বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs KKR: দাদার দলের বিরুদ্ধেই কি কলকাতার হয়ে IPL অভিষেক হবে লিটনের? মিলল ইঙ্গিত

DC vs KKR: দাদার দলের বিরুদ্ধেই কি কলকাতার হয়ে IPL অভিষেক হবে লিটনের? মিলল ইঙ্গিত

লিটন দাস। ছবি- কেকেআর টুইটার।

Delhi Capitals vs Kolkata Knight Riders: নাইট রাইডার্স রহমানউল্লাহকে বসালে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শিকে ছিঁড়তে পারে লিটন দাসের।

জাতীয় দলের হয়ে ব্যস্ত ছিলেন বলে আইপিএল ২০২৩-এর শুরু থেকে কেকেআর শিবিরে যোগ দিতে পারেননি লিটন দাস। নাইটদের আইপিএল অভিযান শুরুর বেশ কিছুদিন পরে ভারতে এসে পৌঁছন বাংলাদেশের তারকা ব্যাটসম্যান। যদিও কেকেআর ততদিনে তাদের প্রাথমিক কম্বিনেশন মোটামুটি নিশ্চিত করে ফেলায় এখনও পর্যন্ত মাঠে নামার সুযোগ হয়নি লিটনের।

আসলে চার বিদেশির কোটায় আন্দ্রে রাসেল ও সুনীল নারিনের জায়গা কার্যত পাকা। ওপেনে রহমানউল্লাহ গুরবাজ শুরুতেই সম্ভাবনা দেখিয়েছেন। কলকাতার দরকার ছিল একদিন বিদেশি পেসার, যে জায়গায় টিম সাউদি ও লকি ফার্গুসনকে ঘুরিয়ে ফিরিয়ে খেলাচ্ছে তারা। সুতরাং, চার বিদেশির কোটায় মাথা গলাতে হলে কোনও এক বিদেশি তারকার ধারাবাহিক খারাপ পারফর্ম্যান্সের জন্য অপেক্ষা করতে হবে লিটনকে।

অবশেষে আশার ক্ষীণ আলো দেখতে পাচ্ছেন লিটন। কেননা, আরসিবির বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে হাফ-সেঞ্চুরি করার পরে টানা তিনটি ম্য়াচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন গুরবাজ। পাঁচ ম্যাচে আফগান তারকার ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ২২, ৫৭, ১৫, ০ ও ৮ রান। সুতরাং, দিল্লির বিরুদ্ধে পরের ম্যাচে গুরবাজকে বসিয়ে নতুন কোনও বিদেশি তারকাকে কেকেআর যাচাই করতেই পারে।

আরও পড়ুন:- RR vs LSG: হ্যান্ডশেক নয়, পিছন দিয়ে দু'পায়ের ফাঁকে লাথি, যুজি চাহালের সৌজন্য বিনিময়ের স্টাইল দেখে হেসে গড়াবেন- ভিডিয়ো

এক্ষেত্রে উইকেটকিপিং নিয়ে বিশেষ সমস্যা হবে না। কেননা নারায়ন জগদীশান দলে থাকলে তিনি উইকেটকিপিংয়ের দায়িত্ব সামলে দিতে পারবেন। তাছাড়া লিটনকে খেলালে তিনিও উইকেটকিপিং করতে পারেন। যদিও গুরবাজকে বসালে তাঁর জায়গায় টপ অর্ডারে খেলানোর মতো একাধিক বিকল্প হাতে রয়েছে কলকাতার। ব্রিটিশ তারকা জেসন রয়ের সঙ্গে মূলত লড়াই লিটনের। সুতরাং, রহমানউল্লাহ প্রথম একাদশ থেকে বাদ পড়লেই যে লিটনের ভাগ্যে শিকে ছিঁড়বে, এমন কোনও নিশ্চয়তা নেই।

আরও পড়ুন:- IPL 2023: প্রায় ২০০ বল খেলেও ছক্কা মারতে পারেননি ওয়ার্নার, ম্যাক্সওয়েলকে দেখা লজ্জা পাবেন ডেভিড

যদিও কেকেআর বুধবার সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো পোস্ট করে, যা দেখে লিটনের অনুরাগীরা আশাবাদী হতে পারেন। নাইট রাইডার্স অনুশীলনে লিটনের আগ্রাসী ব্যাটিংয়ের একটি ভিডিয়ো পোস্ট করে। ক্যাপশনে তারা লেখে, ‘থামবেন না, থামানোও যাবে না।'

তার আগে ইতিমধ্যে যাচাই করা ওপেন জুটি গুরবাজ-জগদীশানের সঙ্গে লিটন-জেসনের ছবিও পোস্ট করে কেকেআর। ইঙ্গিত যদি যথার্থ হয়, তবে বৃহস্পতিবার দাদার দল দিল্লির বিরুদ্ধে কেকেআরের জার্সিতে আইপিএল অভিষেক হতে পারে লিটন দাসের।

উল্লেখ্য, বৃহস্পতিবার কোটলায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টুর্নামেন্টে নিজেদের ষষ্ঠ ম্যাচে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। কেকেআর ৫ ম্যাচের মাত্র ২টিতে জয়ের মুখ দেখেছে। হেরেছে ৩টি ম্যাচ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 20 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 142/6

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.