বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2023 Player Retention: মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিতেই IPL থেকে অবসর পোলার্ডের, দেখা যাবে নতুন ভূমিকায়

IPL 2023 Player Retention: মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিতেই IPL থেকে অবসর পোলার্ডের, দেখা যাবে নতুন ভূমিকায়

কায়রন পোলার্ড। ছবি- আইপিএল।

Kieron Pollard retires from IPL: অন্য কোনও দলে খেলতে চান না, তাই ইন্ডিয়ান প্রিমিয়র লিগকে বিদায় জানানোর কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেলেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। যদিও আইপিএলের আঙিনায় দেখা যাবে পোলার্ডকে।

শেষমেশ কায়রন পোলার্ডকে ছেড়েই দিল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের সঙ্গে ১৩ বছরের দীর্ঘ সম্পর্ক ছিন্ন হওয়ার পরে নতুন কোনও ফ্র্যাঞ্চাইজিতে খেলতে আগ্রহী নন ক্যারিবিয়ান তারকা। তাই আরও কয়েক বছর মাঠে নামার ইচ্ছা থাকলেও শেষমেশ আইপিএল থেকে অবসর ঘোষাণা করলেন পোলার্ড।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন পোলার্ড। যদিও নিজের মনোভাব লুকিয়ে রাখেননি তিনি। বিজ্ঞপ্তিতে পোলার্ড স্পষ্ট জানান যে, আরও কয়েক বছর আইপিএল খেলার ইচ্ছা ছিল তাঁর। তাই অবসরের সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না।

পোলার্ড স্বীকার করে নেন যে, গঠনমূলক পর্যায়ে থাকা মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষে তাঁকে ধরে রাখা কঠিন এবং বিষয়টা তিনি উপলব্ধি করতে পেরেছেন। তবে মুম্বই ইন্ডিয়ান্স যদি দলে না রাখে, তবে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিতে খেলা তাঁর পক্ষে সম্ভব নয় বলে জানান ক্যারিবিয়ান তারকা।

আরও পড়ুন:- IPL 2023: শার্দুলকে দলে নিতে তরুণ ক্রিকেটারকে দিল্লির হাতে তুলে দিল KKR

যদিও এর পরেও আইপিএলের আঙিনায় দেখা যাবে পোলার্ডকে। কেননা, তিনি নতুন ভূমিকায় ফিরে আসছেন মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে পোলার্ডকে দেখা যাবে রোহিত শর্মাদের ব্যাটিং কোচ হিসেবে।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: হ্যাটট্রিক-সহ ৫ উইকেট রমনদীপের, '২৪ রানে ১০ উইকেট' হারিয়ে লজ্জার হার বরোদার

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাট হাতে আর মাঠে নামতে দেখা যাবে না পোলার্ডকে। তবে এমআই ফ্র্যাঞ্চাইজির হয়ে আমিরশাহির টি-২০ লিগে খেলতে নামবেন তিনি। অর্থাৎ, মুম্বই ইন্ডিয়ান্সে ব্যাটিং কোচ ও এমআই এমিরেটস দলে ক্রিকেটার হিসেবে মাঠে নামবেন পোলার্ড। ক্রিকেটার থেকে নিজের কোচিং কেরিয়ার শুরুর এমন সুযোগ পাওয়ার জন্য মুম্বই ফ্র্যাঞ্চাইজির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পোলার্ড।

বন্ধ করুন