বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Auction 2022: মেগা নিলামে নাম তুললেও পরিবারিক কারণে টুর্নামেন্ট খেলা নিয়ে দ্বিধাবিভক্ত মার্ক উড
ইংল্যান্ড তারকা মার্ক উড। ছবি- এএনআই। (ANI)

IPL Auction 2022: মেগা নিলামে নাম তুললেও পরিবারিক কারণে টুর্নামেন্ট খেলা নিয়ে দ্বিধাবিভক্ত মার্ক উড

  • ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে একটিমাত্র ম্যাচ খেলেছিলেন উড।

আইপিএলের মেগা নিলাম অনুষ্ঠিত হতে আর এক মাসও বাকি নেই। আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বসতে চলেছে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগের নিলামের আসর। সেই নিলামের জন্য ইতিমধ্যেই ইংল্যান্ড তারকা ক্রিকেটার মার্ক উড নিজের নাম নথিভুক্ত করেছেন। তবে আইপিএলে অংশগ্রহণের বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) আসন্ন আইপিএলের জন্য নিজের ক্রিকেটারদের অংশগ্রহণে ছাড়পত্রে দিতে চায়না বলেই শোনা যাচ্ছে। তবে তা সত্ত্বেও একগুচ্ছ তারকা ইংলিশ ক্রিকেটারের আইপিএলে খেলার সম্ভাবনা প্রবল। উড নিজের আসন্ন বিশ্বকাপের কথা মাথায় রেখে, ইতিমধ্যেই আইপিএলে নাম নথিভুক্ত করলেও, জৈব বলয়ের মধ্যে পরিবারের থেকে দূরে থেকে খেলা চালিয়ে যাওয়া নিয়ে দ্বিধাবিভক্ত। 

৩২ বছর বয়সী ইংলিশ বোলার Daily Mirror-কে জানান, ‘এই মুহূর্তে আমি নিলামে নিজের নাম দিয়েছি। তবে পরিবারের সঙ্গে সময় কাটানোটাও জরুরি। বিশ্বকাপের দিকে তাকিয়ে বলতে পারি, আইপিএলে অংশগ্রহণ করে বিভিন্ন সময়ে চাপের মুখে আমি যদি পারফর্ম করতে পারি, তাহলে বছরের শেষের জন্য (টি-২০ বিশ্বকাপ) আমার প্রস্তুতিটা ভাল হবে। শুধুমাত্র চাপ হল জৈব বলয়ে পরিবারের থেকে দূরে থাকা। অস্ট্রেলিয়ায় আমার ছেলে আমার সঙ্গে নেই। বিশেষত ক্রিসমাসে ওর থেকে দূরে থাকাটা খুবই কষ্টকর ছিল। সুতরাং, আমায় এই বিষয়ে ভাবনাচিন্তা করতে হবে।’ প্রসঙ্গত, ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসের অংশ থাকলেও মাত্র একটিই ম্যাচ খেলেছিলেন উড।

বন্ধ করুন