বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS Retained And Released Players: মায়াঙ্কের পাশাপাশি বাংলার দুই ক্রিকেটারকে ছেঁটে ফেলল পঞ্জাব কিংস

PBKS Retained And Released Players: মায়াঙ্কের পাশাপাশি বাংলার দুই ক্রিকেটারকে ছেঁটে ফেলল পঞ্জাব কিংস

ইশান পোড়েল। ছবি- টুইটার।

IPL 2023 Player Retention: আইপিএল নিলামের আগে মোট ৯ জন ক্রিকেটারকে স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে পঞ্জাব কিংস। ধরে রেখেছে ১৬ জনকে।

মায়াঙ্ক আগরওয়ালকে সরিয়ে শিখর ধাওয়ানের হাতে নেতৃত্ব তুলে দেওয়ার সময়েই ইঙ্গিত মিলেছিল যে, এবছর স্কোয়াডে উল্লেখযোগ্য রদবদল করতে পারে পঞ্জাব কিংস। জল্পনাটা সত্যি প্রমাণিত হয় শেষমেশ। গতবছরের নেতা মায়াঙ্ক আগরওয়ালকেই সবার আগে স্কোয়াড থেকে ছেঁটে ফেলে পঞ্জাব কিংস।

সেই সঙ্গে বাংলার দুই ক্রিকেটার ইশান পোড়েল ও ঋত্বিক চট্টোপাধ্যায়কেও স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে পঞ্জাব। আগামী মাসে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের মিনি নিলামের আগে মোট ৯ জন ক্রিকেটারকে স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে পঞ্জাব কিংস। ধরে রেখেছে ১৬ জনকে।

পঞ্জাব স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে দীর্ঘদিনের বিশ্বস্ত যোদ্ধা সন্দীপ শর্মাকে। এছাড়া ওডিন স্মিথকে ছেড়ে দেওয়াও অবাক করছে বিশেষজ্ঞদের। শাহরুখ খানকে তারা ধরে রাখে শেষমেশ। সঙ্গত কারণেই ভানুকা রাজাপক্ষে, লিয়াম লিভিংস্টোন ও কাগিসো রাবাদার মতো বিদেশি তারকাদের ধরে রাখে পঞ্জাব।

আরও পড়ুন:- KKR Retained And Released Players: ফিঞ্চ-রাহানে-শেল্ডন, একসঙ্গে ১৬ জন ক্রিকেটারকে ছেড়ে দিল কলকাতা

৯ জন ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার পরে পঞ্জাব কিংসের হাতে রয়েছে ৩২.২ কোটি টাকা। আসন্ন আইপিএল নিলাম থেকে তারা সর্বোচ্চ ৩ জন বিদেশি ক্রিকেটারকে দলে নিতে পারবে।

পঞ্জাব ছেড়ে দিয়েছে: মায়াঙ্ক আগরওয়াল, ওডিন স্মিথ, বৈভব আরোরা, বেনি হাওয়েল, ইশান পোড়েল, অংশ প্যাটেল, প্রেরক মানকড়, সন্দীপ শর্মা ও ঋত্বিক চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন:- IPL 2023 Player Retention: মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিতেই IPL থেকে অবসর পোলার্ডের, দেখা যাবে নতুন ভূমিকায়

পঞ্জাব কিংস ধরে রাখে: শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, শাহরুখ খান, প্রভসিমরন সিং, ভানুকা রাজাপক্ষে, জিতেশ শর্মা, রাজ বাওয়া, ঋষি ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, অথর্ব টাইডে, অর্শদীপ সিং, বলতেজ সিং, ন্যাথন এলিস, কাগিসো রাবাদা, রাহুল চাহার ও হরপ্রীত ব্রারকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে রুক্মিণীর? সমস্ত জল্পনার অবসান নববর্ষের একটি পোস্টে আটক ১৭ ভারতীয়কে নিয়ে মুখ খুলল তেহরান, জয়শঙ্করের ফোনে বড় আশ্বাস ইরানের উত্তম কুমারের সঙ্গে একফ্রেমে, অভিজ্ঞতা জানিয়ে অনিন্দ্য বললেন, 'এটা ঠিক ওভাবে…' T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক 'এটা নিয়েও মিম হবে আবার...', প্রচারে রচনার এই কাজ দেখে মন্তব্য TMC বিধায়কেরই!

Latest IPL News

MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.