বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL Auction 2022: নিজের ভবিষ্যত নিয়ে বড় আপডেট ওয়ার্নারের, কোন দলে খেলবেন অজি তারকা?
দলে সুযোগ না পেয়ে সানরাইজার্স গ্যালারিতে ডেভিড ওয়ার্নার। ছবি-এএনআই। (ANI)
দলে সুযোগ না পেয়ে সানরাইজার্স গ্যালারিতে ডেভিড ওয়ার্নার। ছবি-এএনআই। (ANI)

IPL Auction 2022: নিজের ভবিষ্যত নিয়ে বড় আপডেট ওয়ার্নারের, কোন দলে খেলবেন অজি তারকা?

  • সানরাইজার্সে যে তিনি আর কোনোমতেই ফিরছেন না, সেকথা আগেই জানিয়ে দিয়েছেন ওয়ার্নার।

গত মরশুমে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ নিজেদের পারফরম্য়ান্স কম মাঠের বাইরের কারণের জন্য বেশি চর্চায় ছিলেন। অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং ফ্রাঞ্চাইজির মধ্য়েকার ঝামেলা গোটা মরশুম জুড়ে শিরোনাম দখল করে নেয়। প্রথমে ওয়ার্নারকে অধিনায়ক পদ থেকে সরানোর পর মরশুম শেষ হতে হতে তাঁকে দল থেকেই ছেঁটে ফেলে সানরাইজার্স।

আইপিএলের শেষের দিকেই এই মরশুমের পর যে তিনি আর সানরাইজার্সে থাকবেন না, সেই ইঙ্গিত দিয়ে দিয়েছিলেন ওয়ার্নার নিজেই। প্রত্যাশামতোই রিটেন করা খেলোয়াড়দের তালিকায়ও তাঁর নাম রাখেনি নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। তবে আইপিএলের ঠিক মাসখানেক পরেই দুরন্তভাবে ব্যাট হাতে ফর্মে ফেরেন ওয়ার্নার। টি-টোয়েন্টি বিশ্বকাপে টুর্নামেন্ট সেরা হয়ে অস্ট্রেলিয়ার পুরুষ দলকে প্রথম ২০ ওভারের বিশ্বকাপ জিততেও সাহায্য করেন ওয়ার্নার।

এরপরেই জল্পনা ছিল ওয়ার্নারের মতো খেলোয়াড়কে আইপিএলে কোন ফ্রাঞ্চাইজি নিতে সবচেয়ে বেশি আগ্রহ দেখাবে। তবে আইপিএলের মেগা নিলামের আগে বাকি আট ফ্রাঞ্চাইজি নিজেদের রিটেন করা ক্রিকেটারদের নাম জানিয়ে দিলেও নতুন দুই ফ্রাঞ্চাইজ লখনউ এবং আহমেদাবাদ ২৫ ডিসেম্বর পর্যন্ত নিজেদের পছন্দের তিন ক্রিকেটারকে নিতে পারবে। সেই দুই দলের একটি যাওয়া ওয়ার্নারের যাওয়া নিয়েও জল্পনা ছিল। তবে সেই তত্ত্ব খারিজ করে নিজেই নিজের ভবিষ্যত নিয়ে আবারও একবার সোশ্যাল মিডিয়ায় আপডেট দিলেন অজি তারকা।

অনুরাগীর প্রশ্নে আইপিএল ভবিষ্যত নিয়ে ওয়ার্নারের জবাব। ছবি- টুইটার।
অনুরাগীর প্রশ্নে আইপিএল ভবিষ্যত নিয়ে ওয়ার্নারের জবাব। ছবি- টুইটার।

এক অনুরাগীর তাই আইপিএল ভবিষ্যত নিয়ে প্রশ্নের জবাবে ওয়ার্নার রাখঢাক না করেই জানিয়ে দেন তিনি সম্ভবত আইপিএলের নিলামেই যাচ্ছেন। ফলে বিশেষ করে আগের থেকে আইপিএলে খেলা বাকি ফ্রাঞ্চাইজগুলি যারা ওয়ার্নারকে দলে নিতে আগ্রহী, তাদের জন্য এটা সুখবরই বটে। ইনফর্ম ওয়ার্নারের নিলামে দাম কত ওঠে এখন সেটাই দেখার।

বন্ধ করুন