বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: CSK-কে হারানোর পর ধোনির থেকে বিশেষ উপহার পেলেন KKR-এর রিঙ্কু সিং

IPL 2023: CSK-কে হারানোর পর ধোনির থেকে বিশেষ উপহার পেলেন KKR-এর রিঙ্কু সিং

মহেন্দ্র সিং এবং রিঙ্কু সিং।

ধোনির কাছ থেকে বিশেষ উপহার পাওয়া সৌভাগ্যবানদের মধ্যে একজন ছিলেন রিঙ্কু সিংও। বাঁ-হাতি তারকা সুযোগ বুঝে তাঁর কেকেআর-এর জার্সিতে ধোনির অটোগ্রাফ নিয়ে নেন। এবং পরে সেটির একটি কোলাজ কেকেআর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা ভাইরাল হয়ে যায়।

রবিবার চিপকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসকে ছয় উইকেটে হারিয়ে নিজেদের প্লে-অফের আশা বাঁচিয়ে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। মূলত কেকেআর অধিনায়ক নীতীশ রানা এবং রিংকু সিং-এর হাফসেঞ্চুরির হাত ধরেই জয় ছিনিয়ে নেয় নাইট রাইডার্স।

রিঙ্কু সিং (৪৩ বলে ৫৪ রান) রানআউট হওয়ার আগে এই মরশুমে তাঁর তৃতীয় হাফসেঞ্চুরি করে ফেলেন। তবে ৪৪ বলে ৫৭ করে অপরাজিত থাকেন নীতীশ। আর ৯ বল বাকি থাকতেই কেকেআর ৪ উইকেটে ১৪৭ করে ম্যাচ জিতে যায়।

ম্যাচের পরে, এমএস ধোনি সহ সিএসকে খেলোয়াড়রা চিপক প্রদক্ষিণ করেন। সমর্থকদের কুর্নিশ জানাতেই এই উদ্যোগ নেয় সিএসকে। এ দিন ধরের মাঠে সিএসকে লিগের শেষ ম্যাচ খেলে ফেলল। যে কারণে বেশ কিছু উপহারও চেন্নাই টিমের তরফে বন্টন করা হয়। গ্যালারিতে দর্শকদের জন্য বল এবং জার্সি টেনিস র‌্যাকেটের মাধ্যমে পাঠান ধোনিরা।

আরও পড়ুন: প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করল গুজরাট, হেরে ছিটকে গেল হায়দরাবাদ

এর মাঝেই আবার ধোনির কাছ থেকে বিশেষ উপহার পাওয়া সৌভাগ্যবানদের মধ্যে একজন ছিলেন রিঙ্কু সিংও। বাঁ-হাতি তারকা সুযোগ বুঝে তাঁর কেকেআর-এর জার্সিতে ধোনির অটোগ্রাফ নিয়ে নেন। এবং পরে সেটির একটি কোলাজ কেকেআর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা ভাইরাল হয়ে যায়।

গোটা দেশ জুড়েই ধোনির অগণিত ভক্ত রয়েছেন। তার মধ্যে বহু প্লেয়ারও রয়েছেন। রিঙ্কু সিং-এর মতোই এ দিন ধোনির অটোগ্রাফ নেন সুনীল গাভাসকরও। ধোনিকে ঘিরে রবিবার চিপক জুড়ে আলাদা আবেগ ছিল। সেই আবেগে ভেসেই ম্যাচ হারের যন্ত্রণাটাও যেন সিএসকে ভক্তদের মধ্যে থেকে কোথাও ভ্যানিশ হয়ে গিয়েছিল।

এর আগে, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে স্পিনার সুনীল নারিন (২-১৫) এবং বরুণ চক্রবর্তীর (২-৩৬) দাপটে চেন্নাই সুপার কিংস স্লো-পিচে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৪৪ রান করেছিলেন।

আরও পড়ুন: W-W-W-1-W-1b- GT-র ইনিংসের শেষ ওভারে ভুবি ধামাকা, ডেথ ওভারে কাঁপুনি ধরালেন তারকা

বরুণ চক্রবর্তীকে পাওয়ারপ্লে-তে এনে রুতুরাজ গায়কোয়ারের (১৭) মতো গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন নাইটরা। এর পর অজিঙ্কা রাহানেকেও (১৬) অষ্টম ওভারে ফেরান বরুণ। এর পর সুনীল নারিনও অম্বাতি রাইডু, মইন আলিদের ফিরিয়ে সিএসকে-কে ধাক্কা দেন। শিবম দুবের ৪৮ (৩৪ বলে) এবং ডেভন কনওয়ের ৩০ (২৮ বলে) ছাড়া বাকিদের অবস্থা ছিল তথৈবচ। চেন্নাইকে ৬ উইকেটে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল নাইট রাইডার্স। তবে তাদের প্লে-অফের অঙ্কের হিসেবটা খুবই জটিল।

বন্ধ করুন