বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: একই দিনে সেঞ্চুরি, শুভমনের প্রশংসায় টুইট সৌরভের, কোহলির উল্লেখই নেই, দাদাকে ধুইয়ে দিল নেটপাড়া

IPL 2023: একই দিনে সেঞ্চুরি, শুভমনের প্রশংসায় টুইট সৌরভের, কোহলির উল্লেখই নেই, দাদাকে ধুইয়ে দিল নেটপাড়া

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলি।

  ২০২৩ আইপিএলের চূড়ান্ত ডাবল-হেডারে তিনটি সেঞ্চুরি হয়েছিল। এবং দুই ম্যাচ মিলিয়ে এই তিনটি শতরান হাঁকিয়েছিলেন ক্যামেরন গ্রিন, কোহলি এবং শুভমান। সেই পরিপ্রেক্ষিতেই সৌরভ একটি টুইট করেছিলেন। সেখানে শুভমনের উল্লেখ রয়েছে। গ্রিনের সেঞ্চুরির কথা বলা হয়েছে। কিন্তু কোহলির শতরান নিয়ে কোনও উচ্চবাচ্য নেই।

সকলে মনে করেছিলেন, বিরাট কোহলি এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের মধ্যে বোধহয় ঝামেলার ইতি হয়েছে। কারণ দিন ১৫ আগেই দুই প্রাক্তন ভারত অধিনায়ককে হ্যান্ডশেক করতে দেখা গিয়েছে। এবং একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করতে দেখা গিয়েছে। কিন্তু এই ঝামেলা এমনই, শেষ হয়েও যেন হবে না শেষ।

এ বার এই ঝামেলায় নতুন করে ঘি ঢেলেছেন সৌরভ নিজেই। প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্টের পোস্ট করা একটি টুইট নিয়েই চলছে চুলচেরা চর্চা। কোহলি ভক্তরা একেবারে ক্ষৌভ উগরে দিচ্ছেন। যে দিন ২০২৩ আইপিএলের চূড়ান্ত ডাবল-হেডারে তিনটি সেঞ্চুরি হয়েছিল। এবং দুই ম্যাচ মিলিয়ে এই তিনটি শতরান হাঁকিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্যামেরন গ্রিন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোহলি এবং গুজরাট টাইটান্সের শুভমান গিল। সেই পরিপ্রেক্ষিতেই সৌরভ আইপিএলের মানের প্রশংসা করে একটি টুইট করেছিলেন।

আরও পড়ুন: লড়াই হবে সেয়ানে সেয়ানে, তবে খাতায়-কলমে এক চুল এগিয়ে টাইটান্স

তিনি টুইটে লিখেছিলেন, ‘কী দুর্দান্ত প্রতিভা তৈরি করে এই দেশ। শুভমন গিল…অসাধারণ..দুই অর্ধে দু'টি দুরন্ত সেঞ্চুরি..আইপিএল..কী দুরন্ত মান।’

বিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট টুইটে গিল আর গ্রিনের সেঞ্চুরির প্রশংসা করলেও, কোহলিরটা যেন ইচ্ছা করেই এড়িয়ে গিয়েছেন। এই নিয়ে সৌরভকে ধুইয়ে দিচ্ছেন কোহলি ভক্তরা? নতুন করে কোহলি ইস্যুকে কেন্দ্র করে সৌরভের তীব্র সমালোচনা শুরু হয়েছে।

সৌরভ যখন বিসিসিআইয়ের সভাপতি ছিলেন, তখন কোহলিকে ভারতের ওডিআই অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। সেই সময় থেকেই তাঁদের মধ্যে ঝামেলা শুরু হয়। আর ২০২৩ আইপিএলেও এই ঝামেলার রেশ থেকে গিয়েছে। বিশেষ করে যখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা কোহলি যে ভাবে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টরকে সৌরভকে উপেক্ষা করেছিলেন। সে বার সৌরভ এবং বিরাট ম্যাচ শেষে হাত মেলাননি। ম্যাচের মাঝেও বিরাট অদ্ভূত দৃষ্টিতে সৌরভের দিকে তাকিয়ে ছিলেন। বিষয়টি নিয়ে নতুন করে চর্চা শুরু হয়।

আরও পড়ুন: প্লে-অফে চেন্নাইয়ের বদলার ম্যাচ, স্পিন সহায়ক পিচে অপরিবর্তিত থাকবে দুই দল?

এটি ছিল এ বারের আইপিএল মরশুমের প্রথম সবচেয়ে বড় বিতর্ক, যা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছিল। এমন কী এ বারের আইপিএলের মাঝেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দেন বিরাট এবং সৌরভ। তবে এর পরে দুই দলের ফিরতি লেগের ম্যাচে একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করে। হাত মেলান, এমন কী কোহলির কাঁধ চাপড়ে দেন সৌরভ। কিন্তু টুইটে বিরাটের নাম না নেওয়ায় তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন রয়েই গেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগে যা বলেছিলেন, তার থেকে বেশিই আসন পাবে BJP! বললেন ‘মোদী-বিরোধী’ নেতা সিবিএসই-র সিনিয়র সেকেন্ডারির সিলেবাস প্রকাশিত হল, কোথায় দেখবেন? বই কী থাকছে? পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.