বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: লুকোচুরি শেষ, চোট পাওয়া ক্রিকেটারকে টিম হোটেলে ডেকে নিয়েও স্কোয়াড থেকে ছেড়ে দিতে বাধ্য হল RCB

IPL 2023: লুকোচুরি শেষ, চোট পাওয়া ক্রিকেটারকে টিম হোটেলে ডেকে নিয়েও স্কোয়াড থেকে ছেড়ে দিতে বাধ্য হল RCB

রজত পতিদার। ছবি- টুইটার।

RCB Injury And Squad Update: একেই হ্যাজেলউড ও টপলির চোট নিয়ে মাথা ব্যাথার অন্ত নেই ব্যাঙ্গালোরের। তার উপর আইপিএল ২০২৩ থেকে ছিটকে গেলেন গত মরশুমের নায়ক। কেকেআর ম্যাচের আগে প্রবল চাপে আরসিবি।

আশঙ্কা ছিলই, শেষমেশ সেটাই সত্যি হল। গত মরশুমের দ্বিতীয়ার্ধে ব্যাট হাতে আরসিবিকে নির্ভরতা দেওয়া তারকা ব্যাটসম্যান ছিটকে গেলেন আইপিএল ২০২৩ থেকে।

মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, গোড়ালির চোটের জন্য চলতি মরশুমে মাঠে নামতে পারবেন না রজত পতিদার। রজতকে স্কোয়াড থেকে ছেড়ে দিলেও এখনি তাঁর পরিবর্ত ক্রিকেটার দলে নিচ্ছে না আরসিবি।

আইপিএলের আগে গোড়ালির চোট সারিয়ে ওঠার জন্য বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ছিলেন পতিদার। তাঁকে আইপিএলের প্রথমার্ধে আরসিবি দলে পাবে না বলে প্রাথমিকভাবে খবর শোনা যায়। তবে তিনি এনসিএ ছেড়ে আরসিবি শিবিরে যোগ দেন। টিম হোটেল তাঁকে স্বাগত জানানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ব্যাঙ্গালোর।

আশা করা গিয়েছিল যে, পরের দিকে হয়ত মাঠে নামতে পারেন রজত। যদিও টুর্নামেন্ট চলাকালীন তাঁর ফিট হয়ে ওঠার সম্ভাবনা নেই দেখেই আরসিবি পতিদারকে স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন:- WTC-র লাস্টবয় বাংলাদেশ গড়ল টেস্টের ইতিহাসে সর্বকালীন রেকর্ড, আর কোনও দেশের নেই এমন নজির

চোটের জন্য এখনও আস্ট্রেলিয়ায় রয়েছেন আরসিবির তারকা পেসার জোশ হ্যাজেলউড। রিস টপলি চোট পেয়ে অনিশ্চিত হয়ে পড়েছেন। এই অবস্থায় পতিদারের ছিটকে যাওয়া কোহলিদের কাছে বড় ধাক্কা হিসেবেই বিবেচিত হবে সন্দেহ নেই।

আরও পড়ুন:- IPL 2023: ‘নো-ওয়াইড কমাও, নাহলে নতুন ক্যাপ্টেনের অধীনে খেলতে হবে’, CSK-র বোলারদের চরম হুঁশিয়ারি ধোনির

উল্লেখ্য, গতবছর আরসিবির হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন রজত পতিদার। বিশেষ করে প্লে-অফে তাঁর পারফর্ম্যান্স চমকে দেয় সকলকে। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে এলিমিনেটরে দুর্দান্ত শতরান করেন রজত। পরে দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসের কাছে আরসিবি হেরে গেলেও পতিদারের হাফ-সেঞ্চুরি নজর কাড়ে সবার। স্বাভাবিকভাবেই এবছর রজত পতিদারকে নিয়ে আরসিবি সমর্থকদের প্রত্যাশা ছিল আকাশছোঁয়া। তবে তাদের সেই প্রত্যাশার বেলুনে পিন ফোটে শেষমেশ।

গতবছর আরসিবির হয়ে মাত্র ৭টি ইনিংসে ব্যাট হাতে মাঠে নামেন রজত। ৫৫.৫০ গড়ে দলের হয়ে তৃতীয় সর্বোচ্চ ৩৩৩ রান সংগ্রহ করেন তিনি। ১টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরি করেন পতিদার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.