বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG-র পর RCB, দুটি জেতা ম্যাচে হার, এখনও মানতে পারছেন না RR-র কোচ

LSG-র পর RCB, দুটি জেতা ম্যাচে হার, এখনও মানতে পারছেন না RR-র কোচ

কুমার সাঙ্গাকারা (PTI)

দীর্ঘদিন রাজস্থান রয়্যালস দলের সঙ্গে যুক্ত রয়েছেন কুমার সাঙ্গাকারা। গতবারে ফাইনালে যে রাজস্থান দল খেলেছিল সেই দলের অন্যতম কোচিং স্টাফ ছিলেন তিনি। যদিও ফাইনালে তাদের হারতে হয়েছিল গুজরাট টাইটানস দলের কাছে।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে বেশ ভালো ফর্মেই রয়েছে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস। আপাতত তারা পয়েন্ট তালিকায় প্রথম চারের লড়াইয়ে রয়েছে। গতবারের ফাইনালিস্টরা একটা সময়ে পয়েন্ট তালিকায় শীর্ষে ছিল। কিন্তু সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান পরপর দুটি ম্যাচে অল্প রানের ব্যবধানে হেরে গিয়েছে। বলা যায় ম্যাচে জেতার পরিস্থিতি তৈরি করেও পরপর দুই ম্যাচে তাদের হারতে হয়েছে। যা একেবারেই হজম করতে পারছেন না তাদের হেড কোচ তথা ডিরেক্টর অফ ক্রিকেট কুমার সাঙ্গাকারা। তাঁর মতে ম্যাচে সংকটময় পরিস্থিতি থেকেও জয় ছিনিয়ে আনতে শিখতে হবে ছেলেদের।

দীর্ঘদিন রাজস্থান রয়্যালস দলের সঙ্গে যুক্ত রয়েছেন কুমার সাঙ্গাকারা। গতবারে ফাইনালে যে রাজস্থান দল খেলেছিল সেই দলের অন্যতম কোচিং স্টাফ ছিলেন তিনি। যদিও ফাইনালে তাদের হারতে হয়েছিল গুজরাট টাইটানস দলের কাছে। ২০২৩ সালে সেই চিত্রটা বদলে ফেলতে চাইছেন কুমার সাঙ্গাকারা। তাই দলের ছেলেদের প্রতি তিনি আর্জিও জানিয়েছেন। তাঁর আর্জি হল কোন ম্যাচে দল সংকটময় পরিস্থিতিতে থাকলেও সেখান‌ থেকে জয়ের রাস্তা খুঁজে বের করতে হবে।

সাঙ্গাকারা জানিয়েছেন 'যখন কোনও ম্যাচকে আমরা একটা ভারসাম্যের জায়গায় নিয়ে যাব, হাতে আমাদের উইকেট থাকবে তখন আমাদের ম্যাচটা জিততেই হবে। এছাড়া অন্যথা করার কোনও উপায় নেই। এই জায়গায় দাঁড়িয়ে আমরা পিছনের দিকে কোনও পদক্ষেপ করতে পারব না। আমাদেরকে সামনের দিকে তাকাতেই হবে ম্যাচও জিতে বার করে আনতে হবে।' প্রসঙ্গত রাজস্থান রয়্যালস তাদের শেষ দুটি ম্যাচে খুব কম ব্যবধানে ম্যাচ হেরে গিয়েছে। ম্যাচে জয়ের পরিস্থিতি থেকেও তারা হেরে গিয়েছে। লখনউয়ের বিরুদ্ধে ১৫৫ রান তাড়া করতে গিয়ে ১৪৪ রানেই আটকে গিয়েছিল তারা। ফলে তাদের হারতে হয় ১০ রানে। অন‌্যদিকে আরসিবির বিরুদ্ধে ১৯০ রান তাড়া করতে গিয়ে ১৮২ রানে আটকে যায় তারা। ফলে সাত রানের ব্যবধানে হারতে হয়েছিল তাদের। এই দুই ম্যাচের ফলাফল নিয়ে হতাশ কুমার সাঙ্গাকারা তাঁর দলের ছেলেদের বার্তা দিতেই এই কথাটি বলেছেন। প্রসঙ্গত লখনউ ম্যাচ শেষে সাঙ্গাকারা বলেই ফেলেছিলেন যেভাবে আমাদের ওপেনাররা ম্যাচটা শুরু করেছিল এই ম্যাচটা আমাদের জেতা উচিত ছিল। ১২ ওভার শেষেও ওই ম্যাচে রাজস্থানের হাতে দশ উইকেট ছিল। তবুও তারা ম্যাচটি জিততে পারেনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান! ঠিক করেছে! বাজেটে বাংলার জন্য আর্থিক প্যাকেজ দেয়নি কেন্দ্র, জানাল বঙ্গ বিজেপি বো দেওয়া হট পিঙ্ক বার্বি ড্রেসে নজরকাড়া সারা! জানেন তাঁর এই পোশাকের দাম কত? Champions Trophy 2025-তে ভারতকে খেলানো নিয়ে PCB-র বড় চাল! বল এখন ICC-র কোর্টে বাংলা ছবি মানেই এখন গোয়েন্দা, আর পারিবারিক ছবি, আমি নতুন কিছু করতে চাই: বিক্রম রক্তক্ষয়ী আন্দোলন থেকে স্বাভাবিকের পথে বাংলাদেশ, কমপক্ষে ২০০ মানুষের মৃত্যু কলকাতা সহ ১৪টি বড় শহরে যানবাহন ব্যবস্থা ঢেলে সাজানোর পরিকল্পনা বাজেটে তেকাঠির তলায় শক্তি বাড়াতে এবার যুব বিশ্বকাপে খেলা গোলকিপারকে সই করাল মোহনবাগান ছয় কোটি কৃষকের জমি রেজিস্ট্রি করবে কেন্দ্র, করা হবে ফসল শুমারিও বসে যেতে চলেছে বহু বাস, পিপিপি মডেলে চালানোর অনুমতি চেয়ে চিঠি মালিকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.