বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Auction: ‘মুম্বইয়ের কাছে কৃতজ্ঞ, অনুভূতি বলে বোঝাতে পারছি না’, ম্যাচ খেলার মাঝেই টিভিতে চোখ রেখেছিলেন ‘বেবি এবি’

IPL Auction: ‘মুম্বইয়ের কাছে কৃতজ্ঞ, অনুভূতি বলে বোঝাতে পারছি না’, ম্যাচ খেলার মাঝেই টিভিতে চোখ রেখেছিলেন ‘বেবি এবি’

ডেওয়াল্ড ব্রেভিস (ছবি সৌজন্যে, টুইটার ICC)

১৮ বছর বয়সী ব্রেভিস ক্রিকেটার এদিন দক্ষিণ আফ্রিকার ঘরোয়া লিগে টাইটানসের হয়ে খেলতে নামেন। ডিভিলিয়ার্সের কথা মনে করানো এই তারকা জানান, ম্যাচের মাঝেই টিভিতে নজর রেখেছিলেন তিনি।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ঝলক দেখা গিয়েছিল। আর মুম্বই ইন্ডিয়ান্সের দৌলতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও দেখা মিলবে দক্ষিণ আফ্রিকার ‘বেবি এবি’ ওরফে ডেওয়াল্ড ব্রেভিস। কোটিপতি হিসেবে মুম্বইয়ের দলে নাম লেখানোর পরই এক ভিডিয়ো বার্তায় ১৮ বছর বয়সী এই ক্রিকেটার নিজের কৃতজ্ঞতার কথা জানান। উল্লেখ্য, নিলামের প্রথমদিনই ৩ কোটি টাকায় অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের প্রোটিয়া তারকা ক্রিকেটারকে দলে নিয়ে তাক লাগিয়ে দেয় মুম্বই।

ব্রেভিস এদিন জানান, এদিন টাইটানসের হয়ে খেলতে নেমেছিলেন তিনি। ম্যাচের মাঝেই তিনি টিভিতে নজর রেখেছিলেন ব্রেভিস। ঘরোয়া টুর্নামেন্টে গতকাল নাইটসদের বিরুদ্ধে অবশ্য খুব একটা ভালো করতে পারেননি ব্রেভিস ২৫ বলে ২৩ রান করে আউট হন তিনি। তবে তাঁর ম্যাচ জেতেন। আর তিনিও ব্যক্তিগতভাবে লাভবান হন আইপিএলের দৌলতে।

ভিডিয়ো বার্তায় ব্রেভিস বলেন, ‘মুম্বই ও ভারতের সবাইকে আমি বলতে চাই যে এই সুযোগ পেয়ে খুবই উত্তেজিত। নিজের অনুভূতির কথা আমি বলে বোঝাতে পারছি না। আমি অবাক। মুম্বইয়ের হয়ে সুযোগ পাওয়া আমার কাছে এক বিশাল সম্মানের। এটা খুব ছোট বয়সের স্পপ্ন। আমি তাদের কাছে কৃতজ্ঞ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। আমি আমার বাকি জীবন এই মুহূর্তকে হৃদয়ে রাখব। আজ আমি একটা ম্যাচ খেলে এলাম। টাইটানসের হয়ে খেলছিলাম। তার মাঝেই টিভিতে আমি এই নিলাম দেখলাম। সবাইকে আবার আমি ধন্যবাদ জানাতে চাই। দলের সবার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি আমি। আমি আপ্লুত।’

উল্লেখ্য, বছর বয়সী ব্রেভিস আনক্যাপড হলেও সদ্য সমাপ্ত যুব বিশ্বকাপে মাত্র ৬ ম্যাচে ৮৪.৩৩ গড়ে ৫০৬ রান করে অনেকের নজর কেড়েছেন। ৫০ ওভারের ম্যাচে তাঁর স্ট্রাইক রেট ছিল ৯০.১৯। দু’টি সেঞ্চুরি ও তিনটি হাফসেঞ্চুরি ছিল তাঁর নামে। ব্যাটিং শৈলীতে এবি ডিভিলার্সের কথা মনে করানো এই প্রোটিয়া ক্রিকেটার ভবিষ্যতে বিশ্ব ক্রিকেট মাতাবেন বলে মত অনেক বিশেষজ্ঞরই। আবার ডিভিলিয়ার্সেরই মতো ১৭ নম্বর জার্সি পরেন তিনি। এদিকে মারকুটে ব্যাটিংয়ের পাশাপাশি লেগ স্পিনও করতে পারেন ব্রেভিস। তাই এই তরুণ ক্রিকেটারের উপর ভরসা রেখেছে মুম্বই।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.