বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Auction: উপচে পড়া আবেগ, নিলামের পর আবেশকে জড়িয়ে ধরে দুঃখ প্রকাশ করেন পন্ত, কী বলেছিলেন জানেন?

IPL Auction: উপচে পড়া আবেগ, নিলামের পর আবেশকে জড়িয়ে ধরে দুঃখ প্রকাশ করেন পন্ত, কী বলেছিলেন জানেন?

ঋষভ পন্ত ও আবেশ খান। ছবি- আইপিএল।

চেষ্টা করেও আইপিএল নিলামে আবেশ খানকে দলে ফেরাতে পারেনি দিল্লি ক্যাপিটালস।

দিল্লি ক্যাপিটালসের বিশ্বস্ত সৈনিক ছিলেন আবেশ খান। তবে আইপিএলের মেগা নিলামে আবেশকে দলে ফেরাতে পারেনি ক্যাপিটালস। তাঁকে ১০ কোটি টাকার বিশাল অঙ্কে দলে নেয় নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস।

আইপিএলে ঋষভ পন্তের অধীনে মাঠে নামতেন আবেশ খান। এবার আর পন্তের দলের হয়ে খেলতে দেখা যাবে না তাঁকে। নিজের আইপিএল সতীর্থ অন্য দলে চলে যাওয়ায় বোধহয় হতাশ হয়েছেন পন্ত। অন্যতম সেরা তারকাকে ধরে রাখতে না পারলে যে কোনও ক্যাপ্টেনেরই হতাশ হওয়া স্বাভাবিক। নিলামের পর যখন প্রথমবার দেখা হয় পন্ত ও আবেশের, তখন আবেগঘন প্রতিক্রিয়া মেলাই স্বাভাবিক।

বিষয়টাকে গোপন করলেন না আবেশ। তিনি ফাঁস করলেন, দলে ধরে রাখতে না পারায় পন্ত তাঁর কাছে দুঃখ প্রকাশ করেছেন। তিনি দিল্লি ক্যাপিটলসকে মিস করবেন বলেও জানিয়েছেন।

Sportskeeda-র সাক্ষাত্কারে আবেশ বলেন, ‘আমি ওদের (রিকি পন্টিং-সহ দিল্লির বাকিদের) খুব মিস করব। কেননা দিল্লির সঙ্গে আমার আবেগ জড়িয়ে রয়েছে। কলকাতায় বিমান থেকে নামার পর বাইরে ঋষভ পন্তের সঙ্গে আমার দেখা হয়। ও আমাকে জড়িয়ে ধরার জন্য দু’বাহু প্রসারিত করে দাঁড়িয়েছিল। ও আমাকে বলে, সরি, দলে নিতে পারলাম না।'

আবেশ সঙ্গে যোগ করেন, ‘ওদের (দিল্লির) হাতে খুব বেশি টাকা ছিল না। তাছাড়া আরও অনেক ক্রিকেটার কেনা বাকি ছিল। পরে নিলামের ভিডিওয় দেখি, দিল্লি আমার জন্য ৮ কোটি ৭৫ লক্ষ টাকা পর্যন্ত দর হেঁকেছিল। তবে শেষমেশ লখলউ সব থেকে বেশি টাকা দাম হাঁকে। সুতরাং, ঋষভের সঙ্গে ওই মুহূর্তটা ছিল অত্যন্ত আবেগঘন। আমরা অনূর্ধ্ব-১৯ থেকে একসঙ্গে খেলছি। প্রত্যেক ম্যাচ পর আমরা একসঙ্গে আড্ডা দিয়েছি।’

বন্ধ করুন