বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: চার-ছয়ের বন্যা- প্রস্তুতি ম্যাচেই সেঞ্চুরি হাঁকালেন RCB-র পরিবর্ত প্লেয়ার ব্রেসওয়েল- ভিডিয়ো

IPL 2023: চার-ছয়ের বন্যা- প্রস্তুতি ম্যাচেই সেঞ্চুরি হাঁকালেন RCB-র পরিবর্ত প্লেয়ার ব্রেসওয়েল- ভিডিয়ো

ঝোড়ো মেজাজে ব্যাট করলেন ব্রেসওয়েল।

প্রস্তুতি ম্যাচে সাইক্লোন বইয়ে আরসিবি-র পরিবর্ত ব্যাটার নিউজিল্যান্ডের মাইকেল ব্রেসওয়েল সেঞ্চুরি হাঁকান। তিনি ৫৫ বলে অপরাজিত ১০৫ রান করেন, যার মধ্যে ৮টি চার এবং ৭টি ছক্কা রয়েছে।

রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২০২৩ আইপিএলে তাদের প্রথম ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর তার আগে শেষ পর্বের মরিয়া প্রস্তুতি চালাচ্ছে আরসিবি। মেগা ম্যাচের আগে ব্যাঙ্গালোর চিন্নাস্বামীতে নিজেদের প্রথম ম্যাচের আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলেছে।

আরও পড়ুন: শ্রেয়সের চোট বড় ধাক্কা, আর কী সমস্যা রয়েছে KKR-এর, শক্তিই কী? কী হতে পারে একাদশ?

আরসিবি প্লেয়ারদের খেলোয়াড়দের দু'টি দলে বিভক্ত করা হয়েছিল, একটির নেতৃত্বে ছিলেন অধিনায়ক ফ্যাফ ডুটপ্লেসি। অন্য দলের অধিনায়ক ছিলেন সুয়াশ প্রভুদেসাই। প্রথমে ব্যাট করে সুয়াশের টিম। তারা নির্দিষ্ট ২০ ওভারে ২১৭ রান করে। মহীপাল লোমরোর ২৭ বলে অপরাজিত ৪৮ রানের দুরন্ত ইনিংস খেলেন। এ দিকে চোট সারিয়ে ওঠা গ্লেন ম্যাক্সওয়েলের ভালো ছন্দ নিশ্চিন্ত করেছে আরসিবি-কে। তিনি ৪৬ বলে ঝোড়ো ৭৮ করে অপরাজিত থাকেন। অনুজ রাওয়াত ১৬ বলে অপরাজিত ৩২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন।

আরও পড়ুন: গাঁটের কড়ি খরচ করে প্লেয়ার কেনে IPL দলের মালিকেরা- ওয়ার্কলোড নিয়ে সোজাসাপটা মঞ্জরেকর

জবাবে ব্যাট করতে নেমে চৈত্র মাসে ঝড় তোলেন মাইকেল ব্রেসওয়েল। প্রথমে ফ্যাফ ডু'প্লেসি ৩৫ বলে ৪৭ রান করেন। কিন্তু আসল ঝড় তো ওঠে কিউয়ি তারকার ব্যাটে। সাইক্লোন বইয়ে আরসিবি-র পরিবর্ত ব্যাটার নিউজিল্যান্ডের মাইকেল ব্রেসওয়েল সেঞ্চুরি হাঁকান। তিনি ৫৫ বলে অপরাজিত ১০৫ রান করেন, যার মধ্যে ৮টি চার এবং ৭টি ছক্কা রয়েছে। প্রসঙ্গত, উইল জ্যাকসের পরিবর্ত হিসেবে আরসিবি-তে যোগ দিয়েছেন মাইকেল ব্রেসওয়েল। যিনি রীতিমতো ঝোড়ো মেজাজে রয়েছেন। তবে টিমকে জেতাতে পারেননি ব্রেসওয়েল। তাঁর টিম ৫ উইকেটে ২১৫ রানই স্কোরবোর্ডে যোগ করতে পারে। ২ রানে হেরে যায় ফ্যাফের টিম।

ম্যাচের পর ব্রেসওয়েল বলেন, ‘চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলতে পেরে ভালো লাগলো এবং মাঝখানে খেলাটা উপভোগ করলাম। কিছু বাউন্ডারি মারতে পেরে ভালো লাগল। আমাদের এই ছন্দ ধরে রাখতে হবে। কারণ আপনি কখনও-ই জানেন না, প্রতিপক্ষ একাদশে কিছু ভালো মানের ব্যাটার রয়েছে কিনা!’

এমন পারফরম্যান্সের পর রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আরসিবি কি ব্রেসওয়েলকে খেলাবে? ৪টি কারণে ব্রেসওয়েলকে দলে রাখতে পারে ব্যাঙ্গালোর। ১) তিনি একজন অলরাউন্ডার, ২) চিন্নাস্বামী ভারতের মধ্যে সবচেয়ে বড় স্টেডিয়াম নয়, ৩) প্রস্তুতি ম্যাচে তিনি যে ভাবে ব্যাটিং করেছেন, তার পর ব্রেসওয়েলের কথা ভাবতে শুরু করতে বাধ্য টিম ম্যানেজমেন্ট এবং ৩) সবচেয়ে গুরুত্বপূর্ণ জানুয়ারিতে ভারতের বিপক্ষে ম্যাচে তাঁর পারফরম্যান্স। হায়দরাবাদে তৃতীয় ওডিআই-এ ব্রেসওয়েল ১৪০ রান করেছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন... 'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন… বাবার ফোনে আড়ি পাতেন সানা! দাদাগিরিতে সৌরভ বললেন, ‘সারাক্ষণ কড়া নজরদারি…’ 'BJP একাই ৩৫০ আসন জিততে পারে, মোদীর অর্ধেক জনপ্রিয়তারও নেতা বাছেনি বিরোধীরা' এবার ৬৫ বছরের পরও করানো যাবে স্বাস্থ্যবিমা, ক্যানসার, এইডসেও মিলবে কভারেজ IPL 2024: ইডেনে RCB-র বিরুদ্ধে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ অযোধ্যায় লাইনচ্যুত মালগাড়ির ৪ বগি, আটকে পড়ল বহু ট্রেন, চরম দুর্ভোগে যাত্রীরা শ্মশানের পাঁচিল ভেঙে পড়ল হুড়মুড়িয়ে, চাপা পড়ে মৃত্যু হল শিশুসহ ৪ জনের, আহত ২

Latest IPL News

T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.