বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Auction: CSK CEO-র বিশ্বাস এবারও সেরা দল করবে চেন্নাই, প্রতিবারের মতো দল বাছবেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি (ছবি:বিসিসিআই)

IPL Auction: CSK CEO-র বিশ্বাস এবারও সেরা দল করবে চেন্নাই, প্রতিবারের মতো দল বাছবেন ধোনি

  • মেগা নিলামের আগে, চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন ফ্যানদের আশ্বস্ত করেছেন যে এবারও তারা সেরা দল তৈরি করতে চলেছে। কারণ খেলোয়াড়দের বাছতে চলেছেন এমএস ধোনি।

আপনি কি জানেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের সাফল্যের রহস্যটা কী? আশ্চর্যজনক অধিনায়ক এবং দলে আশ্চর্যজনক ভারসাম্য। চেন্নাই সুপার কিংস সবসময়ই তার ভারসাম্যপূর্ণ দলের জন্য পরিচিত। তার কাছে প্রতিটি খেলোয়াড়ের বিকল্পও রয়েছে এবং এটি সবই নিলামের মাধ্যমে শুরু হয়। নিলামে ফ্র্যাঞ্চাইজি সবসময় সেরা এবং প্রয়োজনীয় খেলোয়াড়ই কেনে। চেন্নাই সুপার কিংস সবসময় আইপিএল নিলামে খুব আকর্ষণীয় সিদ্ধান্ত নিয়ে খেলোয়াড় কেনে। চেন্নাই সুপার কিংসের আইপিএল ২০২২ মেগা নিলামেও একই উদ্দেশ্য থাকবে। মেগা নিলামের আগে, চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন ফ্যানদের আশ্বস্ত করেছেন যে এবারও তারা সেরা দল তৈরি করতে চলেছে। কারণ খেলোয়াড়দের বাছতে চলেছেন এমএস ধোনি। 

কাশি বিশ্বনাথন ইএসপিএন ক্রিকইনফোকে বলেছেন, ‘আমি শুধু ফ্যানদের এটা কথাই বলতে চাই, প্রতিবারই এমএস ধোনি নিলামে দল বেছে নেন এবং তিনি কখনই ফ্যানদের হতাশ করেন না। এবছরও তিনি এমনই কিছু দল বেছে নিতে চলেছেন।’ চেন্নাই সুপার কিংসের কোচ এবং অন্যান্য কর্মকর্তারা সবসময় আইপিএল নিলামে উপস্থিত থাকেন এবং তারা ফোনে কারও সাথে কথা বলেন। যে ব্যক্তি ফোনে কথা বলেন তিনি আর কেউ নন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

চেন্নাই সুপার কিংস কোন খেলোয়াড়ের উপর বাজি ধরবে তা জানা সম্ভব নয়, তবে নিশ্চিতভাবেই ধোনি তার দলের পুরানো কিছু খেলোয়াড়কে কিনবেন। এই খেলোয়াড়দের মধ্যে ফাফ ডু প্লেসিস, আম্বাতি রাইডু, দীপক চাহার, শার্দুল ঠাকুর, জশ হ্যাজেলউড এবং ডোয়াইন ব্র্যাভোর মতো খেলোয়াড় রয়েছেন। এই খেলোয়াড়রা চেন্নাই সুপার কিংসকে শক্তিশালী দলে পরিণত করেছেন। এই ফ্র্যাঞ্চাইজি তাদের কেনার জন্য সবচেয়ে বড় বিডিংও করতে পারে।

এই মুহূর্তে চেন্নাই সুপার কিংস চারজন খেলোয়াড়কে ধরে রেখেছে। যার মধ্যে প্রথম নাম রবীন্দ্র জাদেজার, যাকে ধরে রাখা হয়েছে ১৬ কোটি টাকায়। এমএস ধোনিকে রাখা হয়েছে ১২ কোটি টাকায়। মইন আলি ৮ ও ঋতুরাজ গায়কোওয়াড়কে ৬ কোটি টাকায় ধরে রাখা হয়েছে। চেন্নাই সুপার কিংসের পার্সে এখনও পর্যন্ত রয়েছে ৪৮ কোটি টাকা। একই সময়ে নিলামে নামছে দিল্লি ক্যাপিটালস ৪৭.৫ কোটি, কলকাতা নাইট রাইডার্স ৪৮ কোটি। গুজরাট টাইটানস ৫২ কোটি টাকা, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ৫৭ কোটি টাকা, লখনউ সুপারজায়ান্ট ৫৯ কোটি টাকা, রাজস্থান রয়্যালস ৬২ কোটি টাকা, সানরাইজার্স হায়দরাবাদ ৬৮ কোটি টাকা নিয়ে নিলামের মাঠে নামবে। পঞ্জাব কিংসের রয়েছে সর্বোচ্চ ৭২ কোটি টাকা।

বন্ধ করুন