বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: রাহুলের চোটে কোহলি-সিরাজের চোখেমুখে উদ্বেগ, WTC ফাইনাল নিয়ে আশঙ্কা?- ভিডিয়ো

IPL 2023: রাহুলের চোটে কোহলি-সিরাজের চোখেমুখে উদ্বেগ, WTC ফাইনাল নিয়ে আশঙ্কা?- ভিডিয়ো

রাহুলের চোট নিয়ে উদ্বেগে কোহলি-সিরাজ।

আরসিবি-র বিরুদ্ধে একানা ক্রিকেট স্টেডিয়ামে লখনউয়ের হয়ে ফিল্ডিং করার সময়ে ভারতীয় ওপেনার এবং এলএসজি অধিনায়ক কেএল রাহুল চোট পান। তবে তিনি ফিল্ডিং না করলেও, দলের খারাপ সময়ে চোট নিয়েই ১১ নম্বরে ব্যাট করতে নামেন। এতে তাঁর চোটের পরিমাণ বাড়ার আশঙ্কা ছিল। তবু তিনি ব্যাট করতে নেমেছিলেন।

লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) তাদের ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে বাজে ভাবে হেরেছে। লখনউয়ের চোটগ্রস্ত অধিনায়ক কেএল রাহুল সোমবার ১১ নম্বরে ব্যাট করতে নেমেও হার বাঁচাতে পারেননি। তবে তিনি চোট নিয়েও মাঠে নামার সাহস দেখিয়ে সকলের মন জয় করেছে। লখনউকে ঘরের মাঠে হারানোর পর দেখা গিয়েছে, রাহুলের চোট নিয়ে উদ্বিগ্ন বিরাট কোহলি এবং মহম্মদ সিরাজ তাঁর হালহকিকত জানতে চাইছেন।

একানা ক্রিকেট স্টেডিয়ামে ২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৩ নম্বর ম্যাচে সুপার জায়ান্টসদের হয়ে ফিল্ডিং করার সময়ে ভারতীয় ওপেনার এবং এলএসজি অধিনায়ক চোট পান। তবে তিনি ফিল্ডিং না করলেও, দলের খারাপ সময়ে চোট নিয়েই ১১ নম্বরে ব্যাট করতে নামেন। এতে তাঁর চোটের পরিমাণ বাড়ার আশঙ্কা ছিল। তবু তিনি ব্যাট করতে নেমেছিলেন।

আরও পড়ুন: মাঠেই অমিতের সঙ্গে তীব্র ঝামেলা কোহলির, শান্ত করতে হস্তক্ষেপ আম্পায়ারের- ভিডিয়ো

রাহুল মাত্র তিনটি ডেলিভারির মুখোমুখি হন। তবে তারকা ব্যাটসম্যান কিন্তু আরসিবি-র বিরুদ্ধে রানেক খাতাই খুলতে পারেননি। লো-স্কোরিং ম্যাচে এলএসজির বিরুদ্ধে আরসিবি দুরন্ত জয়ের পরে রাহুলের ভারতীয় দলের সতীর্থ কোহলি এবং সিরাজকে আহত ব্যাটসম্যানের সঙ্গে চোখে-মুখে উদ্বেগের ছাপ নিয়ে কথা বলতে দেখা গিয়েছে। রাহুলের জন্য কোহলি এবং সিরাজের উদ্বেগ সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন: ইডেনে নিজের ম্যাচের সেরার ট্রফি তুলে দিয়েছিলেন কোহলিকে, ভাইরাল গোতির সেই ভিডিয়ো

লখনউ-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিটি ২০২৩ আইপিএলের ৪৩তম ম্যাচের দিনে একাধিক ধাক্কা খায়। প্রাক্তন ভারতের সহ-অধিনায়ক রাহুল ম্যাচের শুরুতেই চোট পেয়ে মাঠের বাইরে বের হয়ে যেতে বাধ্য হন। দলের তারকা পেসার জয়দেব উনাদকাট আবার ম্যাচের আগে কাঁধে চোট পেয়ে ছিটকে যান। রাহুল এবং উনাদকাট সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ভারতীয় স্কোয়াডে রয়েছেন। স্বাভাবিক ভাবেই কোহলি এবং সিরাজের উদ্বেগের কারণ রয়েছে বৈকি!

রাহুলের অনুপস্থিতিতে এলএসজির অধিনায়কত্ব করেন দলের তারকা অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া। তিনি ম্যাচের পর জানান যে, আহত ভারতীয় ওপেনারের হিপ ফ্লেক্সার পেশীতে টান লেগেছে। ক্রুনাল বলেন, ‘এটি একটি দুঃখজনক বিষয়। আমার মনে হয়, ওর (রাহুল) হিপ ফ্লেক্সার পেশীতে টান লেগেছে। আমি জানি না, এটা কতটা খারাপ। মেডিকেল টিম এটি মূল্যায়ণ করবে।’

টস জিতে প্রথমে ব্যাট করে ফ্যাফ ডু'প্লেসির ৪০ বলে ৪৪ রানের ইনিংসটি গুরুত্বপূর্ণ হয়ে যায় আরসিবি-র ম্যাচ জেতার ক্ষেত্রে। কোহলি ৩০ বলে ৩১ রান করেন। আরসিবি-র দেওয়া ১২৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১ বল বাকি থাকতেই মাত্র ১০৮ রানেই গুটিয়ে যায় লখনউয়ের ইনিংস। ১৮ রানে জেতে ব্যাঙ্গালোর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন, হাতে ধরে কাটলেন কেক T20 WC 2024: বর্ণবৈষম্যের আগুনে জ্বলছে SA ক্রিকেট! এবার মুখ খুললেন ডি'ভিলিয়ার্স Afghanistan বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.