বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Auction: দিল্লি নয়, নিলামে বাকিদের জ্বালাতন করেছে CSK, সব থেকে বেশি ক্রিকেটারের জন্য দর হাঁকে চেন্নাই

IPL Auction: দিল্লি নয়, নিলামে বাকিদের জ্বালাতন করেছে CSK, সব থেকে বেশি ক্রিকেটারের জন্য দর হাঁকে চেন্নাই

নিলামের টেবিলে চেন্নাই সুপার কিংস। ছবি- আইপিএল।

একমাত্র দল হিসেবে আইপিএল নিলামে হাফ-সেঞ্চুরি করে চেন্নাই সুপার কিংস, দেখুন কারা কতজন ক্রিকেটারের জন্য দর হেঁকেছে, সব থেকে সফল বিডার কারা?

একমাত্র দল হিসেবে আইপিএলের মেগা নিলামে হাফ-সেঞ্চুরি করে চেন্নাই সুপার কিংস। সব থেকে বেশি ক্রিকেটারের জন্য দর হাঁকে তারা। নিলামে সব থেকে কম ক্রিকেটারের জন্য দর হাঁকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

নিলামে পরিকল্পিতভাবে কেবলমাত্র টার্গেট করা ক্রিকেটারদের জন্য আগ্রহ দেখায় কলকাতা নাইট রাইডার্স। তারা খুব বেশি ক্রিকেটারের জন্য দর হাঁকেনি। তবে যাঁদের জন্য লড়াই চালিয়েছে, শতকরা হারে তাঁদের মধ্যে সব থেকে বেশি ক্রিকেটারকে জালে তুলেছে কেকেআর।

দেখে নেওয়া যাক আইপিএল ২০২২ মেগা নিলামে কোন দল কতজন ক্রিকেটারের জন্য দর হেঁকেছে এবং তাঁদের মধ্যে কতজনকে কিনতে পেরেছে। শতকরা হারে কারা সব থেকে সফল বিডার, সেই পরিসংখ্যানেও চোখ রাখা যাক।

১. চেন্নাই সুপার কিংস:-
দর হেঁকেছে: ৫০ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২১ জনকে।
সফল বিড: ৪২ শতাংশ।

২. দিল্লি ক্যাপিটালস:-
দর হেঁকেছে: ৪৯ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২০ জনকে।
সফল বিড: ৪০.৮২ শতাংশ।

৩. সানরাইজার্স হায়দরাবাদ:-
দর হেঁকেছে: ৪৮ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২০ জনকে।
সফল বিড: ৪১.৬৭ শতাংশ।

৪. মুম্বই ইন্ডিয়ান্স:-
দর হেঁকেছে: ৪৫ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২১ জনকে।
সফল বিড: ৪৬.৬৭ শতাংশ।

৫. রাজস্থান রয়্যালস:-
দর হেঁকেছে: ৪৫ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২১ জনকে।
সফল বিড: ৪৬.৬৭ শতাংশ।

৬. লখনউ সুপার জায়ান্টস:-
দর হেঁকেছে: ৪৪ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ১৮ জনকে।
সফল বিড: ৪০.৯১ শতাংশ

৭. পঞ্জাব কিংস:-
দর হেঁকেছে: ৪৩ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২৩ জনকে।
সফল বিড: ৫৩.৪৯ শতাংশ।

৮. কলকাতা নাইট রাইডার্স:-
দর হেঁকেছে: ৩৮ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২১ জনকে।
সফল বিড: ৫৫.২৬ শতাংশ।

৯. গুজরাট টাইটানস:-
দর হেঁকেছে: ৩৭ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ২০ জনকে।
সফল বিড: ৫৪.০৫ শতাংশ।

১০. রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর:-
দর হেঁকেছে: ৩৫ জন ক্রিকেটারের জন্য।
কিনেছে: ১৯ জনকে।
সফল বিড: ৫০.২৯ শতাংশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি

Latest IPL News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.