বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: নেদারল্যান্ডসের হেড কোচকে ফিল্ডিং কোচের দায়িত্ব দিয়ে আইপিএলে টেনে আনল সানরাইজার্স হায়দরাবাদ

IPL 2023: নেদারল্যান্ডসের হেড কোচকে ফিল্ডিং কোচের দায়িত্ব দিয়ে আইপিএলে টেনে আনল সানরাইজার্স হায়দরাবাদ

রায়ান কুক। ছবি- সানরাইজার্স টুইটার।

Sunrisers Hyderabad: হেড কোচ ব্যস্ত থাকবেন আইপিএলে। তাই তাঁকে ছাড়াই জিম্বাবোয়ে ও দক্ষিণ আফ্রিকা সফরে সীমিত ওভারের সিরিজ খেলবে নেদারল্যান্ডস।

আগামী ২টি আন্তর্জাতিক সিরিজে হেড কোচকে দলের সঙ্গে পাবে না নেদারল্যান্ডস। কেননা, তিনি আপাতত ঢুকে পড়েছেন আইপিএলের আঙিনায়। নেদারল্যান্ডসের হেড কোচ রায়ান কুককে নতুন আইপিএল মরশুমের জন্য দলের ফিল্ডিং কোচ নিযুক্ত করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

রায়ানের প্রশিক্ষণে ২০২২ টি-২০ বিশ্বকাপে নজরকাড়া পারফর্ম্যান্স উপহার দেয় নেদারল্যান্ডস। তাঁর অনুপস্থিতিতে জিম্বাবোয়ে ও দক্ষিণ আফ্রিকা সফরে নেদারল্যান্ডসের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন রায়ান ভ্যান নিকার্ক।

দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগ এসএ-২০'তে সানরাইজার্স ইস্টার্ন কেপের ফিল্ডিং কোচের ভূমিকা পালন করেন কুক। তিনি এবার হেমাঙ্গ বাদানির জায়গায় সানরাইজার্স হায়দরাবাদের ফিল্ডিং কোচের দায়িত্ব গ্রহণ করলেন। বাদানিকে দেখা যাবে হায়দরাবাদের ব্যাটিং কোচের ভূমিকায়। এসএ-২০'তেও ইস্টার্ন কেপের ব্যাটিং কোচ ছিলেন হেমাঙ্গ। রবিবারই হায়দরাবাদ দলের সঙ্গে যোগ দিয়েছেন কুক-বাদানিরা।

গত মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিং কোচের ভূমিকা পালন করা ব্রায়ান লারাকে এবার দেখা যাবে দলের হেড কোচ হিসেবে। ডেল স্টেইন ও মুথাইয়া মুরলিধরন যথারীতি হায়দরাবাদের পেস ও স্পিন বোলিং কোচের দায়িত্বে বহাল থাকছেন। আগের মতোই সহকারী কোচের ভূমিকা পালন করবেন সাইমন হেলমট। ইতিমধ্যেই সানরাইজার্সের কোচিং স্টাফরা হায়দরাবাদে এসে পৌঁছেছেন।

আরও পড়ুন:- IPL 2023: জেমিসনের পরিবর্তে মাত্র ৪টি আন্তর্জাতিক T20 খেলা প্রোটিয়া পেসারকে দলে নিল CSK

আইপিএল ২০২৩-এর জন্য সানরাইজার্স হায়দরাবাদের কোচিং টিম:-
হেড কোচ: ব্রায়ান লারা
সহকারী কোচ: সাইমন হেলমট
ব্যাটিং কোচ: হেমাঙ্গ বাদানি
পেস বোলিং কোচ: ডেল স্টেইন
স্পিন বোলিং কোচ: মুথাইয়া মুরলিধরন
ফিল্ডিং কোচ: রায়ান কুক

উল্লেখ্য, এবছর আইপিএল শুরু হচ্ছে ৩১ মার্চ। আমদাবাদে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও গতবারের চ্যাম্পিয়ন গুজরাট জায়ান্টস। সানরাইজার্স হায়দরাবাদ তাদের অভিযান শুরু করবে ২ এপ্রিল। ঘরের মাঠে তাদের প্রথম প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস।

আরও পড়ুন:- IND vs AUS: জুজু ছিল না পিচে, ব্যাটিং ব্যর্থতা থেকে নেতিবাচক মানসিকতা, বিশাখাপত্তনমে ভারতের লজ্জাজনক হারের ৫ কারণ

সানরাইজার্স হায়দরাবাদের স্কোয়াড:- রাহুল ত্রিপাঠী, গ্লেন ফিলিপস, আব্দুল সামাদ, মায়াঙ্ক আগরওয়াল, হ্যারি ব্রুক, এনরিখ ক্লাসেন, উপেন্দ্র সিং যাদব, আনমোলপ্রীত সিং, এডেন মার্করাম, মারকো জানসেন, ওয়াশিংটন সুন্দর, অভিষেক শর্মা, বিব্রান্ত শর্মা, সামর্থ ব্যস, নীতিশ কুমার রেড্ডি, সনবীর সিং, মায়াঙ্ক ডাগর, আকিল হোসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, ফজলহক ফারুকি, কার্তিক ত্যাগী, উমরান মালিক, আদিল রশিদ ও মায়াঙ্ক মার্কান্ডে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.