বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: পন্তের জার্সি নম্বর নিজেদের টুপি, টি-শার্টে ব্যবহার করার কথা ভাবছেন DC কোচ

IPL 2023: পন্তের জার্সি নম্বর নিজেদের টুপি, টি-শার্টে ব্যবহার করার কথা ভাবছেন DC কোচ

ঋষভ পন্ত এবং রিকি পন্টিং।

এই মরশুমে গুরুতর চোটের কারণে আইপিএল মিস করবেন পন্ত। গত বছর ডিসেম্বরের শেষে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্ত। যার জেরে গুরুতর চোট পান ভারতের তারকা উইকেটরক্ষক ব্যাটার। তবে পন্তের অভাব যাতে দলে অনুভূত না হয়, তার জন্য অভিনব ভাবে তাঁকে সম্মান জানানো হতে পারে। এমনটাই জানিয়েছেন খোদ পন্টিং।

দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং বরাবরই ঋষভ পন্তকে খুবই পছন্দ করেন। যে কারণে ২০২৩ আইপিএলে তিনি দলের অধিনায়ককে যে খুব বেশি মিস করবেন, এটাই স্বাভাবিক। পন্টিং বলেও দিয়েছেন, দলের অধিনায়ক এবং তারকা ব্যাটসম্যান ঋষভ পন্তকে ছাড়া ২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলাটা নিঃসন্দেহে খুবই কঠিন হবে।

এই মরশুমে গুরুতর চোটের কারণে আইপিএল মিস করবেন পন্ত। গত বছর ডিসেম্বরের শেষে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্ত। যার জেরে গুরুতর চোট পান ভারতের তারকা উইকেটরক্ষক ব্যাটার। তবে পন্তের অভাব যাতে দলে অনুভূত না হয়, তার জন্য অভিনব ভাবে তাঁকে সম্মান জানানো হতে পারে। এমনটাই জানিয়েছেন খোদ পন্টিং।

আরও পড়ুন: সূর্য-সঞ্জুর তুলনা চলে না- স্কাইকে সাতে ব্যাট করতে পাঠানো নিয়েও মুখ খুললেন কপিল

শুক্রবার দিল্লিতে দলীয় একটি অনুষ্ঠানে গিয়ে দিল্লির কোচ রিকি পন্টিং বলেছেন, ‘খুব ভালো হত যদি প্রত্যেকটা ম্যাচে পন্তকে ডাগআউটে আমার পাশে পেতাম। কিন্তু সেটা যদি সম্ভব না হয়, তা হলে যে কোনও উপায়ে ওকে দলের সঙ্গে রাখার চেষ্টা করব। আমাদের জার্সি বা টুপিতে ওর জার্সি নম্বর লিখে রাখা যেতে পারে। মনে করিয়ে দিতে চাই যে, ও-ই আমাদের আসল নেতা। এমন কী আমাদের সঙ্গে পন্ না থাকলেও, ও-ই নেতা থাকবে।’

আরও পড়ুন: বুমরাহর ঠিক কী হয়েছে, জানেন একমাত্র লক্ষ্মণ- রিপোর্ট

পন্তের অনুপস্থিতিতে এই বছর দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। তবে দিল্লি ক্যাপিটালসের প্রথম পছন্দের উইকেটরক্ষক কে হবেন? পন্টিং বলেছেন, ‘আমরা এখনও সিদ্ধান্ত নিইনি। সরফরাজ (খান) আমাদের সঙ্গে যোগ দিয়েছেন এবং আমরা উইকেটকিপারের বিষয়ে সিদ্ধান্ত নিতে অনুশীলন ম্যাচগুলোর দিকে নজর রাখব। পন্তের এই ভূমিকাটা পালন করা সবচেয়ে কঠিন।। তবে যেহেতু ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ম থাকছে, তাই একাধিক পথ আমাদের সামনে খোলা থাকছে।’

যদিও পন্ত অল্প অল্প করে রিহ্যাব শুরু করেছেন। ক্রাচ নিয়ে হাঁটার ছবি তিনি যেমন দিয়েছেন, তেমনই পায়ের জোর বাড়াতে সুইমিং পুলে জলের মধ্যেও হাঁটার ভিডিয়োও পোস্ট করেছেন পন্ত। তবে কবে তিনি ২২ গজে ফিরতে পারবেন, সেটা এখনও কেউই বলতে পারছেন না। পন্ত নিজেও জানেন না। তবে এই বছর তাঁর ২২ গজে ফেরার কোনও সম্ভানাই নেই। কিন্তু দিল্লি কর্তৃপক্ষ চাইছে, আইপিএল চলাকালীন পন্ত যেন তাদের দলের সঙ্গে ওতোপ্রতো ভাবে জড়িয়ে থাকেন, এমন ব্যবস্থা করতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.