বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Robin Uthappa on KKR: 'সম্মান দিলে তবে তা পাবে', CSK অনুগত রবিনের 'ছক্কা' KKR-কে, ঝরে পড়ল অভিমান

Robin Uthappa on KKR: 'সম্মান দিলে তবে তা পাবে', CSK অনুগত রবিনের 'ছক্কা' KKR-কে, ঝরে পড়ল অভিমান

রবিন উথাপ্পা ও তাঁর ছেলে

২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত পাঁচবছর কেকেআর-এর হয়ে খেলেছেন রবিন। ২০১৪ সালে কেকেআর-এর হয়ে আইপিএল জেতেন তিনি। পরে ধোনির নেতৃত্বে দু'টি সিজন খেলেন রবিন। ২০২১ সালে যখন সিএসকে তাঁদের চতুর্থ আইপিএল ট্রফি জেতে, তখন সেই দলের সদস্য ছিলেন উথাপ্পা।

গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন আইপিএল জয়ী কেকেআর দলের অবিচ্ছেদ্য অংশ ছিলেন রবিন উথাপ্পা। কেকেআর-এর হয়ে বহু সিজন মাঠে নেমেছেন। গড়েছেন রেকর্ড। জিতেছেন অনেক কিছু। পেয়েছেন ভালোবাসা ও সম্মান। তবে নিজের ক্রিকেটার জীবনের শেষ লগ্নে এসে চেন্নাই সুপারকিংসে স্থান হয়েছিল তাঁর। কেকেআর তাঁকে ধরে রাখেনি। আর এই হলুদ জার্সি পরেই বুড়ো হাড়ে শেষ ভেল্কি দেখিয়েছিলেন রবিন। এখন তিনি ধারাভাষ্যকার। আর মাঠে নেমে খেলেন না। তবে এখনও তিনি সিএসকে অনুগত। আর তা নিয়েই প্রশ্ন তুলেছিলেন এক টুইটার ব্যবহারকারী। যার যোগ্য জবাবও দিয়েছেন রবিন উথাপ্পা। পাশাপাশি তাঁর সেই জবাবে যেন ঝরে পড়ে কেকেআর-এর প্রতি অভিমান।

উল্লেখ্য, গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সিএসকে এবছরের প্রথম কোয়ালিফায়ারে খেলতে নামে গতকাল। সেই ম্যাচের আগে নিজের ছেলের সঙ্গে সিএসকে জার্সি পরা একটি ছবি পোস্ট করেন রবিন। সঙ্গে ক্যাপশনে লেখেন, 'এগিয়ে চলো সিএসকে'। সেই টুইটের জবাবে রোহিত_সান হ্যান্ডেলের ব্যবহারকারী উথাপ্পাকে তোপ দেগে টুইট করেন, 'সিএসকে-র হয়ে মাত্র দু'টি সিজনে খেলেছেন রবিন। তাও মনে হয় যেন এই দলকে নিজের আত্মা বিক্রি করে দিয়েছেন। আমি কখনও তাঁকে কেকেআর-কে এভাবে সমর্থন দেখাতে দেখিনি।' এই টুইটের কড়া জবাবও দেন রবিন। প্রাক্তন নাইট লেখেন, 'আনুগত্য এবং সম্মান দিলেই তা ফিরে পাওয়া যায় বন্ধু'। রবিনের এই ঘোরানো টুইটে যেন কেকেআর ম্যানেজমেন্টের প্রতি তাঁর অভিমান ঝরে পড়ে।

উল্লেখ্য, ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত পাঁচবছর কেকেআর-এর হয়ে খেলেছেন রবিন। ২০১৪ সালে কেকেআর-এর হয়ে আইপিএল জেতেন তিনি। ২০২০ সালের নিলামে রাজস্থান রয়্যালস কিনে নিয়েছিল রবিনকে। পরে তাঁকে সিএসকে-তে পাঠানো হয়েছিল। ধোনির নেতৃত্বে দু'টি সিজন খেলেন রবিন। ২০২১ সালে যখন সিএসকে তাঁদের চতুর্থ আইপিএল ট্রফি জেতে, তখন সেই দলের সদস্য ছিলেন উথাপ্পা। সার্বিক ভাবে আইপিএল-এ মোট ২০৫টি ম্যাচ খেলেছেন রবিন। করেছেন ৪,৯৫২ রান। কেকেআর-এর হয়ে একটি সিজনে ৬৬০ রান করে অরেঞ্জ টুপি জিতেছিলেন তিনি। সেবার টানা সবছেকে বেশি ৪০ বা তার অধিক রান করার রেকর্ড গড়েছিলেন রবিন। তাঁর গোটা আইপিএল ক্যারিয়ারে রবিন করেছেন ২৭টি অর্ধশতরান। ২০২১ সালে সিএসকে-র হয়ে কোয়ালিফায়ারে দিল্লির বিরুদ্ধে রবিন ৪৪ বলে করেছিলেন ৬৩ রান। পরে ফাইনালে ১৫ বলে ৩১ রান করে অপরাজিত ছিলেন। ফাইনালে চেন্নাই জিতেছিল ২৭ রানে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.