বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: কোহলিদের হারিয়ে লাস্টবয়ের তকমা মুছল DC, CSK উঠে এল দুইয়ে, চাপে RCB, MI

IPL 2023: কোহলিদের হারিয়ে লাস্টবয়ের তকমা মুছল DC, CSK উঠে এল দুইয়ে, চাপে RCB, MI

পয়েন্ট টেবলের নয়ে উঠে এল দিল্লি ক্যাপিটালস।

মুম্বইকে হারিয়ে লিগ টেবলের দুইয়ে উঠে আসল সিএসকে। লখনউ নেমে গেল তিনে। মুম্বই অবশ্য ছয়ে থাকলেও ১০ ম্যাচের মধ্যে ৫টিতে হেরে চাপে পড়ে গিয়েছে। আরসিবি-কে হারিয়ে দিল্লি ক্যাপিটাল তাদের লাস্টবয়ের তকমা মুছে ফেলে নয়ে উঠে এল। আর দশে নেমে গেল সানরাইজার্স। আরসিবি পাঁচে থাকলেও প্লে-অফের লড়াই কঠিন করে ফেলল।

শনিবার ডাবল হেডারের ম্যাচের পর পয়েন্ট টেবলে গুরুত্বপূর্ণ রদবদল হল। এ দিন প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে সিএসকে ১৪০ রান তাড়া করে ৬ উইকেটে জয় ছিনিয়ে নেয়। আর মুম্বইকে হারিয়ে লিগ টেবলের দুইয়ে উঠে আসল সিএসকে। লখনউ সুপার জায়ান্টস নেমে গেল তিনে। মুম্বই অবশ্য ছয়ে থাকলেও ১০ ম্যাচের মধ্যে ৫টিতে হেরে চাপে পড়ে গিয়েছে।

আরও পড়ুন: খারাপ বোলিং, ম্যাক্সওয়েলকে তিনে নামানো- দিল্লির কাছে হেরে শুধুই কপাল চাপড়ালেন ফ্যাফ

এ দিনের পরের ম্যাচটি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে। আরসিবি আবার এই ম্যাচ ৭ উইকেটে হেরে বসে থাকে। ১৮২ রান তাড়া করতে নেমে ৭ উইকেটে জয় ছিনিয়ে নেয় দিল্লি। সেই সঙ্গে তারা লাস্টবয়ের তকমা মুছে নয়ে উঠে এল। এই মুহূর্তে দিল্লি কেকেআর-এর ঘাড়েই নিঃশ্বাস ফেলছে। দিল্লির সমান পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থাকার কারণে নাইটরা রয়েছে লিগ টেবলের আটে। আর দশে নেমে গেল সানরাইজার্স হায়দরাবাদ। আরসিবি পাঁচে থেকে গেলেও তারা ১ ম্যাচের মধ্যে ৫টিতেই হেরে বসে থাকল। সেই সঙ্গে নিজেদের প্লে-অফে ওঠার লড়াইটা কঠিন করল।

আরও পড়ুন: এখনও স্বস্তিতে নেই, এক-দু'টি দল এখনও ঘাড়ের উপর রয়েছে- জিতেও চিন্তায় ডুবে ধোনি

এক ঝলকে দেখে নিন আপডেটেড পয়েন্ট টেবল:

১) টিম- গুজরাট টাইটান্স, ম্যাচ: ১০, জয়: ৭, পরাজয়: ৩, ড্র:০, পয়েন্ট: ১৪, নেট রানরেট: ০.৭৫২

২) টিম- চেন্নাই সুপার কিংস, ম্যাচ: ১১, জয়: ৬, পরাজয়: ৪, ড্র: ১, পয়েন্ট: ১৩, নেট রানরেট: ০.৪০৯

৩) টিম- লখনউ সুপার জায়ান্টস, ম্যাচ: ১০, জয়: ৫, পরাজয়: ৪, ড্র: ১, পয়েন্ট: ১১, নেট রানরেট: ০.৬৩৯

৪) টিম- রাজস্থান রয়্যালস, ম্যাচ: ১০, জয়: ৫, পরাজয়: ৫, ড্র:০, পয়েন্ট: ১০, নেট রানরেট: ০.৪৪৮

৫) টিম- রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, ম্যাচ: ১০, জয়: ৫, পরাজয়: ৫, ড্র:০, পয়েন্ট: ১০, নেট রানরেট: -০.২০৯

৬) টিম- মুম্বই ইন্ডিয়ান্স, ম্যাচ: ১০, জয়: ৫, পরাজয়: ৫, ড্র: ০, পয়েন্ট: ১০, নেট রানরেট: -০.৪৫৪

৭) টিম- পঞ্জাব কিংস, ম্যাচ: ১০, জয়: ৫, পরাজয়: ৫, ড্র:০, পয়েন্ট: ১০, নেট রানরেট: -০.৪৭২

৮) টিম- কলকাতা নাইট রাইডার্স, ম্যাচ: ১০, জয়: ৪, পরাজয়: ৬, ড্র: ০, পয়েন্ট: ৮, নেট রানরেট: -০.১০৩

৯) টিম- দিল্লি ক্যাপিটালস, ম্যাচ: ১০, জয়: ৪, পরাজয়: ৬, ড্র: ০, পয়েন্ট: ৮, নেট রানরেট: -০.৫২৯

১০) টিম- সানরাইজার্স হায়দরাবাদ, ম্যাচ: ৯, জয়: ৩, পরাজয়: ৬, ড্র: ০, পয়েন্ট: ৬, নেট রানরেট: -০.৫৪০

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর ‘আমি কিং খানের নায়িকা...' নিজেকে লেডি শাহরুখ খান ভাবতে বসেছেন নীতাংশি? IPO এনে ভারতের বাজারে ইতিহাস গড়ার লক্ষ্যে Hyundai! তুলতে চাইছে ২৫,০০০ কোটি টাকা আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.