে ওয়াংখেড়েতে ২০০ রান যে কম ছিল, সেটা প্রমাণিত হয়ে গিয়েছে।

রান তাড়া করতে নেমে ২১ বলে ৪২ করে মুম্বইয়ের জয়ের ভিত তৈরি করেন। এর পর সেই ভিতে দাঁড়িয়ে সূর্যকুমাক যাদব বাকি কাজটা করেন। সঙ্গে ছিলেন নেহাল ওয়াধেরা। যিনি ৩৪ বলে ৫২ করে অপরাজিত থাকেন। ২১ বল বাকি থাকতে মুম্বই ৬ উইকেটে ম্যাচ জিতে নেয়।

আরও পড়ুন: কোহলি এবং আরসিবি-র খারাপ সময়ে ফের খোঁচা নবীনের- ক্ষোভে ফেটে পড়লেন বিরাট ভক্তরা

এ দিকে ম্যাচ শেষ হওয়ার কিছু আগে, যখন মুম্বই জয়ের দরজার সামনে দাঁড়িয়ে, তখন নবীন মুম্বই-আরসিবি ম্যাচের স্ক্রিনশট সহ একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন। তাতে দেখা গিয়েছে যে, সেই মুহূর্তে ১৬তম ওভার চলছে। মুম্বইয়ের জিততে ৮ রান 17তম ওভারে আট রান প্রয়োজন। আ সামনে এক ঝুড়ি আম। এটির ক্যাপশনে নবীম লেখেন, ‘এগুলির (আমের) সঙ্গে রাউন্ড 2। আমার খাওয়া সেরা আমগুলির মধ্যে অন্যতম। ধন্যবাদ ধবলল পরব ভাই।’ এই স্টোরিটি পোস্ট করার আগে নবীন আরও একটি স্টোরি পোস্ট করেছিলেন।

যখন কোহলি আউট হয়ে সাজঘরে ফিরছেন, সেই সময়ে নবীন নিজের প্রথম পোস্টটি করেছিলেন। সেখানে তিনি কোহলির ছবি বা সেই সংক্রান্ত কিছু দেননি। টিভিতে খেলা চলছিল। পিযূষ চাওলাকে দেখা যাচ্ছিল। সামনে রাখা ছিল খাওয়া আম। আর সঙ্গে লেখা, ‘মিষ্টি আম’। সরাসরি কোহলি সংক্রান্ত কিছু না লিখলেও, ভক্তরা মনে করছেন, কোহলিকে পরোক্ষে ব্যাঙ্গ করেছেন নবীন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন করে চর্চা শুরু হয়েছে।

১ মে লখনউয়ের একনা স্টেডিয়ামে আরসিবি বনান এলএসজি এর মধ্যে ২০২৩ আইপিএলের ম্যাচ চলাকালীন কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন নবীন। সেই ঝামেলাই পরবর্তীতে বড় আকার নেয়। গৌতম গম্ভীর সেই ঝামেলায় জড়িয়ে পড়লে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। সব মিলিয়ে সেই ঝামেলার রেশ এখনও যে রয়েছে, সেটা বুঝিয়ে দিলেন নবীন। সেই ঘটনার পর কোহলি এবং গম্ভীরকে ম্যাচ ফি-র ১০০ শতাংশ জরিমানা করা হয়েছিল। আর নবীনকে ৫০ শতাংশ জরিমানা করা হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায়

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.