বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2023: ছোট্ট টুইটে তিক্ততা ঝেড়ে ফেললেন জাদেজা, CSK তাঁকে ধরে রাখার পরে কী লিখলেন তারকা অল-রাউন্ডার?

IPL 2023: ছোট্ট টুইটে তিক্ততা ঝেড়ে ফেললেন জাদেজা, CSK তাঁকে ধরে রাখার পরে কী লিখলেন তারকা অল-রাউন্ডার?

রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (@imjadeja)।

IPL 2023 Player Retention: সোশ্যাল মিডিয়ার ইঙ্গিতবহ বার্তায় এটাও স্পষ্ট যে, সব কিছু ঠিকঠাক ছিল না মোটেও।

‘সব কিছু ঠিক আছে’, ছোট্ট টুইটেই রবীন্দ্র জাদেজা বুঝিয়ে দিলেন যে, সব কিছু ঠিক ছিল না মোটেও। বিশেষ করে হ্যাশট্যাগে ‘RESTART’ শব্দটি ব্যবহার করে জাদেজা সিলমোহর দিয়ে দেন যে, চেন্নাই সুপার কিংসের সঙ্গে একদা তাঁর সম্পর্কে চিড় ধরেছিল। তবে শেষমেশ যাবতীয় তিক্ততা কেটে যাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেন চেন্নাই সমর্থকরা।

গত মরশুমে নেতৃত্বের ব্যাটন হাতে দিয়েও তা মাঝপথে কেড়ে নেওয়ার পর থেকেই চেন্নাইয়ের সঙ্গে সম্পর্কে অবনতি শুরু জাদেজার। পুরনো টুইট ডিলিট করা থেকে সিএসকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে দূরত্ব বজায় রাখা, জাদেজার আচরণে ক্রমশ স্পষ্ট হচ্ছিল যে, তিনি চেন্নাই সুপার কিংস ছাড়তে চাইছেন। তবে সিএসকে তাঁকে ধরে রাখে নতুন মরশুমের জন্য।

বিতর্ক যাতে নতুন কোনও মোড় না নেয়, তাই আসরে নামেন জাদেজা নিজেই। মঙ্গলবার চেন্নাই তাঁকে নতুন মরশুমের জন্য ধরে রাখার পরে তারকা অল-রাউন্ডার সোশ্যাল মিডিয়ায় ফ্র্যাঞ্চাইজির সিদ্ধান্তকে স্বাগত জানান ইঙ্গিতবহ তিন শব্দের টুইটে। ক্যাপ্টেন ধোনিকে কুর্নিশ জানাচ্ছেন তিনি, টুইটারে এমন একটি ছবি পোস্ট করে জাদেজা লেখেন, ‘Everything is fine’।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: আইপিএল চুক্তি থেকে বাদ পড়ার দিনেই হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন মায়াঙ্ক আগরওয়াল

উল্লেখ্য, জাদেজা ছাড়াও নতুন মরশুমের জন্য চেন্নাই সুপার কিংস ধরে রাখে মহেন্দ্র সিং ধোনি, ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, আম্বাতি রায়াড়ু, সুভ্রংশু সেনাপতি, মইন আলি, শিবম দুবে, রাজবর্ধন হাঙ্গার্গেকর, ডোয়েন প্রিটোরিয়াস, মিচেল স্যান্টনার, তুষার দেশপান্ডে, মুকেশ চৌধরী, মাথিসা পথিরানা, সিমরজিৎ সিং, দীপক চাহার, প্রশান্ত সোলাঙ্কি ও মাহিশ থিকসানাকে।

আরও পড়ুন:- IPL 2023 Player Retention Live: কোন দল কাদের ধরে রাখল, দেখে নিন সম্পূর্ণ তালিকা

সিএসকে তাদের স্কোয়াড থেকে ছেড়ে দেয় অভিজ্ঞ ডোয়েন ব্র্যাভোকে। সেই সঙ্গে তারা ছেড়ে দিয়েছে অ্যাডাম মিলিন, হরি নিশান্ত, ক্রিস জর্ডন, ভগত বর্মা, কেএন আসিফ ও নারায়ন জগদীশানকে।

বন্ধ করুন