বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Retention: ছেড়ে দিচ্ছে, জানানোর সৌজন্য দেখায়নি লখনউ, অভিযোগ ভারতীয় তারকার

IPL Retention: ছেড়ে দিচ্ছে, জানানোর সৌজন্য দেখায়নি লখনউ, অভিযোগ ভারতীয় তারকার

লখনউ সুপার জায়ান্টসের জার্সিতে মণীশ পান্ডে। ছবি- পিটিআই (PTI)

IPL 2023 Player Retention: লখনউ সুপার জায়ান্টস তাঁকে কেন ধরে রাখেনি, সে সম্পর্কেও নিজের মতামত জানান মণীশ পান্ডে।

লখনউ সুপার জায়ান্টস এবছর স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে বেশ কয়েকজন ক্রিকেটারকে। সেই তালিকায় নাম রয়েছে মণীশ পান্ডের। অভিজ্ঞ ভারতীয় তারকার বাদ পড়া বিশেষজ্ঞদের অবাক করেনি। তবে মণীশ নিজে সামনে আনলেন এমন একটি তথ্য, যা লখনউ ফ্র্যাঞ্চাইজির সৌজন্যবোধ নিয়ে প্রশ্ন তুলতে পারে।

আসলে লখনউ যে পান্ডেকে স্কোয়াড থেকে ছেড়ে দিচ্ছে, একথা ফ্র্যাঞ্চাইজির তরফে তারকা ক্রিকেটারকে জানানো হয়নি। ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশের পরেই মণীশ তা জানতে পারেন, এমনটাই অভিযোগ কর্ণাটকের অভিজ্ঞ ব্যাটসম্যানের।

Sportskeeda-র সাক্ষাৎকারে মণীশ পান্ডের কাছে জানতে চাওয়া হয় লখনউ ফ্র্যাঞ্চাইজি তাঁকে ছেড়ে দেওয়ার আগে আলোচনা করেছিল কিনা। জবাবে পান্ডে বলেন, ‘না, আমি কোনও ফোন পাইনি। যেদিন তালিকা প্রকাশিত হয়, সেদিনই আমি এখবর জানতে পারি।’

আরও পড়ুন:- IND vs NZ: 'কেউ যখন বলছেন…', গাভাসকর-শাস্ত্রীদের মন্তব্যের খোলামেলা প্রতিক্রিয়া পান্ডিয়ার

মণীশ আরও বলেন, ‘কোনওরকম যথাযথ যোগাযোগই ছিল না। তবে হ্যাঁ, ঠিক আছে। প্লেয়ার হিসেবে আপনাকে এমন পরিস্থিতির জন্য তৈরি থাকতে হয়। যখন আপনি খুব বেশি ম্যাচ খেলছেন না, সেই পরিস্থিতিতে লখনউয়ের দৃষ্টিকোণটা আমি বুঝতে পারছি। ওরা হয়ত আমাকে ছেড়ে দিয়ে অন্য কোনও প্লেয়ার বা অন্য কোনও পরিকল্পনার জন্য পকেটে কিছু টাকা বাড়িয়ে নিতে চেয়েছে।’

আরও পড়ুন:- বিদায় বেলায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বার্তা মন ছোঁবে ম্যান ইউ সমর্থকদের, কী লিখলেন CR7?

উল্লেখ্য, গতবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মেগা নিলাম থেকে মণীশ পান্ডেকে ৪ কোটি ৬০ লক্ষ টাকার বড় অঙ্কে দলে নেয় লখনউ সুপার জায়ান্টস। যদিও ফ্র্যাঞ্চাইজির আস্থার যথাযথ মর্যাদা রাখতে পারেননি তিনি। ৬টি ম্যাচে মাঠে নেমে মণীশ ১৪.৬৬ গড়ে মাত্র ৮৮ রান সংগ্রহ করেন।

বন্ধ করুন