বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Auction 2022: মেগা নিলামে মাত্র ৬.২৫ কোটিতে বিক্রি ওয়ার্নার, জুটি বাঁধবেন পৃথ্বীর সঙ্গে
মেগা নিলামে মাত্র ৬.২৫ কোটিতে বিক্রি হলেন ডেভিড ওয়ার্নার

IPL Auction 2022: মেগা নিলামে মাত্র ৬.২৫ কোটিতে বিক্রি ওয়ার্নার, জুটি বাঁধবেন পৃথ্বীর সঙ্গে

  • মেগা নিলামে মাত্র ৬.২৫ কোটিতে বিক্রি হলেন ডেভিড ওয়ার্নার! আবারও খেলবেন দিল্লির হয়ে।

অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারকে মাত্র ৬.২৫ কোটি টাকায় কিনেছে দিল্লি ক্যাপিটালস। অনেকেই মনে করেছিলেন মেগা নিলামে তিনি বড় দর পেতে পারেন। তবে যা আশা করা হয়েছিল তা হল না। দিল্লি ক্যাপিটলস তাকে খুব কম দামেই কিনেছে। এখন পৃথ্বী শ-এর সাথে দিল্লির হয়ে ইনিংস শুরু করতে দেখা যাবে ওয়ার্নারকে। তিনি শিখর ধাওয়ানের জায়গায় দলে আসলেন। ওয়ার্নার অতীতেও দিল্লির হয়ে খেলেছিলেন।

সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নারের জন্য গত মরশুমটি ছিল হতাশাজনক। মাত্র আট ম্যাচে খেলার সুযোগ পান তিনি। এ সময় তার ব্যাট থেকে ১৯৫ রান আসে। ওয়ার্নার এই সময়ে বাজে ফর্মের সঙ্গে লড়াই করলেও এখন ছন্দে ফিরেছেন। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নার। ২০১৬ সালে, তিনি তার অধিনায়কত্বে হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করেছিলেন। মেগা নিলামে ওয়ার্নারের বেস প্রাইস ছিল ২ কোটি টাকা।

এই খেলোয়াড়রা বিশ্বব্যাপী জনপ্রিয় এবং বেশিরভাগ দলই তাদের কিনতে চায়। সাধারণত এই খেলোয়াড়রা আন্তর্জাতিক ক্রিকেটেও বড় নাম করেছেন। সাধারণত মার্কি প্লেয়াররা সর্বোচ্চ দর পান এবং নিলামে সবচেয়ে দামি খেলোয়াড়দের একজন। ওয়ার্নার ২০১০ সাল থেকে আইপিএল খেলছেন। তিনি ১৫০টি আইপিএল ম্যাচে ৪১.৫৯ গড়ে ৫৪৪৯ রান করেছেন। এই সময়ে তার স্ট্রাইক রেট হয়েছে ১৩৯.৯৬। আইপিএলে তার সর্বোচ্চ রান ১২৬ রান। চারটি সেঞ্চুরি ও ৫০টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নার।

বন্ধ করুন